আর লুকোচুরি নয়, এই বছরই বিয়ের পিঁড়িতে বসছেন ‘মিঠাই’য়ের এই অভিনেতা

Riya Chatterjee

Published on:

২০২৩ এর শুরুতে বাংলা টেলিভিশনের (Bengali Telivision) একাধিক তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। এবার সেই তালিকাতে এক নতুন জুটির নাম যোগ হতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) ওরফে রাতুল। পাত্রীও বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। আর কেউ নন, দীর্ঘদিনের প্রেমিকা অনামিকা চক্রবর্তীর (Anamika Chakraborty) সঙ্গে সাত পাক ঘুরতে চলেছেন উদয়।

উদয় এবং অনামিকার প্রেমের সম্পর্ক বহুদিনের। তারা প্রথম থেকেই নিজেদের প্রেম সম্পর্কে খোলামেলা থেকেছেন। উদয় এবং অনামিকার মধ্যে যে প্রেম চলছে সেই খবর প্রায় সকলেরই জানা। এবার প্রেমের সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন বাংলা সিরিয়ালের এই দুই তারকা। আর খুব বেশি দেরি নেই তাদের বিয়ের সানাই বাজতে।

UDAY AND ANAMIKA

স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ সিরিয়ালে হিয়ার চরিত্রে অভিনয় করে নিজের খাতা খুলেছিলেন অনামিকা। এরপর তাকে আর মুখ্য ভূমিকাতে পাওয়া যায়নি তবে বেশ কিছু সিরিয়ালে খলনায়িকা হিসেবে তাকে দেখা গিয়েছে। সংবাদ মাধ্যমের কাছে বিয়ের খবরটা স্বীকার করে নিয়েছেন উদয়। তিনি জানিয়েছেন এখন তাদের বিয়ের প্ল্যানিং চলছে।

অভিনেতা জানিয়েছেন এই বছরই বিয়ে করার ইচ্ছে আছে তাদের দুজনের। তবে সবটা এখনও চূড়ান্ত হয়নি। সবকিছু ঠিক হয়ে গেলে তারা সংবাদ মাধ্যমের কাছে জানাবেন বলে জানিয়েছেন। তবে উদয় বলেছেন আড়াই বছর ধরে তারা এই সম্পর্কে আছেন। এই বছরই নিজেদের সম্পর্ককে পরের ধাপে নিয়ে যাওয়ার ইচ্ছে আছে তাদের।

UDAY AND ANAMIKA

মিঠাই সিরিয়ালের সবকটি জনপ্রিয় চরিত্রের পাশাপাশি রাতুলও দর্শকদের খুবই প্রিয়। বেশ কয়েকদিন তাকে সিরিয়ালে দেখা যায়নি। বহু সময় বাদে আবার তিনি মিঠাই সিরিয়ালে ফিরেছেন। মিঠাইয়ের নায়ক আদৃতের সঙ্গে তার খুব ভাল বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। পরস্পরকে তারা ‘বাবা’ বলে ডাকেন। বন্ধুর বিয়ের খবর পেয়ে আদৃত নিজেও বেশ উৎসাহিত।

UDAY AND ANAMIKA

আদৃত বলেছেন অনামিকার সঙ্গেও তাদের সম্পর্কটা অনেকটা পরিবারের মত। অনেক বছর ধরে উদয় এবং অনামিকা সম্পর্কে রয়েছেন। দুজনেই আদৃতের খুবই কাছের মানুষ। সেই সঙ্গে উচ্ছেবাবু বলেছেন, অনামিকাকে আমিও খুব ভালবাসি। সম্মান করি। খুব ভাল মেয়ে। আমি দারুণ খুশি যে ওরা ফাইনালি একটা সিদ্ধান্ত নিচ্ছে। আর উদয় সেটেল করার প্ল্যান করছে মানে আমার একটা বড় ভূমিকা থাকছে সেখানে।