শীঘ্রই মা হতে চলেছেন শুভশ্রী, ইউভানের পর রাজ-শুভশ্রীর ঘরে আসছে দ্বিতীয় সন্তান

দ্বিতীয়বার মা হতে চলেছেন শুভশ্রী, রাজ-শুভশ্রীর ঘরে আসছে ছোট্ট সন্তান

Riya Chatterjee

Published on:

Subhashree Ganguly`s Second Pregnency News : রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), দুজনেই টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির প্রখ্যাত ব্যক্তিত্ব। পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী শুভশ্রী বর্তমানে টলিউডের প্রথম সারির একজন নায়িকা। কেরিয়ারের দিক থেকে তারা দুজনেই দারুণ সফল। আবার দুজনে মিলে একটা সুখের সংসারও গড়ে তুলেছেন তারা। তাতে তাদের ঘর আলো করে রয়েছে ছোট্ট সন্তান ইউভান চক্রবর্তী (Yuvaan Chakraborty)

তবে খুব শীঘ্রই দ্বিতীয় সন্তানের ব্যাপারে পরিকল্পনা করতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। আর খুব বেশি দেরি নেই, শীঘ্রই সুখবর শোনাবেন বাংলা সিনেমার এই টপ নায়িকা। বর্তমানে কেরিয়ারের দিক থেকে শুভশ্রীর রয়েছে আকাশছোঁয়া সাফল্য। এবার তিনি দ্বিতীয়বার মা হওয়ার সুখ পেতে চান। আর তাই তো ইউভানের জন্য একটা ছোট্ট খেলার সঙ্গী ভাই কিংবা বোন আনতে চলেছেন তারা।

RAJ CHAKRABORTY AND SUBHASHREE GANGULY

সম্প্রতি শুভশ্রী তাদের আগামী দিনের ফ্যামিলি প্ল্যানিং সম্পর্কে মুখ খুলেছিলেন। তিনি বেশ স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তাদের ছেলে ইউভানের একা থাকার দিন এবার শেষ হতে চলেছে। একমাত্র সন্তানের খেলার সাথী হিসেবে আরও একটি সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন তারা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাজ বলেন ছেলে ইউভান তাদের কাছে খেলনার মত।

রাজের কথায় ইউভান আসার পর থেকেই তার এবং শুভশ্রীর জীবনটাই পুরো বদলে গিয়েছে। বদলে দিয়েছে বাড়ির পরিবেশ। তাদের ছেলে ভীষণ দুষ্টু, একেবারে গুন্ডাদের মত। ছোটবেলাতে শুভশ্রীও খুব দুষ্টু ছিলেন। ছেলে একেবারে মায়ের মত হয়েছে, বলেছেন রাজ। তিনি আরও বলেন শুভশ্রী বাচ্চাদের খুবই ভালবাসেন। এবার তারা চান ইউভানের একটা ভাই বা বোন হোক।

RAJ CHAKRABORTY AND SUBHASHREE GANGULY

রাজ আরও বলেছেন, তার বাবা তাকে যেভাবে বড় করে তুলেছেন তার সঙ্গে তিনি যেভাবে ইউভানকে বড় করছেন, তার কোনও মিল নেই। তিনি তার ছেলের জন্য ভাল বাবা হতে চান। তিনি ছেলের দায়িত্ব নিতে চান, তাকে সময় দিতে চান। কোনও কিছুই তার উপর জোর করে চাপিয়ে দিতে চান না। বলতে গেলে ইউভানকে তার বেড়ে ওঠার জন্য সুন্দর পরিবেশ দিতে চান রাজশ্রী।

RAJ AND SUBHASHREE

আরও পড়ুন : টিআরপির লোভে মিথ্যাচার, সংসার ভাঙছে ‘দিদি নাম্বার ওয়ান’! জবাবে ধুয়ে দিলেন রচনা ব্যানার্জী

অন্যদিকে শুভশ্রীও শত ব্যস্ততার মাঝে ছেলের জন্য ঠিক সময় বের করে নেন। মা হওয়ার আগের মুহূর্ত থেকেই তিনি কাজ বন্ধ করে দিয়েছিলেন। ইউভানের জন্মের পর অনেকদিন পর্যন্ত তিনি নতুন কাজ নেননি। মা হওয়ার পর তার ওজন অনেকটাই বেড়ে গিয়েছিল। কিন্তু তার কাছে মাতৃত্বের সুখটাই ছিল সবথেকে বড় সুখ। তাই তিনি কোনও সমালোচনায় কান দেননি।

আরও পড়ুন : মা হতে চলেছেন জনপ্রিয় এই বাঙালি গায়িকা, খুশির খবরে চমকে দিলেন ভক্তদের