দ্বিতীয় বিয়েতেও অশান্তি! ক্যামেরার সামনেই যশের সঙ্গে হাতাহাতিতে জড়ালেন নুসরাত

নিখিলের পর যশের সঙ্গে সংসারেও অশান্তি! ক্যামেরার সামনেই হাতাহাতি যশ-নুসরাতের

Nusrat Jahan And Yash Dasgupta Fight For Coffie Viral Video

নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের অবসান ঘটিয়ে যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গেই এখন চুটিয়ে সংসার করছেন টলিউড (Tollywood) অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। এক বছর আগেই তাদের ঘরে এসেছে একটি ছোট্ট সন্তান। তবে সংসার জীবনে প্রবেশের এক বছর যেতে না যেতেই যশ-নুসরাতের জীবনে শুরু হয়েছে অশান্তি। এবার তো প্রকাশ্য ক্যামেরায় ঝগড়া করতে করতে হাতাহাতিতেও জড়িয়ে পড়লেন দুজনে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও পোস্ট করেছিলেন যশ এবং নুসরাত। সেখানেই তাদের সাংসারিক কলহের বিষয়টি প্রকাশ্যে এসেছে। এটা শুধু একদিনের বিষয় নয়, রোজ রোজ নাকি এই একই কারণে ঝগড়া বাঁধে দুজনের মধ্যে! এবার তো প্রকাশ্যে মারামারিই করে বসলেন দুজনে। ভিডিও দেখে তো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

নিখিল জৈনের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হওয়ার এক বছরের মাথাতেই ভেঙে যায় নুসরাতের সংসার। নিখিল-নুসরাতের বৈবাহিক সম্পর্কের মাঝেই নাকি ঢুকে পড়েছিলেন যশ। এরপর টলিউডের এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে চরম জলঘোলা চলে। বিতর্ক চরমে ওঠে যখন জানা যায় নুসরাত প্রেগনেন্ট। নিখিল সেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেন।

শেষমেষ অবশ্য যশ এবং নুসরাত তাদের ছোট্ট সন্তান ঈশানকে নিয়ে নতুন করে সুখে সংসার করতে শুরু করেন। সোশ্যাল মিডিয়াতে নুসরাত যশকেই তার স্বামী বলে মেনে নেন। এই মুহূর্তে টলিউডের নজরে আদর্শ দম্পতি তারা। হঠাৎ এমন কী ঘটল যে দুজনের মধ্যে অশান্তি এমন চরমে উঠল? তাদের অশান্তির বিষয়বস্তু জানলে অবাক হবেন।

তৃতীয় কোনও মানুষ কিংবা মান-অভিমান নয়, যশ-নুসরাতের দৈনন্দিন সাংসারিক অশান্তির বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে এক কাপ কফি! এই কফি নিয়েই নাকি রোজ সকালে ঝগড়া করেন দুজনে। যশ এবং নুসরাত দুজনেই হলেন কফি প্রেমী। সকালটা কফির কাপে চুমুক না দিলে যেন শুরু হতেই চায় না দুজনের। এক কাপ কফি নিয়েই কাড়াকাড়ি পড়ে যায় যশরতের মধ্যে! সেই থেকেই অশান্তি, যা থেকে পরে হাতাহাতিও শুরু হয়ে যায়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ক্যাপশনে তারা লিখেছেন, “রোজ সকালটা এভাবেই শুরু হয়”। ভিডিওর ক্যাশনে আরও লেখা রয়েছে, “আরও কফি”। এই ভিডিওর কমেন্ট বক্সে অভিনেত্রীর ঋতাভরী চক্রবর্তী মন্তব্য করেছেন, “এটা আমার অস্তিত্বের সারমর্ম”। যদিও ট্রোলাররা অবশ্য এসব দেখে ‘ঢং’, ‘ন্যাকামি’র মত শব্দ প্রয়োগ করে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)