‘ধুলোকণা’র পর স্টার জলসার নতুন এই সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় অভিনেত্রী, এল বড় আপডেট

ধুলোকণাতে দুর্দান্ত অভিনয়ে নজর কেড়েছেন, স্টার জলসার নতুন সিরিয়ালে ফিরছেন জনপ্রিয় এই অভিনেত্রী

Priti Biswas Coming To Star Jalsha New Mega Serial Bali Jhor After Dhulokona

একসময় স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘ধূলোকণা’ (Dhulokona)। এই ধারাবাহিকে মানালি দে এবং ইন্দ্রাশীষ রায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন। তাদের জুটিতে সিরিয়ালটি বেশ কয়েক সপ্তাহ বেঙ্গল টপারও হয়েছিল। সোশ্যাল মিডিয়াতে যেমন এই সিরিয়ালটিকে নিয়ে চর্চা হত, তেমনই তার জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। বিশেষ করে ফুলঝুরি-লালনকে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শকরা।

তবে শুধু ফুলঝুরি, লালন নয়, ধারাবাহিকের আরও একটি চরিত্র বিশেষভাবে নজর কেড়েছিল। সেই চরিত্রের নাম ছিল মিনি। মানসিকভাবে অসুস্থ মিনির চরিত্রটিতে অভিনয় করেছিলেন প্রীতি বিশ্বাস (Priti Biswas)। মিনির বয়সের অনুপাতে মানসিক বিকাশ হয়নি। চরিত্রটা অনেকটা ’জল নুপুরে’র পারির মত লেগেছিল দর্শকদের কাছে। তবে মিনির এই চরিত্রটিতে নিজের মত করে অভিনয় করে ছাপ ফেলে দিয়েছিলেন প্রীতি।

এবার নতুন সিরিয়ালে আবার পর্দায় ফিরতে চলেছেন প্রীতি। খুব শীঘ্রই স্টার জলসাতে আসছে ‘বালি ঝড়’ নামের একটি সিরিয়াল। এই সিরিয়ালের হাত ধরে পর্দাতে ফিরছেন ‘ধুলোকণা’র নায়ক লালন। সেই সঙ্গে প্রীতিকেও একটি বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৌশিক রায়, অভিনেত্রী তৃণা সাহা।

তৃণার বাবার ভূমিকাতে অভিনয় করেছেন ভরত কল। তিনি এই সিরিয়ালে একজন পলিটিশিয়ানের ভূমিকাতে রয়েছেন। ধারাবাহিকের প্রথম প্রোমো থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে এটা আসলে একটি ত্রিকোণ প্রেমের গল্প ঘিরে এগোবে। এই গল্পটি লিখেছেন লীনা গাঙ্গুলী। ‘ধুলোকণা’র গল্প তারই লেখা ছিল। তিনি এবার প্রীতির জন্য কেমন চরিত্র ভেবেছেন তা জানা যায়নি এখনও।

নতুন সিরিয়ালের প্রোমোতে দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়িকা ঝোরার বাবা সমুদ্র সেন নির্বাচনে জিতে গিয়েছেন। এরপর তিনি তার সমস্ত দায়িত্ব তার মেয়ের কাঁধে তুলে দিতে চান। সেই সঙ্গে তিনি তার বিশ্বস্ত কর্মী অর্ণবের সঙ্গে ঝোরার বিয়ের ঘোষণা করে দেন। মেয়ের মত না নিয়েই বাবা তার বিয়ে ঠিক করে ফেলেন। এদিকে ঝোরা ভালবাসে স্রোতকে।

ঝোরার বিয়ের কথা শুনে স্রোত তার জীবন থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এরপর গল্পের মোড় কোন দিকে ঘুরবে, ঝোরা তার বাবার সিদ্ধান্ত মেনে নেবে নাকি নিজের মনের কথা শুনবে? সিরিয়ালের সম্প্রচার শুরু হওয়ার পর একে একে সমস্ত প্রশ্নের উত্তর মিলবে। যতদূর জানা যাচ্ছে নতুন এই সিরিয়ালটির খুব তাড়াতাড়িই সম্প্রচার হবে।