মিঠাইয়ের আগমনেই মিঠির বিদায়! মিঠিকে আর দেখা যাবে না মনোহরাতে, চমকে দিচ্ছে নতুন গল্প

মিঠাইয়ের আগমনে গল্পে আসছে বড় টুইস্ট, বিদায় নেবে মিঠি, রইল বিস্তারিত

Mithi character will be removed when real Mithai will come back to Monohora

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালটি সবে তার স্লট হারিয়েছে। টিআরপি তালিকায় ক্রমাগত নিচে নামতে নামতে মিঠাই এখন স্লটহারা। স্লট হারানোর পরেও মিঠাইরানী নতুন স্লটে কেমন ফলাফল করছে সেটাই এখন অনেক বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে। কারণ সন্ধ্যা ৬.০০টার এই স্লটে মিঠাইকে টেক্কা দেওয়ার জন্য রয়েছে স্টার জলসার নবাব নন্দিনী। তাই মিঠাইকে এবার কিছু করে দেখাতেই হবে।

এখন আবার গল্পে মিঠাই নেই, তার বদলে রয়েছে নতুন চরিত্র মিঠি। মিঠি এবং শাক্যকে নিয়েই এখন নতুন করে গল্প এগোচ্ছে। মিঠি মিঠাইয়ের মত দেখতে একটি মেয়ে, যে কিনা মনোহরাতে শাক্যের গৃহশিক্ষিকা হয়ে এসেছে। সে আবার মোদকবাড়িতেই থাকে। এই কদিনের মধ্যেই বাড়ি সকলের সঙ্গেই তার বেশ ভাল সম্পর্ক হয়ে গিয়েছে। যদিও সিদ্ধার্থের সঙ্গে তার সম্পর্কটা আদায়-কাঁচকলায়।

মিঠি ও শাক্যকে নিয়ে এখন নতুন নতুন মজার মজার কাণ্ডকারখানা ঘটতে দেখলেও দর্শকরা কিন্তু বারবার তাদের মিঠাইকেই ফিরে পেতে চাইছেন। এতদিন তাদের মনে প্রশ্ন ছিল মিঠাই আদেও বেঁচে আছে তো? সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভয় দিয়ে জানিয়েছেন মিঠাই বেঁচে আছে। এই কথা শোনার পর থেকেই এখন গল্পে মিঠাইয়ের আগমনের প্রতীক্ষায় দিন গুনছেন দর্শকরা।

মিঠাই আবার কবে, কীভাবে ফিরে আসবে? মিঠাই ফিরে এলে মিঠির কী হবে? নতুন নতুন প্রশ্ন জন্ম নিচ্ছে দর্শকদের মনে। তবে যদি সত্যি সত্যিই মিঠাইয়ের আগমন হয় তাহলে কিন্তু মিঠিকে বিদায় নিতেই হবে। অবশ্য সবটাই নির্ভর করছে দর্শকরা কী চান তার উপরে। যদি মিঠিকে নিয়ে এই নতুন গল্পের ক্ষেত্রে টিআরপি তেমন না আসে তাহলে নির্মাতারা বুঝে নেবেন মিঠির এই ট্র্যাক দর্শকের পছন্দ হচ্ছে না। তখনই তারা গল্পের পরিবর্তন ঘটাবেন।

এখন আপাতত মিঠিকে নিয়ে যে নতুন গল্প শুরু হয়েছে সেটা দর্শকদের কেমন লাগছে তা এই সপ্তাহের মধ্যেই স্পষ্ট হয়ে যাবে। এই সপ্তাহের টিআরপি ফলাফলে যদি দেখা যায় মিঠাইয়ের রেজাল্ট ভাল তাহলে মিঠির গল্প আরও কিছুদিন এগিয়ে নিয়ে যাওয়া হবে। তবে যদি মিঠি আশাহত করে তাহলে আবার মিঠাইকেই ফিরিয়ে আনা হবে। তাই সবটাই এখন রয়েছে দর্শকদের হাতে।

এখন মিঠাই ফিরে এলে মিঠির কী হবে সেটাও একটা বড় প্রশ্ন হয়ে দেখা দিচ্ছে। মিঠি যদি মিঠাই হয় তাহলে এই চরিত্রটি চিরকালের মত বাদ পড়ে যাবে। আর যদি মিঠি মিঠাইয়েরই যমজ বোন হয় তাহলে অবশ্য দুজনেই সিরিয়ালে থাকবে এরপর থেকে। আর যদি মিঠি সম্পূর্ণ ভিন্ন একটা মানুষ হয় তাহলে তার চরিত্রটিকে হয়ত আর গল্পে রাখা হবে না।