সুর-তালের পিন্ডি চটকে গান গাইল ‘খুকুমণি’ দীপান্বিতা, শুনেই পালাই পালাই অবস্থা শ্রোতাদের

এটা গান না কবিতা! খুকুমণি দীপান্বিতার গান শুনে হাসির রোল উঠলো নেট পাড়ায়

স্টার জলসার (Star Jalsha) খুকুমণি হোম ডেলিভারি দিয়ে ধারাবাহিকের পর্দাতে পা রেখেছিলেন অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit)। সম্প্রতি টেলিভিশনের পর্দাতে তার এক নতুন যাত্রা শুরু হয়েছে। অভিনেত্রী হিসেবে নয়, একজন দক্ষ নৃত্যশিল্পী হিসেবে তিনি স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রের রিয়েলিটি শোয়ের মঞ্চে মেন্টরের দায়িত্ব পালন করছেন।

খুকুমণি হোম ডেলিভারির খুকুমণির নাচ তো সকলেই দেখেছেন। নাচে দীপান্বিতা অতুলনীয়া, সে কথা ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে প্রমাণ হয়ে গিয়েছিল। তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও হিন্দি-বাংলা গানের সঙ্গে নেচে ভাইরাল হয়েছেন দীপান্বিতা। তবে তার গান কেউ কখনও শুনেছেন কি? কেমন গান গাইতে পারেন অভিনেত্রী দীপান্বিতা? এবার সেটাও জানা গেল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দীপান্বিতা তার পোষ্যদের সঙ্গে খুনসুটির মুহূর্তের একটি ভিডিও আপলোড করেন। ইনস্টাগ্রামে তিনি তার পোষ্য একটি কুকুর এবং একটি বিড়ালকে সঙ্গে নিয়ে মাত্র কয়েক সেকেন্ডের জন্য একটি ভিডিও ক্যামেরা বন্দি করে তা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। সেখানেই দীপান্বিতার কন্ঠে গান শোনার সুযোগ হল সকলের। জনপ্রিয় একটি হিন্দি গান গেয়ে শুনিয়েছেন দীপান্বিতা। আর সেটা শোনার পর নেটিজেনদের প্রতিক্রিয়া কী হল জানেন?

নেটিজেনরা দীপান্বিতার গান শুনে বলছেন গানটা নাকি তার একেবারেই গাওয়া উচিত না! তিনি ভাল নাচতে পারেন বটে, কিন্তু তার গলাতে গানটা একেবারেই বেসুরো শোনাচ্ছে! কেউ কেউ তো আবার এটাও বুঝতে পারেননি এটা আদতে গান ছিল নাকি কবিতা? অর্থাৎ দীপান্বিতা গান গেয়েছেন নাকি কবিতা শুনিয়েছেন সেই প্রশ্ন তুলেছেন কেউ কেউ।

যদিও দীপান্বিতা অবশ্য আগেই এই বিষয়ে সতর্ক ছিলেন। তাই তিনি ভিডিও শেয়ার করার মুহূর্তেই ক্যাপশনে স্বীকার করে নিয়েছেন গান গাওয়াতে তার অপারগতার কথা। তাই তিনি লিখেছেন গানটা যে খারাপ হয়েছে সেটা বড় ব্যাপার নয়। সকলে যেন এই গান গাওয়ার পেছনে তার আবেগটা উপলব্ধি করতে পারেন। যদিও এই বেসুরো গান গাওয়ার জেরে সোশ্যাল মিডিয়াতে তুমুল সমালোচনার শিকার হয়েই চলেছেন দীপান্বিতা।

উল্লেখ্য, কিছুদিন আগে এই নেটিজেনরাই দীপান্বিতার অপমানে তার পাশে এসে দাঁড়িয়েছিলেন। কারণ ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে দীপান্বিতার প্রতিযোগী মেন্টর তৃণা সাহা তার সঙ্গে খারাপভাবে কথা বলেছিলেন। যে কারণে তৃণাকে অনেক কটু কথা শুনতে হয়েছিল। অন্যদিকে দীপান্বিতা পেয়েছিলেন সকলের সমর্থন। এখন খারাপ গাওয়ার সুবাদে সোশ্যাল মিডিয়াতে সেই দীপান্বিতাই জোর সমালোচিত হচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Dipanwita Rakshit (@dipanwitarakshit)