৮ বছর সহবাসের পর মা হতে চলেছেন মালাইকা, খুশির খবরে মুখ খুললেন অর্জুন কাপুর

অর্জুনের সন্তানের মা হতে চলেছেন মালাইকা আরোরা, সুখবর নিয়ে মুখ খুললেন হবু বাবা-মা

Arjun Kapoor opens up about Malaika Arora's pregnancy rumour

বছরের একেবারে শেষভাগে বলিউড (Bollywood) থেকে ফের এক ধামাকা খবর এল। বিপাশা বাসু, আলিয়া ভাটরা একে একে তাদের সন্তান আগমনের সুখবর শুনিয়েছেন। সেই তালিকা থেকে বাদ গেলেন না মালাইকা আরোরাও (Malaika Arora) । মা হতে চলেছেন মালাইকা। অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে দীর্ঘ সহবাসের ফলাফলে শেষমেষ নাকি গর্ভে সন্তান ধারণ করেছেন তিনি। আপাতত এই খবরে তোলপাড় বলিউড।

সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে সম্পর্কের অবসান ঘটিয়ে শেষমেষ অর্জুন কাপুরের সঙ্গে ডেট করতে থাকেন মালাইকা। বেশ কয়েক বছর লুকিয়ে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার পর ২০১৮ সালে তারা এই সম্পর্ককে মান্যতা দেন। কাগজে-কলমে নয়, একসাথে লিভ ইন করতে শুরু করে অর্জুন এবং মালাইকা তাদের সম্পর্ককে স্বীকৃতি দেন।

অবশ্য শোনা যাচ্ছিল তাদের সম্পর্ক এখন ব্রেকআপের দোরগড়ায় দাঁড়িয়ে। তবে আচমকাই মালাইকার প্রেগনেন্সির খবর ছড়িয়ে পড়তেই সেই জল্পনার অবসান ঘটে গেল। এই বিষয়ে কী বলছেন হবু বাবা-মা অর্জুন এবং মালাইকা? সন্তান আগমনের এই খবরে খুশি হওয়ার বদলে বরং চরম রেগেই গেলেন অর্জুন কাপুর। এই বিষয়ে সরাসরি মিডিয়াকেই এক হাত নিয়েছেন তিনি। তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেড়া করার জন্য উগড়ে দিয়েছেন ক্ষোভ।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যম মারফত মালাইকার মা হওয়ার খবর রটে যায়। সেই খবর অর্জুনের চোখে পড়তেই তিনি তার স্ক্রিনশট তুলে সমাজ মাধ্যমে শেয়ার করেন এবং ওই সাংবাদিক ও সংবাদমাধ্যমের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। তার দাবি ওই সংবাদমাধ্যম ফলাও করে যে সংবাদ প্রচার করেছে সেটি আসলে মিথ্যে। অর্থাৎ মা হচ্ছেন না মালাইকা। সংবাদমাধ্যম যেমন করে খবরটাকে প্রকাশ করেছে তাতে রীতিমতো বিরক্ত হয়েছেন অর্জুন এবং মালাইকা।

অর্জুন ওই সংবাদ মাধ্যমকে উদ্দেশ্য করে সরাসরি লিখেছেন, “এই অমানবিক, জঘন্য, নোংরা খবর প্রকাশ করে আপনারা সব থেকে নিচে নেমে গিয়েছেন। এই সাংবাদিক এমন খবর প্রায়ই লিখে থাকেন। কিন্তু ধরা পড়েন না, তার কারণ আমরা এসব ভুয়ো গসিপ এড়িয়ে যাওয়াটা ভাল মনে করি যতক্ষণ না সোশ্যাল মিডিয়ার দৌলতে সেটা সত্যিতে পরিণত হয়। তবে আমাদের ব্যক্তিগত জীবন নিয়ে খেলার চেষ্টা করবেন না।”

অর্জুন এবং মালাইকার সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ার সফট টার্গেটে পরিণত হয়েছেন দুজনে। তাদের নিয়ে হামেশাই বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন নানা মুখরোচক সংবাদ পরিবেশিত হয়। সোশ্যাল মিডিয়াতেও অবিরাম ট্রোল্ড হতে থাকেন দুজনে। তবে এসব ট্রোলিং গা সওয়া হয়ে গিয়েছে তাদের। কিন্তু সন্তান আগমনের মিথ্যে সংবাদ প্রচার হতেই সহ্যের বাঁধ ভেঙেছে। তাই আর চুপ থাকতে পারলেন না অর্জুন।