কেউ ‘বউ চোর’, কেউ টাকার লোভী! বিয়ে করে চরম ট্রোলের শিকার এই ৪ টলিউড সেলিব্রিটি

Most Controversial Marriages of Tollywood in 2023 : বিয়ে করে চরম ট্রোলের মুখে পড়েছেন এই টলিউড সেলিব্রেটিরা

Pinki Banerjee

Published on:

জনপ্রিয় হওয়ার পাশাপাশি প্রায়শই মানুষের কটাক্ষের শিকার হতে হয় তারকাদের। পেশাগত জীবনে হোক অথবা ব্যক্তিগত জীবন, সব ক্ষেত্রেই ট্রোলিংয়ের শিকার হতে হয় তারকাদের। কেউ কেউ মুখের উপর জবাব দেন আর কেউ আবার পুরোপুরি এড়িয়ে চলে যান। আজ আমরা জানব সেই তারকাদের কথা যাদের বিয়ে (Marriage) নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং করা হয়েছে ২০২৩ সালে।

রুশা চট্টোপাধ্যায় এবং অনুরণ রায়চৌধুরী : টেলি জগতের একজন সুপরিচিত অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। চলতি বছরের শুরুর দিকে পরিবারের পছন্দ করা পাত্রের সঙ্গে বিয়ে করেন তিনি। রুশার স্বামীর নাম অনুরণ রায়চৌধুরী। দীর্ঘ ১৩ বছরের অভিনয় ক্যারিয়ার ছেড়ে বর্তমানে তিনি বিদেশে চুটিয়ে সংসার করছেন স্বামীর সঙ্গে। রুশার বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই তার স্বামীর চেহারা নিয়ে ক্রমাগত উপহাস করা হয় সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে বিন্দুমাত্র কর্ণপাত করেননি অভিনেত্রী।

Durnibar Saha And Mohor Sen

দুর্নিবার সাহা এবং মোহর : ২০২৩ সালের ৯ মার্চ দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন দুর্নিবার। এর আগে তিনি বিয়ে করেছিলেন মীনাক্ষী মুখোপাধ্যায়কে। কিন্তু বিয়ের এক বছরের মাথায় মীনাক্ষী এবং দুর্নিবারের বিয়ে ভেঙে যায়। প্রথম বিবাহ বিচ্ছেদের পরেই দুর্নিবারের সঙ্গে নাম জড়ায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সহায়ক ঐন্দ্রিলার সাথে। ঐন্দ্রিলা এবং দুর্নিবারের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই দুর্নিবারের চরিত্র নিয়ে তুলোধোনা ধরা হয়।

আরও পড়ুন : অকালেই ঝরে গেল জীবন! ২০২৩ -এ প্রয়াত হলেন এই ৭ সেলিব্রেটি

শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার : টেলি দুনিয়ার বিখ্যাত অভিনেত্রী শ্রুতি দাস এবং পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার চলতি বছরের জুলাই মাসে আচমকাই বিয়ে করেন। বিয়ের দিন সোনা নয়, বরং রূপের সাজে সেজে উঠেছিলেন নায়িকা। প্রায় ১৪ বছরের বড় পরিচালককে বিয়ে করার ফলে সোশ্যাল মিডিয়ায় শ্রুতিকে নিয়ে ট্রোল করা শুরু হয়। তবে নিন্দুকরা যতই এই অসমবয়সী বিয়ে নিয়ে নিন্দা করুক না কেন, স্বর্ণেন্দু এবং শ্রুতি রয়েছেন বেশ খোশমেজাজে।

Parambrata Chatetrjee And Piya Chakraborty

আরও পড়ুন : কেউ বুড়ো বয়সে, কেউ ছেলে কোলে! ২০২৩ -এ বিয়ে করলেন এই ৭ বলিউড তারকা

পরমব্রত চ্যাটার্জী এবং পিয়া চক্রবর্তী : ২০২৩ সালে যদি কারোর বিয়ে নিয়ে সব থেকে বেশি উত্তাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়া, তাহলে তা হল পরমব্রত এবং পিয়ার বিয়ে। পরমব্রতর অনুপম প্রাক্তনীকে বিয়ে করার খবরটি সামনে উঠে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে তুলোধোনা করা হয় পরমব্রত এবং পিয়াকে। প্রথমে চুপ করে থাকলেও পরে পরম এবং পিয়া দুজনেই নেটিজেনদের কটাক্ষের জবাব দিয়েছেন। গত রবিবার অর্থাৎ ২৪ ডিসেম্বর বন্ধু-বান্ধব এবং পরিবারের ঘনিষ্ঠদের নিয়ে একটি ঘরোয়া রিসেপশন পার্টির আয়োজন করেন নব দম্পতি।