‘চোখ তুলে দেখ না কে এসেছে!’ বাংলা গানে প্রসেনজিতের সঙ্গে নেচে মাতিয়ে দিলেন বরুণ ধাওয়ান

প্রসেনজিতের সঙ্গে নেচে গছয়ে আসর জমালের বরুণ ধাওয়ান! রইল ভাইরাল ভিডিও

Prasenjit Chatterjee and Varun Dhawan Dance performance video on Prasenjit weds Rituparna's title song

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে একসঙ্গে দু-দুটি বাংলা এবং হিন্দি ছবি। ইদানিং বলিউড (Bollywood) এবং টলিউডের (Tollywood) তারকারা তাদের ছবির অভিনব প্রচারে সামিল হচ্ছেন। কলকাতাতে এসে ছবির প্রচার করাটা এখন বলিউড তারকাদের কাছে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। বাদ গেলেন না বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যানন (Kriti Sanon)। ওদিকে প্রসেনজিতেরও (Prasenjit Chatterjee) নতুন ছবি আসছে যার নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prasenjit Weds Rituparna)। এবার টলিউড বলিউডের দুই তারকা তাদের ছবির প্রচারে মাতিয়ে দিলেন কলকাতা।

সম্প্রতি ‘ভেড়িয়া’ ছবির প্রচারের জন্য কলকাতায় এসেছিলেন বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যানন। হরর কমেডি ঘরানোর এই ছবিটি মুক্তি পাবে আগামী ২৫ শে নভেম্বর। আবার ওই একইদিনে মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। তবে দুই ইন্ডাস্ট্রির তারকাদের মধ্যেই রেষারেষি নয়, একই সঙ্গে সুরে তালে ছন্দে পা মিলিয়ে প্রসেনজিৎ এবং বরুণকে নেচে গেয়ে ছবি প্রচার করতে দেখা গেল।

কলকাতা শহরে বরুণ এবং কৃতিকে স্বাগত জানানোর জন্য উপস্থিত হয়েছিলেন খোদ প্রসেনজিৎ চ্যাটার্জী। ‘ভেড়িয়া’র সাংবাদিক সম্মেলন বসে ছিল এদিন কলকাতা শহরে। এরপর সিনেমার প্রচারের জন্য সকলে মিলে পৌঁছে গিয়েছিলেন ভবানীপুর কলেজে। সিনেমার গানের সঙ্গে নাচ-গান, গল্প-আড্ডায় চাঁদের হাট বসিয়ে দিয়েছিলেন তারকারা। তবে সব কিছুর মাঝে নজর কাড়লো বরুণ এবং প্রসেনজিতের দুর্দান্ত নাচ।

টিম ‘ভেড়িয়া’কে অনেক অনেক শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছিলেন প্রসেনজিৎ। সেখানে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির একটি গানের সঙ্গে দুই ইন্ডাস্ট্রির দুই তারকাকে পা মেলাতে দেখা গেল। ‘মোদ্দা কথা হচ্ছে যেটা’ গানের তালে তালে কোমর দোলালেন দুজনেই। প্রসেনজিৎ তার নাচের স্টেপস শিখিয়ে দিলেন বরুণকে। নাচের শেষে বুকে টেনে নিলেন বরুণকে।

ভিডিওতে দেখা যাচ্ছে বরুণের পরনে রয়েছে ওভার সাইজের টিশার্ট এবং ঢিলেঢালা একটি প্যান্ট। কোন দিকে প্রসেনজিৎ করেছিলেন একটা ফুল স্লিভ টি-শার্ট এবং তার সঙ্গে ডেনিম জিন্স। দুজনের পায়েই ছিল স্নিকার্স। প্রসেনজিতের স্টেপস হুবহু নকল করে ফেললেন বরুণ। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে প্রসেনজিৎ লেখেন, “বরুণ ধাওয়ানের সঙ্গে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র স্টেপস। অসংখ্য ধন্যবাদ বরুণ।’’

প্রচার চলাকালীন এদিন দারুণ খুনসুটিতে মেতে উঠেছিলেন বরুণ এবং প্রসেনজিৎ। সাংবাদিক সম্মেলনে প্রসেনজিৎকে ‘দাদা’ বলে সম্বোধন করে ওঠেন তিনি। এতে প্রসেনজিৎ অবাক হয়ে তার দিকে তাকালে মজা করে বরুণ উত্তর দেন, “আমি তো জানি বাঙালিদের কাছে ওনার বয়স এখনও মাত্র ১৬!” বরুণের এই কথা শুনে হেসে গড়িয়ে পড়েন সকলে।