টিআরপিতে মিঠাইয়ের অবিশ্বাস্য রেজাল্ট, শুরুতেই ছক্কা নিম ফুলের মধুর! চমকে দিল ফলাফল

টিআরপিতে মিঠাই, নিম ফুলের মধুর জয়জয়কার! বাংলার টপার এই সিরিয়াল, রইল সেরা ১০ এর তালিকা

Bengali mega serials TRP list released on 24 th November 2022

এই সপ্তাহের টিআরপি (TRP) তালিকাতে ভয়ংকর কিছু রদবদলের সম্ভাবনার কথা আগে থেকেই আন্দাজ করে নিয়েছিলেন দর্শকরা। কারণ গত সপ্তাহেই বদলে গিয়েছে মিঠাইয়ের (Mithai) স্লট। সেই সঙ্গেই নতুন ধারাবাহিক নিম ফুলের মধুও (Ne Fuler Modhu) শুরু হয়ে গিয়েছে। এই দুই ধারাবাহিকের উপর জি বাংলার দর্শকদের অনেক আশা রয়েছে। আশাহত করলো না মিঠাই এবং পর্ণারা। টিআরপিতে অবিশ্বাস্য চমক দেখালো এই দুই সিরিয়াল।

এই সপ্তাহে টিআরপি তালিকাতে যৌথভাবে জি বাংলা এবং স্টার জলসা টপার হয়েছে। জি বাংলা জগদ্ধাত্রী এবং স্টার জলসার অনুরাগের ছোঁয়া ৮.২ নম্বর নিয়ে প্রথম স্থানে রয়েছে। দ্বিতীয় স্থানে সবাইকে পেছনে ফেলে দিয়ে রয়েছে ‘নিম ফুলের মধু’। শুরুর সপ্তাহেই কার্যত খেল দেখিয়ে দিয়েছে নিম ফুলের মধু। ৭.৬ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে এই ধারাবাহিক।

তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার আলতা ফড়িং। এই ধারাবাহিকটি পেয়েছে ৭.৩ নম্বর। চতুর্থ স্থানে রয়েছে ধূলোকণা। ৭.০ নম্বর নিয়ে ধূলোকণাও সেরা পাঁচের মধ্যে জায়গা পেয়েছে। এছাড়া এক্কাদোক্কা এবং গৌরী এলো, এই দুই ধারাবাহিক ৬.৯ নম্বর নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। ষষ্ঠ স্থানে একসঙ্গে তিনটি ধারাবাহিক একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টা করেও টপকে যেতে পারেনি।

সাহেবের চিঠি, গাঁট ছড়া, খেলনা বাড়ি এই তিনটি ধারাবাহিক ৬.৮ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে। সপ্তম স্থানে রয়েছে মাধবীলতা এবং মিঠাই। মিঠাই ও মাধবী যৌথভাবে ৬.৬ নম্বর পেয়েছে। স্লট বদলের পর মিঠাইয়ের টিআরপি সামান্য বেড়েছে। এই ধারাবাহিক প্রথম সপ্তাহেই নবাব নন্দিনীকে পেছনে ফেলে দিয়েছে। লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৬.৩ নম্বর পেয়ে অষ্টম স্থানে রয়েছে।

Star Jalsha New Serial Nabab Nandini Promo

নবাব নন্দিনী ৬.০ নম্বর পেয়ে নবম স্থানে ছিটকে গিয়েছে। হরগৌরী পাইস হোটেল ৫.৪ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে। এই তালিকা দেখে আশাহত হয়ে পড়েছেন গাঁটছড়ার ভক্তরা। স্টার জলসার বাকি সমস্ত ধারাবাহিকের ফলাফল মোটামুটি ভাল হলেও এই ধারাবাহিক গত কয়েক সপ্তাহ ধরেই ক্রমশ খারাপ ফলাফল করে যাচ্ছে। অথচ এক সময় মিঠাইয়ের বিপরীতে এক নম্বরে থাকতো সিরিয়াল।

গাঁটছড়া শুধু খারাপ রেজাল্ট করছে বলে নয়, এরকম খারাপ ফলাফল থাকলে ভবিষ্যতে ধারাবাহিকের স্লট বদলে যাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা রয়েছে। এদিকে আবার একাধিক নতুন সিরিয়াল রয়েছে স্টার জলসার হাতে। রয়েছে বাংলা মিডিয়াম, পঞ্চমী। জি বাংলাতেও আসছে রাঙা বউ। এই তিন সিরিয়ালের স্লট ঘোষণা হয়নি এখনও। তাই নতুন ৩ সিরিয়ালের আসার খবরে দর্শকদের চিন্তা একটু বেড়েছে।