Anant Ambani Wedding : বিয়ে নয় যেন চাঁদের হাট! মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নিমন্ত্রণ পেলেন কারা?

অতিথি তালিকায় চাঁদের হাট! মুকেশ আম্বানির ছেলের বিয়েতে নিমন্ত্রণ পেলেন কারা?

Anant Ambani And Radhika Merchant`s Pre Wedding : ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বাইতে নিজেদেরই বাসভবন অ্যান্টিলিয়াতে ছোট ছেলে অনন্ত আম্বানি (Anant Ambani) এবং রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) এনগেজমেন্টের অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। এই বছরের মার্চ মাসে হবে অনন্ত ও রাধিকার প্রি-ওয়েডিং উৎসব। ১ লা মার্চ থেকে ৩ রা মার্চ পর্যন্ত চলবে এই উৎসব। যেখানে অতিথি হিসেবে যোগ দেবেন দেশ-বিদেশের নামিদামি ব্যবসায়ী ও কিংবদন্তিরা।

গুজরাটের জামনগরে রিলায়েন্স গ্রিনসে মুকেশ-নিতার ছোট ছেলে অনন্ত আম্বানি এবং এন কোর হেলথ কেয়ার এর সিইও বীরেন্দ্র মার্চেন্টের মেয়ে রাধিকার প্রি ওয়েডিং অনুষ্ঠান হবে। অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন মেটা সিইও মার্ক জুকারবার্গ, মর্গ্যান স্ট্যানলি সিইও টেড পিক, মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস, ডিজনি সিইও বব আইগার, ব্ল্যাকরক সিইও ল্যারি ফিঙ্ক, অ্যাডনক সিইও সুলতান আহমেদ আল জাবের এবং ইএল রথসচাইল্ড চেয়ারপার্সন লিন ফরেস্টার ডি রথসচাইল্ড।

RADHIKA MARCHENT AND ANANT AMBANI

সম্মানীয় অতিথিদের মধ্যে উপস্থিত থাকবেন কাতারের প্রধানমন্ত্রী মহম্মদ বিন আব্দুল রহমান বিন জসিম আল থানি, বিপি-র সিইও মরি অকিনক্লস, কলোনি ক্যাপিটালের চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা থমাস ব্যারাক, স্যুইডেনের প্রাক্তন প্রধানমন্ত্রী কার্ল বিল্ত, জেসি২ ভেঞ্চার্সের সিইও জন চেম্বার্স, এক্সর-এর একজিকিউটিভ চেয়ারম্যান জন এলকান, এন্ডেভর সিইও অ্যারি ইম্যানুয়েল, জেনারেল অ্যাটলান্টিক চেয়ারম্যান এবং সিইও বিল ফোর্ড, ব্ল্যাকস্টোন গ্রুপের প্রতিষ্ঠাতা স্টিফেন শোয়ার্ৎসম্যান।

আর থাকবেন ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়ান থমাস ময়নিহ্যান, ইনভেস্টর কার্লোস স্লিম, স্যামসাং ইলেকট্রনিক্সের একজিকিউটিভ চেয়ারম্যান জ্যায় লি, ব্রিজওয়াটার অ্যাসোসিয়েটস-এর প্রতিষ্ঠাতা রেমন্ড দালিও, হিলহাউজ ক্যাপিটালের প্রতিষ্ঠাতা ঝাং লেই, ওকট্রি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সহ-প্রতিষ্ঠাতা হওয়ার্ড মার্কস, ইয়র্ক ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রতিষ্ঠাতা জেমস ডিনান, ব্রুকফিল্ড অ্যাসেট ম্যানেজমেন্ট ব্রুস ফ্ল্যাট, মর্গ্যান স্ট্যানলির ম্যানেজিং ডিরেক্টর মাইকেল গ্রাইমজ, কানাডার প্রাক্তন প্রধানমন্ত্রী স্টিফেন হার্পার, গুগলের প্রেসিডেন্ট ডোনাল্ড হ্যারিসন এবং হিল্টন অ্যান্ড হাইল্যান্ডের চেয়ারম্যান রিচার্ড হিল্টন।

Anant Ambani And Radhika Merchant`s Pre Wedding

এছাড়াও বিশেষ অতিথিদের তালিকায় রয়েছেন বার্কশায়ার হ্যাথওয়ের ভাইস চেয়ারম্যান অজিত জৈন, ম্যান্ডারিন ওরিয়েন্টালের বোর্ড মেম্বার আর্চি কেসিক, বিজ্ঞানী ড. রিচার্ড ক্লজনার, পিওটিইউএস-এর প্রাক্তন উপদেষ্টা ইভাঙ্কা ট্রাম্প, থ্রাইভ ক্যাপিটালের প্রতিষ্ঠাতা জোশ্য়ুয়া কুশনার, প্রাক্তন গভর্নর ও ব্যবসায়ী টেরি ম্যাকলিফ, বিজ্ঞানী এবং অন্ত্রেপ্রেনর ইউরি মিলনার, এশিয়া প্যাসিফিক।

আরও পড়ুন : সকাল থেকে রাত কী কী করেন নীতা আম্বানি? প্রকাশ্যে এল অ্যান্টিলিয়ার অন্দরমহলের সব তথ্য

Anant Ambani And Radhika Merchant`s Pre Wedding

আর থাকবেন স্ন্যাপ ইঙ্ক – প্রেসিডেন্ট অজিত মোহন, অ্যাডোবি-র সিইও শান্তনু নারায়ণ, ভুটানের রাজা ও রানি, ব্যাঙ্ক অফ আমেরিকার ভাইস চেয়ারম্যান পূর্ণ সাগ্গুরটি, বলিভিয়ার প্রাক্তন প্রেসিডেন্ট হর্হে কিওরগা, অস্ট্রেলিয়ার প্রাক্তন প্রধানমন্ত্রী কেভিন রুড, শ্মেট ফিউচার্সের প্রতিষ্ঠাতা এরিক শ্মেট, ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের চেয়ারপার্সন ক্লজ শোয়াব, শেরপালো-র ফাউন্ডিং অ্যান্ড ম্যানেজিং পার্টনার রাম শ্রীরাম, এন্টারপ্রাইজ জিপি-র সিইও জিম টিগ, সাংবাদিক ফরিদ জাকারিয়া এবং ইনভেস্টরএবি-র এক্সপ্রেসিডেন্ট এবং সিইও মার্কাস ওয়ালেনবার্গ।

আরও পড়ুন : রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী! মুকেশ আম্বানীর বৌমা সৌন্দর্যে বলিউড নায়িকাদের টেক্কা দেবে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘ওয়েড ইন ইন্ডিয়া’, ‘ম্যারি ইন ইন্ডিয়া’র আহবানকে সমর্থন করে কার্যত মেড ইন ইন্ডিয়াকে সমর্থন করছেন মুকেশ আম্বানি। তাই ছোট ছেলের বিয়েতে ভারতীয় শিল্প সংস্কৃতির প্রচার করবেন তিনি। গুজরাটের কচ্ছ ও লালপুরের স্থানীয় মহিলাদের হাতের তৈরি বাঁধনি স্কার্ফ দেওয়া হবে অতিথিদের।