বিবাহিতা, তবুও পর পুরুষের প্রেমে পড়েছেন বারবার! ব্যক্তিগত জীবন নিয়ে অকপট ইন্দ্রানী হালদার

বিবাহিতা হয়েও বারবার পর পুরুষের প্রেমে পড়েন ইন্দ্রানী! প্রেম জীবন নিয়ে অকপট অভিনেত্রী

Indrani Halder Opens Up About Her Love Affairs After Marriage

টলিউড (Tollywood) হোক বা বাংলা সিরিয়ালের পর্দা, অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder) বরাবর যে কাজেই হাত দিয়েছেন সোনা ফলিয়েছেন। তার সমকালীন সময়ের অভিনেত্রীরা সিনেমা ছেড়ে সিরিয়ালে অভিনয় করার কথা ভাবতেও পারতেন না। কিন্তু যুগের থেকে এগিয়েছিলেন ইন্দ্রানী। তার কাছে অভিনয়টাই ছিল বড় কথা। বড় পর্দা, ছোট পর্দার ভেদাভেদ তিনি করেননি।

ইন্দ্রানী যে কত বড় মাপের অভিনেত্রী তা তো সকলেই জানেন। তবে ব্যক্তিগত জীবনে তিনি কেমন মানুষ? নিজের সম্পর্কে কোনও রাখঢাক না করেই সংবাদ মাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খুলেছিলেন তিনি। একবার জি বাংলাতে ‘অপুর সংসার’ নামের একটি টকশোতে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের প্রশ্নের অকপট জবাব দিয়ে চমকে দিয়েছিলেন তিনি।

Indrani Halder Shreemoyee STAR Jalsha

বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী তার জীবনের কিছু বদ অভ্যাসের কথা ক্যামেরার সামনে অকপটে স্বীকার করে নেন। তিনি বলেন মোবাইল গেমের প্রতি তিনি বড্ড বেশি আসক্ত। এমনকি শুটিং চলাকালীনও তিনি মোবাইল গেম খেলতে ব্যস্ত থাকেন। এটা তার বদ অভ্যাসে পরিবর্তিত হয়। সেই সঙ্গে তিনি এও বলেন তার আবার প্রেমে পড়ার বদ অভ্যাসও আছে।

অভিনেত্রী কিন্তু বাস্তবে বিবাহিতা। তবে তিনি যে শুধু নিজের স্বামীর প্রেমে পড়েন এমনটা কিন্তু নয়। ইন্দ্রানী জানিয়েছেন তিনি মাঝেমধ্যেই ভিন্ন ভিন্ন পুরুষের প্রেমে পড়ে যান। তার স্বামী অবশ্য এই বিষয়ে সবটাই জানেন। আসলে ভিন্ন ভিন্ন পুরুষের প্রেমে পড়তে তার নাকি ভাল লাগে। নিজের সম্পর্কে অজানা এই কথাটিও তিনি অকপটে স্বীকার করেন।

এছাড়া তিনি তার তৃতীয় বদ অভ্যাস সম্পর্কে বলতে গিয়ে বলেছেন তিনি নাকি খুব সহজেই রেগে যান। তার রাগের কথা ইন্ডাস্ট্রিতে প্রায় সকলেই জানেন। বিশেষ করে শুটিংয়ের সময় মেকআপ আর্টিস্টদের তিনি সব থেকে বেশি বকাবকি করে থাকেন। এছাড়া তিনি তার ব্যক্তিগত জীবনের একটি আক্ষেপ নিয়েও মুখ খুলেছেন। যা তাকে তাড়িয়ে নিয়ে বেড়ায়।

অভিনেত্রী হিসেবে টলিউডের একজন সফলতম তারকা ইন্দ্রানী। কিন্তু তিনি মা হয়ে উঠতে পারেননি। কাজের চাপে তার মা হয়ে ওঠা হয়নি। এটাই তার জীবনের সবথেকে বড় আক্ষেপ। ইন্দ্রানী এখন চুটিয়ে কাজ করে চলেছেন। তার সমকালীন অভিনেত্রীরা অনেকেই সিনেমার পর আর কাজ করেননি। কিন্তু ইন্দ্রানী ছোট পর্দা, বড় পর্দা মিলেমিশে কাজের মধ্যেই ডুবে রয়েছেন।