মাকে মৃত্যুশয্যায় ফেলে শুটিং, চূড়ান্ত অপমানের পর বাদ সিরিয়াল থেকে! শ্রীপর্ণার অজানা কাহিনী চোখে আনছে জল

মাকে মৃত্যু শয্যায় ফেলে রেখে শুটিং, তবুও সিরিয়াল থেকে বাদ! অতীত নিয়ে অকপট শ্রীপর্ণা রায়

Sriparna Roy Opens up about unknown facts of her life struggle

বাংলা সিরিয়ালের (Bengali Mega Serial) জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে (Sriparna Roy) ইদানিং বাংলা টেলিভিশনে অভিনয় করতে দেখা যাচ্ছে না তেমন। মাঝে অবশ্য কিছুদিনের জন্য রান্নাঘরের সঞ্চালিকা হিসেবে তার দেখা মিলেছিল। তবে সুদীপা চ্যাটার্জী ফিরে আসতেই ফের কোথায় যেন হারিয়ে গেলেন শ্রীপর্ণা। ‘কড়িখেলা’ ধারাবাহিকে শেষবার তাকে সিরিয়ালের পর্দায় দেখা গিয়েছিল। সম্প্রতি ইউটিউবে জোশ নামের একটি চ্যানেলে নিজের জীবনের অজানা কাহিনী বলতে শোনা গেল শ্রীপর্ণাকে।

বাংলা সিরিয়ালের এই অভিনেত্রী দীর্ঘ বেশ কয়েক বছর যাবৎ অভিনয় করছেন। শ্রীপর্ণা জানালেন তিনি ছোট থেকেই অভিনেত্রী হতে চাইতেন। ছোটবেলায় বাড়িতে ডিজিটাল ক্যামেরা অন করে তিনি নিজের মত করে অভিনয় করতেন। আবার অনেক সময় টিভিতে অ্যাড দেখেও নকল করতেন। অভিনয় বলতে পাগল ছিলেন শ্রীপর্ণা। এরপর গ্রাজুয়েশন চলাকালীন তিনি সিরিয়ালের জন্য অডিশন দিতে চলে আসেন কলকাতায়।

সে সময় ৫০০ জন মেয়ের মধ্যে শ্রীপর্ণাকেই অডিশনে বেছে নেওয়া হয়েছিল। সেই থেকেই অভিনয় জীবনে তার পথ চলার শুরু হয়। আঁচল, নেতাজি, ওম নমঃ শিবায়, থেকে কড়ি খেলা, অভিনয়ের দরুণ শ্রীপর্ণা খুব তাড়াতাড়ি সফলও হন। তবে ইন্ডাস্ট্রিতে আসার পর তার স্ট্রাগলটা কিন্তু সহজ ছিল না। সেই বিষয়েও এই সাক্ষাৎকারে মুখ খুলেছিলেন। জানিয়েছেন, কীভাবে মাকে মৃত্যুশয্যায় ফেলে রেখে হাসিমুখে ক্যামেরার সামনে এসে দাঁড়াতে হয় তাকে।

ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে অনেকেই অনেক মত পোষণ করেন। অনেকে ভাবেন অভিনয়ের দুনিয়ায় মানুষদের পরিশ্রম তেমন কিছুই করতে হয় না। তবে নিন্দুকদের মুখ বন্ধ করে দিয়েছেন শ্রীপর্ণা। তিনি জানিয়েছেন তার জীবনে এমন এক কঠিন পরিস্থিতি এসেছিল যখন অসুস্থ মাকে ঘরে ফেলে রেখে রোজ ক্যামেরার সামনে তাকে হাসি-কান্নার অভিনয় করতে হয়েছে। মাকে একপ্রকার মৃত্যু শয্যায় ফেলে রেখে প্রতিদিন হা হা করে হাসতেও হয়েছে।

Zee Bangla Serial Kori Khela Actress Sriparna Roy HD Photo

অভিনেত্রীর মা এখন আর বেঁচে নেই। বাবাকে নিয়ে এখন তার ছোট্ট সংসার। মা আর বেশিদিন বাঁচবেন না জেনেও ওরকম একটা প্রচন্ড ইমোশনাল মুহূর্তে নিজের সমস্ত আবেগ দূরে সরিয়ে রেখে অভিনয় করতে হয়েছে তাকে। প্রকৃত পেশাদার অভিনেত্রীর মতই কাউকে কিছু টের পেতে না দিয়ে অভিনয়টাই করে গিয়েছেন শ্রীপর্ণা। তবে এতকিছুর পরেও তিনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন যখন তাকে সিরিয়াল থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

অভিনেত্রীকে বলা হয়েছিল তার জন্য নাকি টিআরপি উঠছে না। এই বলে একটি সিরিয়াল থেকে শ্রীপর্ণাকে বাদ দিয়ে দেওয়া হয়। ওই সময় মানসিকভাবে আঘাত পেয়েছিলেন তিনি। তবে ভেঙে না পড়ে তিনি আবারও ঘুরে দাঁড়িয়েছিলেন। আবার ওই চ্যানেলেরই আরেকটি সিরিয়ালে অভিনয় করে তিনি নিজেকে প্রমাণ করে দেন। মাঝে শোনা যাচ্ছিল শ্রীপর্ণার একটি নতুন ধারাবাহিক খুব শীঘ্রই আসবে। তবে এখনও পর্যন্ত তাকে নিয়ে কোনও নতুন আপডেট নেই।