সুর-তালের পিন্ডি চটকে গান গাইল ‘মন ফাগুনে’র পিহু! শুনে পালাই পালাই দশা শ্রোতাদের

‘গান শুনলে কান দিয়ে রক্ত বেরোবে’! সৃজলার গান নিয়ে প্রবল কটাক্ষ সোশ্যাল মিডিয়ায়

Mon Phagun Actress Srijla Guha Aka Pihu Trolled For Her Singing

প্রথম সুযোগেই স্টার জলসার (Star Jalsha) মত চ্যানেলের সিরিয়ালে মেইন লিডে অভিনয়ের প্রস্তাব, প্রথম সিরিয়াল থেকেই ব্যাপক জনপ্রিয়তা, খুব কম অভিনেত্রীর ভাগ্যেই এমন সুবর্ণ সুযোগ জোটে। তাদের মধ্যেই একজন হলেন সৃজলা গুহ (Srijla Guha)। সুদূর মেক্সিকো থেকে কলকাতায় পা রাখতেই একের পর এক সাফল্য এসেছে তার ঝুলিতে। মডেলিং থেকে শুরু করে অভিনয়, লেখালেখি সবেতেই নাম করেছেন ‘মন ফাগুনে’র (Mon Phagun) পিহু। তবে গান গাইতে গিয়ে গোল বেঁধে গেল।

সোশ্যাল মিডিয়াতে বরাবর ভীষণ অ্যাক্টিভ থাকেন সৃজলা। তার ধারাবাহিক কয়েক মাস আগেই বন্ধ হয়ে গিয়েছে। তবে তার জনপ্রিয়তা কিন্তু এতটুকু কমেনি আজও। এখনও দর্শকরা তাকে আবার নতুন করে পর্দায় ফিরে পেতে চান। ভক্তদের সেই সাধ সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করে পূরণ করছেন সৃজলা। সম্প্রতি তেমন একটি ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

বাংলা টেলিভিশনের এই অভিনেত্রীর অভিনয়ের প্রশংসায় সকলেই পঞ্চমুখ। সৃজলার ভক্তরা তার বিরুদ্ধে একটি কথাও কখনও শুনতে চান না। তবে সোশ্যাল মিডিয়াতে নিজের গাওয়া একটি গানের ভিডিও শেয়ার করে চরম অপমানিত হতে হল অভিনেত্রীকে। গিটার বাজিয়ে একটি ইংরেজি গান গাইছিলেন সৃজলা। তবে সেই গানটি মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের।

সৃজলা নিজের হাতে গিটার বাজিয়ে গানটি গাওয়ার আপ্রাণ চেষ্টা করলেও নেটিজেনরা তার সমালোচনায় সরব হয়েছেন। তাদের দাবি গান গাইতে একদমই পারেন না অভিনেত্রী। সুর তালের পিন্ডি চটকে তিনি গান গাইছেন। সেই সঙ্গে গিটারের সুরের সঙ্গে তার গলার গানের সুরও মিলছে না। অভিনেত্রী গিটার বাজানোর মধ্যে প্রচুর ভুলভ্রান্তি খুঁজে পেয়েছেন শ্রোতারা।

গান গেয়ে যে ভিডিওটি তিনি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন তার কমেন্ট বক্সে প্রশংসার বদলে উপচে পড়ছে সমালোচনা। তাকে ভাল করে গান ও গিটার বাজানো শেখার পরামর্শ দিচ্ছেন নেটিজেনরা। সমালোচনামূলক মন্তব্যে তোলপাড় সৃজলার পোস্টের কমেন্ট বক্স। তবে ভক্তরা কিন্তু এত কিছুর মধ্যেও তাদের প্রিয় অভিনেত্রীকেই সমর্থন করছেন। উল্লেখ্য, অভিনয় হোক কিংবা নাচ, সবেতেই সেরা সৃজলা। সৃজলার বেলি ডান্স দেখে তো মুগ্ধ গোটা বাংলা।

বাংলা টেলিভিশন দিয়ে অভিনয়ের কেরিয়ার শুরু করেছেন সৃজলা। মন ফাগুনের বিভিন্ন দৃশ্যে এবং ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে সৃজলার নাচ দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন দর্শকরা। অসাধারণ বেলি ডান্স করেন সৃজলা। তাকে দেখে নেটিজেনরা নাম দিয়েছেন বাংলার নোরা ফাতেহি। কেউ কেউ আবার নিন্দে করেও বলেন তিনি নাকি নোরা ফাতেহিকে নকল করেন! যদিও নিন্দুকদের সমালোচনায় বড় একটা কান দেন না তিনি।