ঋষির হাতেই খুন হবে প্রিয়দর্শিনী, মনফাগুন ধারাবাহিকে আসছে দারুণ চমক

মনফাগুন ধারাবাহিকে দারুন চমক, ঋষিরাজের হাতেই খুন হবে পিহু

সদ্য স্টার জলসা (Star Jalsha) পরিবার অ্যাওয়ার্ডে প্রিয় জুটি হিসেবে পুরস্কার জিতে নিয়েছে ‘মন ফাগুন’ (Mon Phagun) ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি, ঋষিরাজ ও পিহু! এই জুটির কেমিস্ট্রিতে মন মজেছে দর্শকদের। ঋষি-পিহুর যুগলবন্দিতে টিআরপি তালিকায় সেরা দশের প্রথম দিকে থাকে মন ফাগুন। তবে এবার এই জুটিতে ধরবে ভাঙ্গন। দর্শকদের জন্য একের পর এক নতুন চমক অপেক্ষা করে রয়েছে। তার ঝলক প্রোমো হয়ে এলো প্রকাশ্যে।

সম্প্রতি চ্যানেলের তরফ থেকে মন ফাগুন ধারাবাহিকের নতুন প্রোমো মুক্তি পেয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে পিহু তার বাবা-মায়ের মৃত্যু সংক্রান্ত সমস্ত গোপন তথ্য জেনে গিয়েছে। ঋষিরাজ এবং পিহুকে কোনওভাবেই আলাদা করতে না পেরে শেষমেষ নকল প্রিয়দর্শিনী তাকে আসল সত্যটা জানিয়ে দেয়। মনিকাও পিহুর হাতে তুলে দেয় প্রমাণ।

কয়েক বছর আগে গাড়ি দুর্ঘটনায় আলাদা হয়ে গিয়েছিল ঋষিরাজ এবং পিহু। সেই দুর্ঘটনাতেই পিহু তার বাবা-মাকে হারায়। আদতে দুর্ঘটনায় পিহুর বাবা-মায়ের মৃত্যু হয়নি। ঋষিরাজের বাবাই তার নিজের বন্ধু এবং বন্ধুর স্ত্রীকে হত্যা করেছিলেন। ঋষি এই সত্যিটা জেনেও পিহুকে হারিয়ে ফেলার ভয়ে এতদিন সবকিছু গোপন করেছিল। তবে পিহু শেষমেষ সবকিছু জেনে গেল। তারপরই ধারাবাহিকে আসবে মহা চমক।

প্রোমোতে দেখা যাচ্ছে বাবা-মায়ের মৃত্যুর প্রতিশোধ নিতে পিহুকে উস্কে দেয় মনিকা। পরের দৃশ্যে দেখা যায় পিহুর হাতে রয়েছে একটি বন্দুক, বন্দুকের মুখ সে তাক করে রেখেছে ঋষির দিকে। কথা কাটাকাটির মধ্যেই গুলি চলে যায়। মাটিতে লুটিয়ে পড়ে পিহু। ঋষিরাজের হাত পিহুর রক্তে রাঙা হয়ে যায়। সত্যিই কি পিহুকে গুলি করে বসেছে ঋষি?

না, এই সুযোগ কাজে লাগিয়ে আড়ালে থেকে সৌমেন পিহুকে গুলি করে। ধারাবাহিকের এই প্রোমো দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের। টানটান উত্তেজনা অনুভব করছেন তারা। ঋষিরাজ এবং পিহুর মাঝে এই ভুল বোঝাবুঝি দূর হবে কবে? জানতে উৎসুক দর্শকরা। খুব স্বাভাবিকভাবেই ধারাবাহিকের এই নতুন ট্র্যাকে টিআরপি লিস্টে আবারও চমক দেখাবে মন ফাগুন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)