শুধু বাংলা নয়, গোটা ভারতের মধ্যেও সেরা মিঠাই! সবাইকে টপকে গড়ে ফেলল এই নতুন রেকর্ড 

বেঙ্গল টপারের পর জাতীয় স্তরেও সেরা মিঠাই! সবাইকে টপকে গড়ে ফেলল এই নতুন রেকর্ড 

Mithai won Ormax most popular fiction characters 2022 set a new record on national entertainment media

টানা ৫৬ বার বেঙ্গল টপার হওয়া মুখের কথা তো নয়, রীতিমত এলেম লাগে তার জন্য। জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের মধ্যে সেই গুণ ছিল। যে কারণে স্টার জলসা কিংবা অন্যান্য চ্যানেলগুলো হাজার চেষ্টা করেও মিঠাইকে টপকাতে পারেনি প্রায় একটি বছর। তবে গত কয়েক মাসে অবশ্য মিঠাইয়ের টিআরপি অনেকটাই নেমে এসেছে। যে কারণে এত জনপ্রিয়তা সত্ত্বেও সিরিয়ালের স্লট বদলে দিতে হয়েছে চ্যানেলকে।

তবে মিঠাই রানী সেরা ছিল, সেরা থাকবেও। যে যতই চেষ্টা করুক না কেন মিঠাইকে টপকে যাওয়ার মত এলেম এখনও তৈরি হয়নি আর কোনও সিরিয়ালের। তাই তো এখনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতে মিঠাইয়ের জন্য পুরস্কার আলাদা করে তোলাই থাকে। এবার যেমন জাতীয় স্তরেও সেরার সেরা পুরস্কার পেল মিঠাই রানী।

সম্প্রতি মিঠাইয়ের মুকুটে আরও একটি নতুন রেকর্ডের পালক জুড়েছে। জি বাংলা এবং প্রতিদ্বন্দী চ্যানেল স্টার জলসার সমস্ত সিরিয়ালকে পেছনে ফেলে দিয়ে মিঠাই আবার সেরার সেরা জায়গা পেয়েছে ওরম্যাক্স ক্যারেক্টার ইন্ডিয়া লাভস বাংলা বিভাগে। সব থেকে জনপ্রিয় সিরিয়ালের চরিত্র হিসেবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুকে এই পুরস্কারটি দেওয়া হয়েছে।

এই তালিকাতে অবশ্য বাংলার অন্যান্য সিরিয়ালের বেশ কয়েকটি চরিত্রও সেরা ৫ এর মধ্যে জায়গা করে নিয়েছে। তালিকায় রয়েছে খড়ি, লক্ষ্মী কাকিমা, ফুলঝুরি এবং গৌরীও। তবে তারা কেউই মিঠাইকে হারাতে পারেনি। গাঁটছড়া ধারাবাহিকের খড়ি রয়েছে দ্বিতীয় স্থানে। এই বিভাগে পুরস্কার পেয়েছেন শোলাঙ্কি রায়।

লক্ষ্মী কাকিমা সুপারস্টারের লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতা আঢ্য তৃতীয় স্থানে রয়েছেন। ধূলোকণা ধারাবাহিকের ফুলঝুরি ওরফে মানালি দে রয়েছেন চতুর্থ স্থানে। বাংলা সিরিয়ালের বেঙ্গল টপার হিসেবে মাঝেমধ্যেই টিআরপিতে শ্রেষ্ঠ আসন পায় এই সিরিয়ালটিও। পঞ্চম স্থানে গৌরী এলো ধারাবাহিকের গৌরী ওরফে মোহনা মাইতিও রয়েছেন। এই সিরিয়ালটিও জি বাংলার প্রথম সারির জনপ্রিয় সিরিয়ালের মধ্যেই রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

সম্প্রতি ওরম্যাক্স মিডিয়ার তরফ থেকে বাংলা ভাষায় সম্প্রচারিত সিরিয়ালের চরিত্রদের মধ্যে জাতীয় স্তরে সবথেকে বেশি কে জনপ্রিয় তার একটি তালিকা প্রকাশ করা হয়েছিল। বিভিন্ন ভাষাভাষীর মাধ্যমের সিরিয়ালের মধ্যে আলাদা আলাদাভাবে এই তালিকা তৈরি হয়। এই নিয়ে ১৮ বার বাংলা বিভাগে সেরা হল মিঠাই। এই খবরে এখন তাই দারুণ খুশি মিঠাই ভক্তরা।