নায়িকার চেয়ে ৫০ গুণ বেশি বেতন নিচ্ছেন! ‘আদিপুরুষ’ থেকে কত পারিশ্রমিক নিলেন প্রভাস?

আদিপুরুষের জন্য কত টাকা বেতন নিলেন প্রভাস, কৃতীরা?

Avatar

Published on:

কয়েক বছর ধরেই ‘আদিপুরুষ’ (Adipurush) ছবি নিয়ে দর্শকদের উৎসাহ দেখা যাচ্ছে। বিশেষ এই ছবির গল্পে যেহেতু রামায়ণ-এর (The Ramayana) একটি অংশকে তুলে ধরা হয়েছে তাই জন্য এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে কৌতূহল বেশি ছিল। তাই ছবির টিজার প্রকাশ্যে আসার আগেও নির্মাতাদের তরফে বলা হয়েছিল ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবিটির ভিএফএক্স (VFX) দারুন হবে।

কিন্তু ছবির টিজার প্রকাশ্যে আসার পর মানুষের আসা ভেঙে গিয়েছিল। ছবির খারাপ ভিএফএক্স-এর জন্য সমালোচনার শিকার হয়েছিলেন ছবিটি। তারপর নির্মাতাদের তরফ থেকে কথা দেওয়া হয়েছিল যে এই ছবির ভিএফএক্স আরও উন্নত করা হবে।

KRITI SANON IN ADIPURUSH

সেই মতো‌ গত সপ্তাহে মুক্তি পেয়েছিল ছবির ট্রেলার। আর সেই ট্রেলার অনেকেরই ভালো লেগেছে। তবুও কিছু জায়গায় ভুল ধরতে ছাড়েনি দর্শকরা। অনেকের মতে, আরও কিছু ঠিক করা বাকি ছিল। তবে বিগ বাজেট এই ছবিতে করার‌ জন্য টাকা মোট অঙ্কের টাকা পেয়েছেন কলা প্রভাস ও কৃতী।

এই ছবিতে রামচন্দ্রের চরিত্রে অভিনয় করার জন্য প্রভাস (Prabhas) পেয়েছেন প্রায় ১৫০ কোটি‌ টাকা। অন্যদিকে কৃতী (Kriti Sanon) অনেক পিছিয়ে তার থেকে। তিনি পারিশ্রমিক নিয়েছেন প্রায় ৩ কোটি টাকা। ছবির খলনায়ক সইফ আলি খানও (Saif Ali Khan) কৃতীর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন। তিনি প্রায় ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

ADIPURUSH

ছবিতে লক্ষ্মণের চরিত্রে অভিনয় করে সানি সিং (Sunny Singh) পেয়েছেন দেড় কোটি টাকা। কিন্তু ছবিতে সবার কাজের প্রশংসা হলেও ছবি নিয়ে বিতর্ক এখনও কমে যায়নি। বহু মানুষ এখন ছবি নিয়ে সমালোচনা করছেন। যদিও পরিচালক ওম রাওয়াত (Om Rawat) এই ছবি নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী।

ADIPURUSH

আরও পড়ুন : ‘আদিপুরুষে’র সীতা হতে প্রচুর টাকা নিচ্ছেন, মোট কত সম্পত্তির মালিক কৃতি জানলে ঘুরে যাবে মাথা

তিনি প্রথম থেকেই বলে এসেছেন যে এই ছবি বড় পর্দায় সকলের মন জয় করবে। যদিও তার এই কথা কতটা সত্যি সেটা ছবি মুক্তি পর জানা যাবে। এখন দেখার যে বিগ বাজেট এই ছবিটি মুক্তির পর বক্স অফিসে কেমন ফল‌ করে।

আরও পড়ুন : ‘রাবণ’ সেজে সাধ মেটেনি, মহাভারতের দুর্যোধন হতে চান সেইফ, জানালেন কারণ