দেবের নায়িকা হতে গিয়ে ঘটে গেল ‘সর্বনাশ’! বড় বলিদান দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা

দেবের নায়িকা হতে গিয়ে বড় বলিদান দিলেন সৌমিতৃষা! মিঠাই ভক্তদের মাথায় পড়লো হাত

জি বাংলা (Zee Bangla) চ্যানেলের মিঠাই (Mithai) ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) -র হাতে এখন বিরাট বড় এক সুযোগ রয়েছে। প্রথমবার টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন তিনি। তাও আবার দেব (Dev) -র বিপরীতে নায়িকা হিসেবে। এমন সুযোগের অপেক্ষায় থাকেন উঠতি নায়িকারা। তবে নায়িকা হওয়া নয় মুখের কথা। দেবের ‘প্রধান’ (Pradhan) ছবির নায়িকা হতে গিয়ে প্রথমেই সৌমিতৃষাকে বড় বলিদান দিতে হল।

বিগত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে নিখোঁজ ছিলেন সৌমিতৃষা। গত ২৪ শে জুলাই তিনি ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়েছিলেন মাঝেমধ্যে ‘গায়েব” হয়ে যেতে তিনি পছন্দ করেন। প্রায় ১২ দিন পর তিনি ফিরেছেন নতুন রূপে। রবিবার, ফ্রেন্ডশিপ ডে’তে ‘প্রধান’র নায়িকার নতুন রূপ নিয়ে তিনি ভক্তদের সামনে এসে চমকে দিলেন। তাকে দেখে ভক্তদের তো মাথায় পড়েছে হাত।

Soumitrisha Kundu

সৌমিতৃষার সৌন্দর্য্যের অন্যতম একটি অংশ ছিল তার এক ঢাল লম্বা চুল। সিরিয়ালে মিঠাইয়ের যে লম্বা চুলের বেণি দেখেছিলেন দর্শকরা সেটা আসলে তার নিজের চুল ছিল। আলাদা করে পরচুলা লাগাতে হয়নি। কিন্তু টলিউডে অমন এক ঢাল লম্বা চুলের নায়িকা দেখা যায় কি? তাই শুরুতেই বাদ পড়েছে অভিনেত্রীর লম্বা চুল। দেবের নায়িকা হতে গিয়ে নিজের চুল কেটে ফেললেন তিনি।

প্রধান ছবির শুটিং শুরু হয়ে যাবে আর ক’দিনের মধ্যে। সৌমিতৃষাকে তাই নিজের চুল কেটে বলিদান দিয়ে নতুন পথে যাত্রা শুরু করতে হল। নিজের নতুন ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন কখনও কখনও বড় লক্ষ্য পূরণের জন্য ছোটখাটো বলিদান দিতেই হয়। তাই তিনি নিজের চুল বিসর্জন দিয়ে দিলেন। নিজের দুটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বলিদান হল লগ্নির মত, প্রধানের প্রস্তুতি চলছে।’

Soumitrisha Kundu

এদিন গোলাপি রঙের টপ এবং অফওয়াইট প্যান্ট পরে ছবি দুটি তুলেছিলেন অভিনেত্রী। তার এই নতুন রূপ দেখে ভক্তরা বেশ আহত হয়েছেন। মিঠাই রানীর লুক ঝেড়ে ফেলে এখন দেবের নায়িকা হিসেবে নতুন রূপে বড় পর্দায় পা রাখতে চলেছেন সৌমিতৃষা। তার নতুন চেহারার ঝলক দেখে মিঠাই ভক্তদের মন খারাপ হলেও তারা তাকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন।

Soumitrisha Kundu

আরো পড়ুন : পার্কস্ট্রিট কান্ড থেকে প্রতারণা! ফাঁস হল নুসরাত জাহানের ৫ কুকীর্তি

উল্লেখ্য, দেবের প্রধান ছবির নায়িকা হিসেবে সৌমিতৃষার নির্বাচনকে কেন্দ্র করে অনেক কটাক্ষ হয়েছে। তবে দেব নিজেই টলিটাইমকে সাক্ষাৎকার দেওয়ার সময় জানিয়েছেন, ”প্রধানের ক্ষেত্রে যে চরিত্রটা ওখানে রয়েছে তার সঙ্গে সৌমিতৃষা খুব ভাল ফিট করে। ক্যারেক্টার ওরিয়েন্টেড ছবির ক্ষেত্রে আমরা সেরকমই চেষ্টা করছি আপাতত।” দেবের বিপরীতে অভিনয় করার জন্য জোরকদমে হোমওয়ার্ক চালিয়ে যাচ্ছেন সৌমিতৃষা।

আরো পড়ুন : কোটি টাকার লোভ দেখিয়ে ঘনিষ্ঠতার প্রস্তাব! বলিউডের মুখে ঝামা ঘষে দেন কোয়েল মল্লিক