‘একটা সিরিয়াল করেই হিট, একটুও ধৈর্য নেই!’ কাকে বিঁধলেন রচনা ব্যানার্জী?

একটা সিরিয়াল করেই হিট, ধৈর্য বলে কিছু নেই এখনকার অভিনেত্রীদের! কেন এমন বললেন রচনা ব্যানার্জী

Avatar

Published on:

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘দিদি নম্বর ১’ (Didi Number One)জি বাংলা (Zee Bangla) -র এই শো গত দশ বছরেরও বেশি সময় ধরে চলছে। আর সেখানে সঞ্চালিকার ভূমিকায় দেখা যায় অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachna Banerjee) -কে। আর এই শো তে বিভিন্ন ধরনের বিষয় নিয়ে আলোচনা করা হয়। আর সেরকমই তরুণ প্রজন্মের অভিনেত্রীদের নিয়ে বিস্ফোরক মন্তব্যে করলেন রচনা ব্যানার্জী।

এই মঞ্চে যে প্রতিযোগী আসেন তারা সবাই স্বচ্ছন্দে নিজেদের ভাল লাগা, মন্দ লাগাগুলো সকলের সঙ্গে ভাগও করে নেন। এমনকি তাদের বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন সঞ্চালিকা রচনা। সেসব নিয়ে হয় নানা রসিকতা, ঠাট্টাও। আবার অনেক গুরুত্বপূর্ণ বিষয় নিয়েও হয় আলোচনা। আর তাতে নিজের মতামত প্রকাশ করেন রচনা নিজেও।

RACHANA BANERJEE

দিদি নাম্বার ওয়ানের রবিবারের স্পেশাল এপিসোডে বেশিরভাগ তারকারাই উপস্থিত থাকেন। সেই রকমই গত রবিবারের পর্বে উপস্থিত ছিলেন বড়পর্দা তথা ছোটপর্দার নামী চার অভিনেত্রী। এদিন উপস্থিত ছিলেন সুচিস্মিতা চৌধুরী, সৌমিলী বিশ্বাস, দেবযানী চট্টোপাধ্যায় এবং সোমা বন্দ্যোপাধ্যায়ের মত অভিনেত্রীরা।

আর সেখানেই এদিন কথা, আড্ডার মাঝে ওঠে তরুণ প্রজন্মের অভিনেতা অভিনেত্রীদের প্রসঙ্গ। আর সেখানেই অভিনেত্রী সোমা বন্দ্যোপাধ্যায় বলেন, তিনি এখন বিভিন্ন সিরিয়ালে তরুণ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করেন। আর সেই অভিজ্ঞতা থেকে তিনি বলেন এখনকার অভিনেত্রীদের মধ্যে ধৈর্য্যের খুব অভাব।

RACHANA BANERJEE

তার কথায়, ‘এখনকার অভিনেতা অভিনেত্রীরা বড়ই অধৈর্য্য। দুদিন কাজ করতে না করতেই তাদের সব চাই। আমাদের সময়ে এমনটা ছিল না। এখনকার অভিনেতা অভিনেত্রীরা সহজেই অনেক কিছু পেয়ে যায়, তাই হয়তো এত অধৈর্য্য।’ তবে এদিন তার কথায় সমর্থন জানিয়েছেন সৌমিলী বিশ্বাস, দেবযানী চট্টোপাধ্যায়রাও।

এদিকে সোমার কথা শেষ হতেই রচনা ব্যানার্জী বলেন, ‘এখন অভিনেত্রীরা ‘ওয়ান সিরিয়াল ওয়ান্ডার’। একটা সিরিয়াল করেই খ্যাতির চূড়ায় উঠে যায় তারা। বেশি সংগ্রামের মধ্যে দিয়ে যেতে হয় না তাদের।’ কিন্তু রচনার এই মন্তব্য জল্পনার সৃষ্টি করেছে ইতিমধ্যে। এখন প্রশ্ন উঠেছে একটা সিরিয়াল করেই হিট বলতে কাকে বোঝালেন তিনি?

MITHAI

আরও পড়ুন : বিন্দু মাসিকে টেক্কা দেবে ‘বিন্দা মেসো’! ‘নিম ফুলের মধু’র নতুন টুইস্ট দেখে হেসে গড়াগড়ি দর্শকরা

আসলে বর্তমানে একটি সিরিয়াল করে মিঠাই থেকে জগদ্ধাত্রী কিংবা অনুরাগের ছোঁয়ার অভিনেত্রীরা প্রচুর সাফল্য পেয়েছেন। যেমন ইতিমধ্যেই মিঠাই ওরফে সৌমিতৃষা বড়ো পর্দায় অভিনয়ের সুযোগ পেয়েছেন। যদিও রচনা ব্যানার্জী কারোর নাম নেননি। এরপর অবশ্য অভিনেত্রী সুচিস্মিতা চৌধুরী তরুণ প্রজন্মের অভিনেত্রীদের হয়েই কথা বলেন।

আরও পড়ুন : বহু সময় পর আবার সিরিয়ালে ফিরছেন স্টার জলসার জনপ্রিয় নায়িকা, আসছে নতুন সিরিয়াল