বাংলা সিরিয়ালের এই ৪ নায়িকাকে কেন আর কোনও ধারাবাহিকে দেখা যায় না

Riya Chatterjee

Updated on:

বাংলা টেলিভিশনে (Bengali Telivision) এমন বহু অভিনেতা এবং অভিনেত্রী কাজ করেছেন যারা খুব কম সময়ের মধ্যেই দর্শকদের কাছে জনপ্রিয়তা পেয়েছেন। বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) নায়ক-নায়িকা হিসেবে তাদের সাদরে গ্রহণ করেছিলেন দর্শকরা। কিন্তু একটি বার দুটি ধারাবাহিক অভিনয় করার পর আর তাদের এখন সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না। বাংলা সিরিয়ালের সেই সমস্ত নামী অভিনেত্রীরা আজ কোথায়? এখন কী করছেন তারা? চলুন জেনে নেওয়া যাক তাদের সম্পর্কে কিছু কথা।

ইশা সাহা (Isha Saha) : বাংলা টেলিভিশনের দৌলতেই প্রভূত জনপ্রিয়তা পেয়েছিলেন ইশা। তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল ‘ঝাঁঝ লবঙ্গ ফুল’। প্রথম সিরিয়ালে দারুণ জনপ্রিয়তা পাওয়ার পর তিনি সিনেমা এবং ওয়েব সিরিজ থেকে ডাক পান। বড় পর্দায় ‘প্রজাপতি বিস্কুট’, ‘সোয়েটার’, ’গুপ্তধনের সন্ধানে’র মত একাধিক জনপ্রিয় ছবিতে তিনি অভিনয় করেন। সেই সঙ্গে বেশ কিছু ওয়েব সিরিজেও তাকে দেখা গিয়েছে।

Isha Saha

জয়িতা সেন (Joyita Sen) : ‘মৌচাক’ ধারাবাহিকে অভিনয় করে জয়িতা প্রথমবার বাংলা টেলিভিশনের পর্দায় পা রাখেন। তখন সালটা ছিল ২০১৩। তবে এই সিরিয়ালের পর আর অভিনয় করেননি তিনি। প্রথম সিরিয়ালের পর অভিনয়ে আর তেমন আগ্রহ ছিল না তার। তাই তিনি অভিনয় ছেড়ে দিয়ে চাকরিতে যোগ দেন। ২০১৭ সালে বিয়েও করেছেন অভিনেত্রী। সংসার এবং চাকরি জীবনে তিনি সুখী, ভবিষ্যতে অভিনয় আসবেন তেমন কোনও আশা নেই।

সুপর্ণা মালাকার (Supurna Malakar) : স্টার জলসার ‘মেঘের পালক’ ধারাবাহিকের অভিনেত্রী সুপর্ণা মালাকারকেও ইদানিং আর সিরিয়ালে অভিনয় করতে দেখা যায় না। অথচ প্রথম ধারাবাহিক থেকেই তিনিও দারুণ জনপ্রিয়তা পেয়েছিলেন। তাই বলে এই নয় যে তিনি অভিনয় ছেড়ে দিয়েছে। এই অভিনেত্রী এখন হিন্দি এবং পাঞ্জাবি সিরিয়ালে অভিনয় করেন। কিছুদিন আগে একটি বাংলা ওয়েব সিরিজেও তিনি কাজ করেছিলেন।

রাণিইতা দাস (Ranieeta Dash) : স্টার জলসার ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের বাহামণিকে দর্শকরা আজও পছন্দ করেন। এরপর তিনি ‘ধন্যি মেয়ে’ সিরিয়ালে অভিনয় করেও প্রশংসা পান। শেষবার নায়িকার চরিত্রে কালার্স বাংলা ‘সোহাগী সিঁদুর’ ধারাবাহিকে তাকে দেখা যায়।

তারপরেও তিনি কিছু ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেন। তারপরে টেলিভিশন ইন্ডাস্ট্রি ছেড়ে আপাতত বড় পর্দায় ভাগ্য পরীক্ষা করে দেখছেন তিনি। ইষ্টিকুটুমের বাহামণিকে এখনো সিরিয়ালে দেখতে চান দর্শকরা। ভবিষ্যতে তিনি আবার বাংলা ধারাবাহিককে ফিরলেও ফিরতে পারেন।