আদরের বৌমার জন্মদিনে কী দিলেন নিতু, আলিয়া পেলেন সেরা উপহার

Avatar

Published on:

করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student of the Year) ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন। মহেশ ভট্টের কন্যা আলি ভট্ট (Alia Bhatt)। তারপর নিজের অভিনয়ের মাধ্যমে যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি। বহু ব্লকবাস্টার ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাকে। ২০২২ সালে বলিউডের খুব কম ছবিই সফল হয়েছে।

কিন্তু এই সফল ছবিগুলির অন্যতম ছিল আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ (Gangubai Kathiawadi) ছবিটি। এই ছবির বক্স অফিস কালেকশন দেখেই বোঝা গিয়েছিল যে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর ছোট সেই মেয়েটি আজ বলিউডের প্রথমসারির এমন এক অভিনেত্রী যে নিজের দমেই একটি ছবিকে ব্লকবাস্টার তালিকায় নিয়ে আসতে পারেন।

RANBIR KAPOOR AND ALIA BHATT

তবে আলিয়া ভট্ট আজ শুধু মাত্র একজন অভিনেত্রী নন, তিনি কাপুর পরিবারের পুত্রবধূ ও এক সন্তানের মা। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পর সম্প্রতি অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেছেন আলিয়া। সুতরাং বর্তমানে তিনি বলিউডের সবচেয়ে জনপ্রিয় পরিবারের পুত্রবধূ তিনি।

তাই এখন সকলের নজর রয়েছে তার উপর। কিছুদিন আগেই ছিল আলিয়ার জন্মদিন। সেই জন্য নিজের আদরের বৌমাকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন রণবীর কাপুরের মা ও আলিয়ার শাশুড়ি নীতু সিং।

ALIA BHATT AND NITU KAPOOR

তিনি আলিয়ার একটি ছবি পোস্ট করে লিখেছেন, তাঁর বহুরানি আলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালবাসা এবং অনেক ভালবাসা। তবে শুধুমাত্র তিনি নয় বোনকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী পূজা ভাট। তিনি সোশ্যাল মিডিয়ায় আলিয়া ভট্টকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন।

ALIA MAHESH AND PUJA

তিনি বলেছেন, “হ্যাপি ইন্টারন্যাশনাল আলিয়া ভাট ডে!” এর সঙ্গে দুটি ছবিও পোস্ট করেছেন বোনের যেখানে তার বোন আলিয়া আর তার বাবা মহেশ ভট্টকে দেখা গিয়েছে। সেই ছবির কমেন্ট বক্সেও বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে।