পঞ্চম বিয়েতেও মেলেনি দাম্পত্য সুখ! স্বামীর বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ তুলে আলাদা হলেন বাংলাদেশের পরীমনি

Riya Chatterjee

Published on:

বাংলাদেশী (Bangladesh) নায়িকা পরীমনির (Porimoni) নামটা আজ দুই বাংলার মানুষের কাছেই যথেষ্ট পরিচিত। পরীমনির সিনেমা দেখুন বা না দেখুন, তার ব্যক্তিগত জীবন সম্পর্কে আগ্রহী দুই বাংলায় মানুষ। এই বছরের শুরুতেই শরিফুল রাজের (Soriful Raj) সঙ্গে পঞ্চমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন পরী। এরপর তাদের এক পুত্র সন্তানের জন্ম হয়। স্বামী-পুত্র নিয়ে এক বছর ভালই সংসার করছিলেন পরী। তবে বছরের শেষে এসে তাল কাটলো সম্পর্কের।

শুক্রবার মাঝরাতে আচমকাই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন পরীমনি। সেখানে শরিফুল রাজের সঙ্গে সংসার ভাঙ্গার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। পরীমনির ব্যক্তিগত একাউন্ট থেকে শেয়ার হয়েছে এই পোস্ট। সেখানে লেখা রয়েছে, “হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান। আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’’

পরীমনির এমন পোস্ট শেয়ার হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতে চাঞ্চল্য ছড়িয়েছে। অবশ্য বাংলাদেশী নায়িকা আচমকাই এই সিদ্ধান্ত নিয়েছেন এমনটা কিন্তু নয়। বিগত কয়েকদিন ধরেই বাংলাদেশেরই আরেক নায়িকা বিদ্যা সিনহা মিমকে কেন্দ্র করে পরীমনি এবং রাজের সম্পর্কের মাঝে দূরত্ব বাড়ছিল। সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই বিবাদে জড়িয়ে পড়েছিলেন দুই অভিনেত্রী।

এই বিষয়ে সম্পর্কে সংবাদ মাধ্যমের কাছে আর মুখ খুলতে চাননি পরীমনি। সোশ্যাল মিডিয়াতে তার এই পোস্টে মন্তব্য করেছেন বাংলাদেশের অনেক নামীদামি তারকা। বাংলাদেশী অভিনেত্রী এলিনা শাম্মী মন্তব্য করেছেন, “মাথা ঠান্ডা রাখো বোন। আরেকটু ভেবে দেখার সুযোগ থাকলে, একটু ভাবো। তোমার রাজ্যর জন্য হলেও।”

সোশ্যাল মিডিয়াতে অধিকাংশরাই অবশ্য পরীমনির লেখা শেষ লাইনের প্রশংসা করে লিখেছেন, “সত্যি, জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।” গত মাসেই পরীমনি রাজের বিরুদ্ধে বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ার অভিযোগ তুলেছিলেন। সেই নিয়ে চাপানউতোর ক্রমশ বাড়ছিল। বিদ্যা অবশ্য পরীমনির সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তবে তিনি আর ভবিষ্যতে রাজের সঙ্গে অভিনয় করবেন না বলে জানিয়ে দেন।

এরপর স্বামীর সঙ্গে সবকিছু মিটমাট হয়ে গিয়েছে বলেই জানান পরীমনি। কিন্তু আচমকাই এক মাসের মাথায় ফের বিস্ফোরক পোস্ট করলেন তিনি। মাত্র ৭ দিনের পরিচয়েই শরিফুল রাজকে বিয়ে করেছিলেন। এই বছরের আগস্ট মাসেই তাদের কোলজুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান শাহেম মোহাম্মদ রাজ্য। ছেলের জন্মের চার মাসের মাথাতেই দাম্পত্য নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েই ফেললেন বাংলাদেশের এই অভিনেত্রী।