শাড়ি তুলে জুন আন্টিকে তাড়া করলেন রচনা! দিদি নাম্বার ওয়ানে ধুন্ধুমার কান্ড দেখে থ দর্শকরা

জুন আন্টিকে তাড়া করে ছুটিয়ে বেড়ালেন রচনা, কাণ্ড দেখে হেসেই খুন দর্শকরা

Rachana Banerjee chased jun aunty aka Ushasie Chakraborty In Didi Number One

সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে জুন আন্টির (June Aunty) জনপ্রিয়তা আজও কমেনি এতটুকু। টলিউড অভিনেত্রী উষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty) ‘শ্রীময়ী’ (Sreemoyee) ধারাবাহিকের এই চরিত্রে দর্শকরা মনে রেখেছেন আজও। শ্রীময়ী চলাকালীন জুন আন্টিকে ঘিরে মিম, ট্রোলে ছেয়ে যেত সোশ্যাল মিডিয়া। খলনায়িকা চরিত্রে তার অভিনয়ে ছাপিয়ে গিয়েছিল বাকিদের। তবে টেলিভিশনের পর্দার সেই দুর্দান্ত খলনায়িকা জব্দ হলেন দিদি নাম্বার ওয়ানে (Didi Number One) রচনা ব্যানার্জীর (Rachana Banerjee) কাছে।

শ্রীময়ী শেষ হয়ে যাওয়ার পর উষসীকে আর কোনও সিরিয়ালেই দেখা যায়নি। তবে জি বাংলাতে দিদি নাম্বার ওয়ানের পর্দায় মাঝে মাঝে হাজির হয়েছেন তিনি। সেই দিদি নাম্বার ওয়ানের সেট থেকেই সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে জুন আন্টির পেছনে তাড়া করেছেন রচনা। এদিকে রীতিমত ভয় পেয়ে দিদির থেকে ছুটে পালাচ্ছেন উষসী। ব্যাপারটা কী?

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ি গুটিয়ে দিদি নাম্বার ওয়ানের সেটে উষসীকে তাড়া করে বেড়াচ্ছেন রচনা। চিৎকার-চেঁচামেচি করে ভয় ছুটে পালাচ্ছেন উষসী। তার পেছনে ল্যাটা মাছ নিয়ে দৌড়াচ্ছেন রচনা। এই ল্যাটা মাছ দেখেই ভয়ে উষসীর প্রাণ যায় যায় অবস্থা! খেলার শর্ত অনুসারে তাকে নিজের হাতে এই মাছ ধরতে হত‌। কিন্তু নিরীহ ল্যাটা মাছ ধরা তো দূর, দেখেই লাফাতে থাকেন জুন আন্টি।

দিদি নাম্বার ওয়ানের সেলিব্রিটি স্পেশাল এপিসোডে মাঝেমধ্যেই টেলিভিশন তারকাদের ডেকে এনে প্রথম রাউন্ডে তাদের দিয়ে এই খেলাটি খেলানো হয়। একটি কাঁচের পাত্রের মধ্যে রাখা থাকে ল্যাটা মাছ। পাশের আরেকটি কাছের বয়ামে নির্দিষ্ট সময়ের মধ্যে যে যত বেশি ল্যাটা মাছ হাতে করে তুলে রাখতে পারবেন তার নম্বরটা তত বেশি হবে। উষসী ল্যাটা মাছ ছোঁয়া তো দূর, দেখেই তাকে দুহাত তুলে নমস্কার করলেন!

জলে হাত দিতে তিনি বেশ ভয় পাচ্ছিলেন। কাঞ্চনা মৈত্র জোর করে তার হাত জলে ঠেকাতেই তিনি লাফিয়ে ওঠেন। সময় পেরিয়ে গেল, কিন্তু উষসীর ল্যাটা মাছ ধরা আর হল না। এটা দেখে বেজায় বিরক্ত হয়ে যান রচনা। তিনি নিজেই একটা ল্যাটা মাছ ধরে সেটা নিয়ে উষসীর দিকে এগিয়ে যান। এদিকে দিদিকে নিজের দিকে এগিয়ে আসতে দেখেই উষসী দিলেন ছুট। পিছন পিছন রচনাও দৌড়লেন! দুই দিদির কাণ্ড দেখে হেসে কুটোপাটি হলেন দর্শকরা।

shreemoyee and june aunty

বাংলা টেলিভিশনের দুই দাপুটে খল নায়িকা হলেন উষসী এবং কাঞ্চনা। খুকুমণি হোম ডেলিভারির পর কাঞ্চনা এখন মাধবীলতাতে অভিনয় করছেন। পর্দায় তাদের অভিনয় দেখলে হাড় জ্বলে যায় দর্শকদের। দিদি নাম্বার ওয়ানে মঞ্চে ল্যাটা মাছ ধরতে এসে সেই দুই অভিনেত্রীর এমন ল্যাজে গোবরে অবস্থা দেখে দর্শকরা তো হেসেই খুন হলেন। দেখুন সেই ভাইরাল ভিডিও এই প্রতিবেদন থেকে।