‘রকিভাই’ যশ থেকে ‘বাহুবলী’ প্রভাস, এই ৫ সুপারস্টারের আসল নাম ৯৯% মানুষই জানেন না

যশ থেকে প্রভাস, দক্ষিণের এই ৫ সুপারস্টারের আসল নাম ৯৯ শতাংশ মানুষ জানেন না

Riya Chatterjee

Updated on:

South Indian Superstars Real Names : বলিউড (Bollywood) নয়, এখন ভারতীয় সিনেমাতে দাপিয়ে বেড়াচ্ছেন দক্ষিণী সুপারস্টাররা। করোনা পরবর্তী সময় থেকেই গোটা বিশ্বজুড়ে দক্ষিণী তারকাদের দাপট বেড়েছে। বাহুবলী প্রভাস থেকে রকিভাই যশ, পুষ্পা অল্লু অর্জুনদের চিনে নিয়েছে প্যান ইন্ডিয়া। তবে তাদের আসল নামগুলি জানেন কি? আজকের এই প্রতিবেদনে রইল দক্ষিণের এমন ৫ সুপারস্টারের আসল নাম যা এতদিন তাদের ভক্তরা জানতেন না।

থালাপতি বিজয় (Thalapathy Vijay) : দক্ষিণ ভারতের একজন প্রথম সারির অভিনেতা হলেন বিজয়। ভক্তরা ভালবেসে তাকে নাম দিয়েছেন থালাপতি। যদিও তার আসল নাম অনেকেই জানেন না। এই দক্ষিণী সুপারস্টারের প্রকৃত নাম জোসেফ বিজয় চন্দ্রশেখর (Joseph Vijay Chandrasekhar)। তবে গোটা ভারতবর্ষ তাকে বিজয় নামেই চেনে।

Dhanush

ধানুষ (Dhanush) : দক্ষিণের অন্যতম একজন জনপ্রিয় সুপারস্টার হওয়ার পাশাপাশি ইনি হলেন রজনীকান্তের প্রাক্তন জামাই। তিনি বেশ কিছু হিন্দি সিনেমাতেও কাজ করেছেন। মহিলাদের মধ্যে ধানুষকে নিয়ে অনেক মাতামাতি লক্ষ্য করা যায়। তার আসল নাম ভেঙ্কটেশ প্রভু কস্তুরী রাজা (Venkatesh Prabhu Kasthuri Raja)।

যশ (Yash) : কেজিএফ ছবির রকি ভাই নামে আজ তাকে গোটা বিশ্ব চেনে। তবে তার আসল নাম কিন্তু যশ নয়। কেজিএফ অভিনেতার প্রকৃত নাম নবীন কুমার গৌড় (Naveen Kumar Gowda)। তবে যশ নামেই তিনি পেয়েছেন আকাশছোঁয়া সাফল্য।

MAHESH BABU

মহেশবাবু (Mahesh Babu) : এই দক্ষিণী সুপারস্টার বহু মহিলার হার্টথ্রব। যদিও তার আসল নাম খুব কম মানুষই জানেন। মহেশ বাবুর আসল নাম ঘটমনেনী মহেশ বাবু (Ghattamaneni Mahesh Babu)। কিন্তু তার অনুরাগীদের মধ্যে বেশিরভাগই এতদিন তার এই নামটি জানতেন না।

PRABHAS

আরও পড়ুন : বলিউডের সঙ্গে দক্ষিণের তারকাদের পারিশ্রমিকের তফাৎ কত, তালিকা দেখলে চমকে যাবেন

প্রভাস (Prabhas) : বাহুবলী খ্যাত অভিনেতা প্রভাস এখন আদিপুরুষ ছবির জন্য ট্রেন্ডিংয়ে রয়েছেন। যদিও বাহুবলী থেকে তিনি যতটা সুনাম পেয়েছিলেন আদিপুরুষের জন্য ঠিক ততটাই নিন্দার পাত্র হচ্ছেন। এই তেলেগু সুপারস্টারেরও আসল নামটি জানেন না তার ভক্তরা। প্রভাসের আসল নাম ভেঙ্কট সূর্যনারায়ণ প্রভাস রাজু (Uppalapati Venkata Suryanarayana Prabhas Raju)।

আরও পড়ুন : একে অপরের মুখ দেখেন না রজনীকান্ত ও অমিতাভ, কেন জানেন?