মিঠাই সিরিয়ালের কলাকুশলীরা এপিসোড পিছু কে কত টাকা বেতন পায়

এপিসোড পিছু মিঠাই ধারাবাহিকের কলাকুশলীরা কে কত টাকা বেতন পায়

Riya Chatterjee

Updated on:

গত ১৪ সপ্তাহ যাবত টিআরপি তালিকায় মিঠাইকে (Mithai) পেছনে ফেলে জায়গা করে নিয়েছে ‘গাঁট ছড়া’। তবে একসময় ৪৪ সপ্তাহ ধরে টিআরপির শীর্ষ থেকে রেকর্ড গড়েছিল মিঠাই রানী। এখন শীর্ষস্থান হাতছাড়া হলেও ১ থেকে ৩ এর মধ্যে জায়গা ধরে রেখেছে জি বাংলার চ্যানেল টপার এই ধারাবাহিকটি। স্বভাবতই এই ধারাবাহিকের কলাকুশলীদের পারিশ্রমিকের অঙ্কটাও বেশ মোটা। আজ এই প্রতিবেদনের রইল মিঠাই ধারাবাহিকের অভিনেতা এবং অভিনেত্রীদের এপিসোডপিছু বেতনের হিসেব।

উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) : মোদক বাড়ির জামাই রাতুলের চরিত্রে অভিনয় করছেন উদয় প্রতাপ সিং। চরিত্রটি ধারাবাহিকের জন্য বেশ গুরুত্বপূর্ণ। রাতুল চরিত্রে অভিনয় করার দরুন প্রত্যেক এপিসোড বাবদ ১০-১২ হাজার টাকা পান উদয়।

Uday Pratap Singh

বিশ্বাবসু বিশ্বাস (Biswabasu Biswas) : একসময় সন্দ্বীপ অর্থাৎ স্যান্ডি চরিত্রে অভিনয় করতেন বিশ্বাবসু। বেশ কিছুদিন আগেই তিনি চরিত্রটি ছেড়ে দিয়েছেন। এখন এই স্থানে নতুন এক অভিনেতাকে অভিনয় করতে দেখা যাচ্ছে। বিশ্বাবসু ধারাবাহিকে অভিনয় করার সময় ১২-১৪ হাজার টাকা পারিশ্রমিক পেতেন।

বনি চ্যাটার্জী (Bony Chatterjee) : এই অভিনেত্রী ধারাবাহিকে মিঠাইয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন। মিঠাইয়ের মায়ের মৃত্যু দেখানোতে ‘পার্বতী’ চরিত্রটি অবশ্য বহুদিন আগেই ধারাবাহিক থেকে বাদ পড়েছে। তবে তিনি যখন ধারাবাহিকে অভিনয় করতেন তখন প্রত্যেক এপিসোড বাবদ ৬-৮ হাজার টাকা পারিশ্রমিক পেতেন।

অর্পিতা মুখার্জি (Arpita Mukherjee) : মোদক বাড়ির মেয়ে অপরাজিতা অর্থাৎ মিঠাইয়ের পিসি শাশুড়ি চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। অভিনেত্রী প্রত্যেক এপিসোড পিছু ৮-১০ হাজার টাকা পারিশ্রমিক পান।

লোপামুদ্রা সিনহা (Lopamudra Sinha) : ধারাবাহিকের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন লোপামুদ্রা। নিপার মায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্পর্কে তিনি মিঠাইয়ের কাকি শাশুড়ি। এপিসোড পিছু ৫-৭ হাজার টাকা পান তিনি।

প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty) : প্রিয়ম চক্রবর্তী মিঠাইয়ের বড় ননদ শ্রীনন্দার চরিত্রে অভিনয় করতে শুরু করেছিলেন। তবে প্রেগনেন্সির জন্য ধারাবাহিক থেকে সরে দাঁড়াতে হয় তাকে। বর্তমানে এই চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী চক্রবর্তী। এই চরিত্রের জন্য ১০-১২ হাজার টাকা পারিশ্রমিক পেতেন প্রিয়ম।

নীল চ্যাটার্জী (Neel Chatterjee) : মোদক গ্রুপের প্রতিদ্বন্দ্বী আগরওয়াল গ্রুপের আদিত্য আগরওয়াল মিঠাই ধারাবাহিকের প্রধান খল অভিনেতা ছিলেন। যদিও এখন তাকে আর ধারাবাহিকে দেখা যায় না। তবে ধারাবাহিকে থাকাকালীন তিনি প্রত্যেক এপিসোড বাবদ ১২-১৪ হাজার টাকা পারিশ্রমিক নিতেন।

দিয়া মুখার্জি (Diya Mukherjee) : মিঠাইয়ের ননদে ভূমিকায় অভিনয় করছেন দিয়া। তার চরিত্রের নাম শ্রীতমা। তিনি এপিসোড পিছু ১২-১৪ হাজার টাকা পারিশ্রমিক পান।

তন্বী লাহা রায় (Tonni Laha Roy) : মিঠাই ধারাবাহিকের খলনায়িকা তোর্সা চরিত্রে অভিনয় করছেন তন্বী লাহা রায়। অভিনেত্রী ১৪-১৫ হাজার টাকা পারিশ্রমিক পান।

কৌশিক চক্রবর্তী (Koushik Chakraborty) : মিঠাইয়ের শ্বশুর মশাই সমরেশ মোদক চরিত্রে কৌশিক চক্রবর্তীকে দেখা যাচ্ছে। তিনি প্রত্যেক এপিসোডের জন্য ১০-১২ হাজার টাকা পাচ্ছেন।

আদৃত রায় (Adrit Roy) : ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সিদ্ধার্থ মোদক অর্থাৎ আদৃত রায় প্রত্যেক এপিসোড থেকে ২০-২৪ হাজার টাকা উপার্জন করেন।

সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) : মিঠাই রানী নিজেও কিছু কম যায় না। সিদ্ধার্থ অর্থাৎ আদৃতের মতো তিনিও প্রত্যেক এপিসোড থেকে ২০-২৪ হাজার টাকা উপার্জন করেন।