মুক্তি পেল মিঠাইয়ের প্রথম মিউজিক ভিডিও, সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রেম জুড়িয়ে দিল দর্শকদের চোখ

Riya Chatterjee

Published on:

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক ঘিরে দর্শকদের মাত্রাছাড়া ক্রেজ রয়েছে। ধারাবাহিকের মিঠাই এবং সিদ্ধার্থের জুটির ফ্যানবেস অনেক বড়। সিধাইয়ের প্রেম উপভোগ করেন সারা বাংলার মানুষ। তাদের কখনও আলাদাভাবে দেখতে পারেন না দর্শকরা। দর্শকরা চান মিঠাই এবং সিদ্ধার্থের জুটি অটুট থাকুক। এবার এই জুটির বন্ধন সারা জীবনের জন্য দর্শকদের মনের মাঝে থেকে যাবে মিউজিক ভিডিও হিসেবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে মুক্তি পেল মিঠাই ধারাবাহিকের প্রথম মিউজিক ভিডিও। সিদ্ধার্থ এবং মিঠাইকে নিয়ে ‘বলে দে বলে দে’ গানের ভিডিওটি মুক্তি দেওয়া হয়েছে চ্যানেলের তরফ থেকে। ধারাবাহিকের গল্প অনুসারে রিকি দ্য রকস্টার ওরফে সিদ্ধার্থ এই গানটির মাধ্যমেই ভাইরাল হয়। দুর্ঘটনার পর নতুন পরিচয় নিয়ে রকস্টার হিসেবে আত্মপ্রকাশ করে সিদ্ধার্থ। তখন এই গানটিই তাকে ভাইরাল গায়ক করে তোলে।

Mithai Music Video Bole De Bole De

রোমান্টিক এই গানটি তখনই দর্শকদের দারুণ পছন্দ হয়েছিল। মিঠাই ভক্তরা এই গানটির অডিও কিংবা ভিডিও প্রকাশ করার জন্য চ্যানেলের কাছে আবদার জানাচ্ছিলেন বারবার। শেষমেষ চ্যানেল মিঠাই ভক্তদের আবদার রেখেছে। রিকি দ্য রকস্টারের গাওয়া ‘বলে দে বলে দে’ শ্রোতাদের মাঝে দারুণ জনপ্রিয়। এই মিউজিক ভিডিওটি মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। দারুণ খুশি হয়েছেন মিঠাই ভক্তরা।

জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজ থেকে গানের লিরিক্যাল মিউজিক ভিডিও আপলোড করা হয়েছে। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের ছবি কোলাজ করে ভিডিও বানানো হয়েছে যেখানে ব্যাকগ্রাউন্ডে বাজছে জনপ্রিয় সেই গান। এই গানটি মিঠাইয়ের মিউজিক ডিরেকটর শুভম মিত্রের গাওয়া। গানের কথা এবং সুর ভীষণভাবে মন ছুঁয়ে যায় শ্রোতাদের।

উল্লেখ্য এই প্রথম নয়, মিঠাই ধারাবাহিকের আরও অনেক গান রয়েছে যেগুলি শ্রোতাদের মাঝে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। মিঠাইয়ের টাইটেল ট্র্যাক তো দারুণ হিট। আবার গোপালের আরাধনার সময় মিঠাইয়ের গাওয়া ‘নয়নে নয়নে রাখি তোমারে’ গানটিও মুগ্ধ করে সকলকে। হল্লা পার্টির মিষ্টি স্পেশাল গান ‘বাঙালির মিষ্টি হলেই হয়’ তো বাঙালির মন জয় করে নিয়েছে সেই কবে! আবার উচ্ছে বাবুর ‘গিলি গিলি আক্কা’ও জব্বর হিট। এবার সেই জায়গায় এসে গেল সিদ্ধার্থ-মিঠাইয়ের নতুন রোমান্টিক গান।