নিজের সুবিধার জন্য অন্যের সংসার ভাঙ্গায়! প্রিয়াঙ্কা চোপড়ার মুখোশ খুলে দেন প্রীতি জিন্টা

স্বার্থের জন্য অন্যের সংসার ভাঙায়! প্রিয়াঙ্কা চোপড়ার বিরুদ্ধে বিস্ফোরক প্রীতি জিন্টা

Preity Zinta Accused Priyanka Chopra For Having Extramarrital Affairs With Shah Rukh Khan

প্রীতি জিন্টা (Preity Zinta) এবং প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), দুজনেই হলেন বলিউডের (Bollywood) প্রখ্যাত দুই অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে অবশ্য প্রিয়াঙ্কার অনেক আগে পা রেখেছিলেন প্রীতি। দুজনে একসঙ্গে কিছু ছবিতে অভিনয়ও করেছিলেন। কিন্তু বাস্তবে প্রিয়াঙ্কাকে দু চোখে সহ্য করতে পারতেন না প্রীতি। ব্যক্তিগত কিছু কারণের জন্যেই প্রিয়াঙ্কার প্রতি তার মনে তুমুল ক্ষোভ ছিল।

প্রীতি জিন্টা ১৯৯৮ সালে ‘দিল সে’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন। প্রথম ছবিতে দুর্দান্ত সাফল্যের পর তিনি একের পর এক হিট ছবির প্রস্তাব পেতে থাকেন। অভিনেত্রী তার সৌন্দর্য এবং অভিনয় গুনে সেই সময় বলিউডের সেরা নায়িকাদের মধ্যে অন্যতম হয়ে উঠেছিলেন। এরই মধ্যে বলিউডে প্রবেশ করলেন প্রিয়াঙ্কা। সালটা ছিল ২০০৩। ‘দ্য হিরো : লাভ স্টোরি অফ এ স্পাই’তে প্রিয়াঙ্কা এবং প্রীতি একসঙ্গে অভিনয় করেছিলেন।

প্রথম কয়েকটা বছর তাদের মধ্যে বেশ ভালই সম্পর্ক ছিল। কিন্তু ‘কৃষ’ ছবির পর থেকেই দুই অভিনেত্রীর মধ্যে গোলমাল বাঁধতে শুরু করে। ‘কৃষে’র প্রথম পর্ব ‘কোই মিল গেয়া’তে হৃত্বিক রোশনের বিরুদ্ধে প্রীতি জিন্টাকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই ছবির দ্বিতীয় পর্ব থেকে প্রিয়াঙ্কাকে দেখা যেতে শুরু করে। ‘কৃষ’ কার্যত প্রিয়াঙ্কার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়।

এই ছবির পর থেকে প্রিয়াঙ্কা অনেক ভাল ভাল ছবির প্রস্তাব পেয়েছিলেন। তার কাছে ‘দোস্তানা’ ছবির প্রস্তাব এসেছিল। তবে তিনি সেটা ফিরিয়ে দিয়ে ‘ম্যায় অউর মিসেস খান্না’ ছবি করতে রাজি হন। পরে ‘দোস্তানা’র প্রস্তাবে প্রীতি ’হ্যাঁ’ বলতেই প্রিয়াঙ্কার মন বদল হয়। প্রীতির থেকে একপ্রকার ওই ছবিটি তিনি ছিনিয়ে নেন। যে কারণে প্রিয়াঙ্কার ছেড়ে দেওয়া ছবিতেই কাজ করতে বাধ্য হন প্রীতি।

এদিকে তখন প্রীতির কেরিয়ারে টালমাটাল অবস্থা। তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন তার প্রিয় বন্ধু শাহরুখও। এই সময় শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার একটা সম্পর্কও তৈরি হয়েছিল। ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যেতে শুরু করেন প্রীতি। পরবর্তীকালে প্রীতি তার একটি সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করেছিলেন।

প্রীতি প্রিয়াঙ্কার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে বলেন, “যারা খ্যাতনামা অভিনেত্রীদের সিঁড়ি বানিয়ে উপরে ওঠার চেষ্টা করে তাদের আমি ঘৃণা করি। যারা সুখের সংসার ভাঙতে পছন্দ করে তাদের বিষয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না।” প্রিয়াঙ্কার কারণে শাহরুখ এবং গৌরীর বৈবাহিক সম্পর্কে প্রভাব পড়েছিল। এমনকি তাদের বিয়ে ভেঙ্গে যাওয়ার উপক্রম হয়েছিল। শেষমেষ শাহরুখ প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্কটাই ভেঙে ফেলেন।