আর কোনও জল্পনা নয়, বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা, জানালেন বিয়ের দিনক্ষণ

নতুন বছরের শুরুতেই সাত পাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ-কিয়ারা, জানালেন বিয়ের দিনক্ষণ

Siddharth Malhotra And Kiara Advani Are Going To Marry On 2023

২০২২ সালের একেবারে শেষভাগে পৌঁছে শেষমেষ সুখবরে সীলমোহর দিয়েই দিলেন কিয়ারা আদবানি (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। শীঘ্রই নাকি তাদের চারহাত এক হতে চলেছে। আর কোনও জল্পনা নয়, সত্যি সত্যিই এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই বহুল চর্চিত জুটি। জানা গেল তাদের বিয়ের দিনক্ষণ এবং ডেস্টিনেশন ওয়েডিংয়ের জায়গা।

গত সপ্তাহেই মণীশ মালহোত্রার বাড়ি থেকে তাদের দুজনকে একসঙ্গে বের হতে দেখে কোনও একটা গোপন খবরের আন্দাজ করে ফেলেছিলেন ভক্তরা। সিদ্ধার্থ এবং কিয়ারাকে নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হয়েছিল বলিউডের অন্দরে। অবশেষে জল্পনাই সত্যি হল। আর মাত্র কয়েকটা মাসেরই অপেক্ষা। আগামী বছর সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়ে উপলক্ষে ফের একবার বলিউডে বাজবে বিয়ের সানাই।

এই বছরের এপ্রিল মাসেই সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ে হয়। ঠিক এক বছরের মাথাতেই সিদ্ধার্থ নিজেও বিয়ে করতে চলেছেন। ২০২৩ সালের এপ্রিল মাসে সিড-কিয়ারার বিয়ের দিন ঠিক হয়েছে। রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনার পর এখন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের পিঁড়িতে বসার পালা।

প্রথমে শোনা গিয়েছিল চন্ডিগড়েই তাদের বিয়ের আসর বসতে চলেছে। কিন্তু এখন জানা যাচ্ছে বিয়ের স্থান গিয়েছে বদলে। চন্ডিগড়ের বদলে তারা বেছে নিয়েছেন রাজস্থানের জয়সালমীর। এই বছরই ‘কফি উইথ করণ’-এ এসে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন তারা দুজনেই। করণের প্রশ্নবাণের মুখে পড়ে সিদ্ধার্থ সম্পর্কের কথা ঘুরিয়ে স্বীকার করে নেন।

যদিও সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের গুঞ্জন চলছে বেশ কিছু সময় ধরে। ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এর র্যাপ আপ পার্টিতেই তাদের মধ্যে প্রেমের সূত্রপাত হয়। যদিও এই বছরের শুরু মুখেই শোনা গিয়েছিল তাদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে। কিন্তু সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আবার একসঙ্গেই ধরা দিয়েছেন তারা।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকা থেকে নাকি বাদ পড়তে চলেছেন অধিকাংশ বলিউড তারকা। বিয়েতে কেবল উপস্থিত থাকবেন দুই পরিবারের সদস্যরা এবং ঘনিষ্ঠ বন্ধুরা। তবে পরে অবশ্য মুম্বাইয়ের বন্ধুদের জন্য একটি গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন রাখবেন তারা।