আম্বানি থেকে আলিয়া, দেখুন এই ৬ তারকার ঘর কেমন সাজিয়েছেন শাহরুখ-পত্নী গৌরী

Avatar

Published on:

স্বামীর মতো অভিনয় নিয়ে কোনও টান নেই তার, তবে ঘর সাজিয়ে তোলায় তার জুড়ি মেলা ভার। ধনকুবের থেকে শুরু করে বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা ও অভিনেত্রীদের বাড়ির অন্দরমহল সাজিয়ে তুলেছেন তিনি, ইনি হলেন শাহরুখ পত্নী গৌরী খান (Gauri Khan)। কার কার বাড়ির অন্দরমহল সাজিয়ে তুলেছেন তিনি সেই তালিকাই দেওয়া হয়েছে এই প্রতিবেদনে।

মুকেশ আম্বানি (Mukesh Ambani): মুকেশ আম্বানির বাড়ি ‘অ্যানটিলিয়া’র অন্দরমহল সাজিয়ে তোলার পিছনেও রয়েছে গৌরীর হাত। তাদের বাড়িতে যে লাউঞ্জ রয়েছে, তা সাজিয়ে তুলেছেন গৌরীই। একবার একটি সাক্ষাৎকারেও গৌরী জানিয়েছিলেন, “নীতার সঙ্গে কাজ করে আমি খুব আনন্দ পেয়েছি, ‘অ্যানটিলিয়া’তে কাজ করা আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।”

KARAN JOHAR

কর্ণ জোহর (Karan Johar): বলিউডের পরিচালক ও প্রযোজক কর্ণ জোহর খুব ভালো বন্ধু হয় শাহরুখ ও গৌরীর। মুম্বইয়ে কর্ণের একটি পেন্টহাউস রয়েছে। সেই পেন্টহাউসটিও সাজিয়ে নেওয়ার দায়িত্ব গৌরীকে দিয়েছিলেন কর্ণ। কর্ণের থাকার ঘর, তার দুই সন্তানের থাকার ঘর ও বাড়ির ছাদটা সাজিয়েছিলেন গৌরী। সোশ্যাল মিডিয়ায় কর্ণ সেই ছবি শেয়ারও করেছিলেন।

রণবীর কাপুর (Ranbir Kapoor): কাপুর পরিবারের অন্যতম সদস্য রণবীর কাপুর ২০১৬ সালে একটি বাড়ি কিনেছিলেন বান্দ্রায়। সেই বাড়ি সাজানোর দায়িত্ব গিয়েছিল গৌরীর কাছেই। সেই বাড়ির অন্দরমহলের দেওয়াল ছিল প্যাস্টেল রঙের। দেওয়ালের সঙ্গে ছিল মেরুন রঙের সোফা। ঘরের আসবাবপত্র থেকে শুরু করে দেওয়ালের রঙ কী হবে? সব কিছুই গৌরীর মাথা থেকেই বেরিয়ে ছিল।

RANBIR AND ALIA HOUSE

আলিয়া ভট্ট (Alia Bhatt): রণবীরের মতো তার স্ত্রী আলিয়ার বিলাসবহুল ভ্যানিটি ভ্যান সাজিয়ে তোলার দায়িত্ব নিয়েছিলেন গৌরী খান। রংবেরঙের আলো দিয়ে সাজিয়ে তোলা এই ভ্যানটির ভিতরে ছিল নজরকাড়া সব আসবাবপত্র। এছাড়াও দেওয়ালের চারিদিকে কাচের বোর্ড ও কাঠের মেঝে রয়েছে। সোশ্যাল মিডিয়াতে এই ভ্যানের ছবি পোস্ট করেছিলেন আলিয়া।

SIDDHARTH MALHOTRA

সিদ্ধার্থ মলহোত্রা (Siddharth Malhotra): মুম্বাইয়ের জনপ্রিয় পালি হিল হাউস এলাকায় বাড়ি রয়েছে সিদ্ধার্থ মালহোত্রার। তার সেই বাড়িও সাজিয়েছেন গৌরী। সেই বাড়ির দেওয়াল থেকে শুরু করে মোজায়েক সব কিছুই খুব হালকা রং দিয়ে সাজানো। ঘরের দেওয়ালগুলিতে লাগানো রয়েছে ফটোফ্রেম। কোনও কোনও দেওয়ালে আবার জ্যামেতিক আকার ফুটে উঠেছে। এছাড়াও ঘরের আসবাবপত্রগুলি কাঠের তৈরি যা সকলের নজর কাড়বেই।

Jacqueline Fernandez

জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez): শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের মুম্বাইয়ের বাড়িটি সাজিয়ে তুলেছেন গৌরী খান। অভিনেত্রীর কথা মতো পুরো বাড়িটির অন্দরমহলে একটা ভিন্টেজ লুক রাখা হয়েছে।‌ তার বাড়ির বসার জায়গাটা সবচেয়ে সুন্দর। সেই ঘরে ফ্লোরাল প্রিন্টের একটা সোফার উপর হালকা রঙের কুশন এবং রংওঠা একটি মই রাখা রয়েছে যা দেখতে দারুন লাগছে।