পর্ণাকে নিয়ে পালালো সৃজন, কেঁদে ভাসাচ্ছে ‘বাবুউউ’র মা! সম্প্রচারের আগে ফাঁস ধামাকা পর্ব

পর্ণাকে বিয়ে করে সঙ্গে নিয়ে পালালো সৃজন! মাথায় হাত কৃষ্ণার, রইল আজকের পর্বের আপডেট

Pinki Banerjee

Published on:

ফের একবার বিবাহ বন্ধনে আবদ্ধ হল জি বাংলা (Zee Bangla) নিম ফুলের মধু (Neem Phuler Madhu) ধারাবাহিকের সৃজন এবং পর্ণা। বিয়ে হতেই নতুন বউকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায় মায়ের আদরের বাবু। কিন্তু এবারেও বিপদ পিছু ছাড়বে না সৃজন এবং পর্ণার। ঈশার নতুন প্ল্যানে ফেঁসে যেতে হবে তাদের।

বেশ কিছুদিন ধরে নিম ফুলের মধু ধারাবাহিকে দেখা যাচ্ছিল সৃজন এবং পর্নার মধ্যে একটি ভুল বোঝাবুঝি সৃষ্টি হয়েছে এবং সৃজনের মা অর্থাৎ কৃষ্ণা ছেলের সঙ্গে ইশার বিয়ের প্ল্যান করেছিল। অন্যদিকে সৃজনের বাড়ির সকলে মিলে পর্নার বিয়ের প্রস্তুতি নিচ্ছিল যদিও তা পুরোপুরি ছিল সাজানো।

NEEM PHULER MADHU

একই বাড়িতে দুটি মন্ডপে সৃজন এবং পর্ণা বিয়ে করতে বসে কিন্তু একেবারে শেষ মুহূর্তে সৃজন ঈশাকে ছেড়ে দিয়ে পর্ণার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেয়। সিঁদুর পড়ানো মাত্রই নতুন বউকে কোলে নিয়ে বাড়ি থেকে পালায় সৃজন। সৃজন এবং পর্ণাকে আটকানোর জন্য পেছন পেছনে দৌড়ায় সৃজনের জেঠু।

জেঠুকে দৌড়াতে দেখে এবং সৃজন এবং পর্ণাকে পালাতে দেখে বেশ কিছু লোক যেন তাদের আটকায়। সবাই ভাবে সৃজন হয়তো অন্য কারোর বউ নিয়ে পালিয়েছে কিন্তু পরে সবাইকে সত্যি কথা বলে সৃজন এবং পর্ণা সেখান থেকে চলে যায়। এদিকে বাড়িতে, কৃষ্ণা ছেলের এই কৃতকার্য দেখে ভীষণ ভয় পেয়ে যায় কারণ যদি তার ছেলে জানতে পারে ঈশার সঙ্গে ষড়যন্ত্র করে সে এই কাজ করেছে তাহলে তার সঙ্গে আর কোন সম্পর্ক রাখবে না সৃজন।

NEEM PHULER MADHU

এদিকে সৃজনকে বিয়ে করার স্বপ্ন ভেস্তে যাওয়ায় ইশা আসল রূপ দেখাতে শুরু করে। দত্ত বাড়ির সকলের সামনে সে বলে, পর্ণার না থাকার সুযোগ নিয়ে সৃজন তার সঙ্গে রাত কাটিয়েছে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ব্যাপারটা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল সৃজন। কিন্তু বিয়ের দিন তাকে ছেড়ে পালিয়ে গেল সে। এই কথা শুনে সৃজনের ঠাকুরমা হেমলিনী দেবী বলেন, তার নাতি কখনোই এই কাজ করতে পারে না।

আরও পড়ুন : জি বাংলা ছেড়ে স্টার জলসার সিরিয়ালে চলে গেলেন ‘ইচ্ছে পুতুল’ অভিনেতা! মাথায় হাত চ্যানেলের

NEEM PHULER MADHU

আরও পড়ুন : পর্দাফাঁস হবে পরাগ-প্রিয়াঙ্কার! সব প্রমাণ নিয়ে হাজির শিমুল-শতদ্রু, ফাঁস আজকের ধামাকা পর্ব

এদিকে সৃজনকে পর্ণা বলে, সে ডিভোর্সের কারণ জানার জন্য বিয়ের মিথ্যে নাটক করেছিল। স্ত্রীর মুখে কথা শোনার পর সৃজন মনে মনে ঠিক করে সে সব কথা পর্ণাকে বলে দেবে। সৃজন পর্ণাকে বলে, তার কিছু বলার আছে এবং সব কথা জানার পর হয়তো পর্ণা তার সঙ্গে নাও থাকতে পারে। সৃজনের মুখ থেকে সব শোনার পর কি করবে পর্ণা? সেটাই এখন দেখার।