ধোয়া তুলসী পাতা নন! নিজের চরিত্র নিয়ে নিজেই অকপটে মুখ খুললেন নুসরাত জাহান

নিজের চরিত্র নিয়ে অকপট নুসরাত জাহান, ‘তুমি যে লম্পট চরিত্রহীন সেটা আজ জানলে?’ ট্রোল নেটিজেনদের

বাংলা বিনোদনের দুনিয়ার অনুরাগীরা নুসরাত জাহানের (Nusrat Jahan) নামটা বেশ ভাল করেই চেনেন। টলিউডের এই সুন্দরী অভিনেত্রী গত প্রায় তিন বছর ধরে বিতর্কের ফ্রন্ট পেজ জুড়ে রয়েছেন। নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক, বিয়ে ডিভোর্স থেকে শুরু করে যশ দাশগুপ্তের সঙ্গে আবার প্রেম, সহবাস, গর্ভধারণ, সন্তানের জন্ম দিয়ে বার বার লাইম-লাইট কেড়ে নিয়েছেন নুসরাত। নেটিজেনদের মধ্যে অনেকেই তার চরিত্র নিয়ে সওয়াল করেন।

ব্যক্তিগত জীবনের কারণে বারবার সমালোচনার মুখে পড়তে হয় নুসরাতকে। যদিও সেই সমালোচনাকে তিনি মোটেও পাত্তা দেন না। তিনি তার নিজের মত করেই নিজের জীবনকে এগিয়ে নিয়ে যেতে চান। এই কারণে টলিউডের সাহসী অভিনেত্রী বলা যেতে পারে তাকে। তবে নুসরাত এবার নিজের সম্পর্কে অকপটে মুখ খুললেন। সম্প্রতি একটি ফটোশুটে তিনি নিজেকেই নিজের ক্যারেক্টার সার্টিফিকেট দিলেন।

Nusrat Jahan Badly Trolled for Her Lips for Posting a Bold Picure

ইনস্টাগ্রামে তিনি নিজের নতুন কিছু ফটোশুটের ভিডিও শেয়ার করেছিলেন। এই ফটোশুটের ভিডিও শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন ‘আনহোলি’। ইংরেজি শব্দের বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘অপবিত্র’। নিজের সম্পর্কে এই মন্তব্য করাতে নেটিজেনরা আবারও কমেন্ট বক্সে তাকে ট্রোল করতে শুরু করেন। তারা মন্তব্য করছেন নুসরাত এই প্রথম নিজের সম্পর্কে সঠিক কথা বলেছেন!

যদিও অভিনেত্রী কিন্তু নিজেকে কিংবা নিজের সম্পর্কে এই কথাটি বলতে চাননি। আসলে তিনি জনপ্রিয় একটি ইংরেজি গান ‘আনহোলি’র সঙ্গে নিজের ছবি দিয়ে এই ভিডিওটি বানান। পোস্টের ক্যাপশনে তাই তিনি গানের নামটিই লিখেছিলেন। তবে তার এই পোস্টকে হাতিয়ার করেই তাকে আবারও অপমান করার চেষ্টা করছেন কিছু মানুষ। তবে বরাবরের মত এবারও অভিনেত্রীর অনুরাগীরা পাল্টা জবাব দিচ্ছেন নিন্দুকদের।

nusrat jahan

আসলে নুসরাত যা কিছুই করুন না কেন, ফেলে আসা অতীতের দিকে ইঙ্গিত করে সোশ্যাল মিডিয়াতে অহরহ তাকে বিঁধবার চেষ্টা করেন কিছু মানুষ। এই নিয়ে একবার তিনি আক্ষেপ করে বলেছিলেন তিনি যা কিছুই করুন না কেন তাতেই সকলে খুঁত ধরবেন, তাকে অপমান করার চেষ্টা করেন। তবে বরাবরের মতই বিতর্কে গায়ে মাখতে নারাজ নুসরাত।

তবে নুসরাতের এই ভিডিও দেখে কিন্তু তার অনুরাগীরা তার প্রশংসা করেছেন। তারা প্রশংসা করে লিখছেন প্রিয় অভিনেত্রীকে বরাবরের মতই সুন্দর লাগছে এবারেও। এদিকে নিন্দুকরা প্রতিবারের মত এবারও তাঁর ঠোঁট ও স্লিম ফিগারের সমালোচনা করছেন। তাদের দাবি নুসরাত সার্জারি করিয়ে তার চেহারাটাকেই বিগড়ে ফেলেছেন। কেউ কেউ আবার কটাক্ষ করে লিখছেন শহর জুড়ে ডেঙ্গু কাটছে আর তৃণমূলের সাংসদ রিল বানাতে ব্যস্ত!

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)