অবশেষে সিদ্ধার্থ-মিঠাই মুখোমুখি, সম্প্রচারের আগেই ফাঁস হল মিঠাইয়ের নতুন এপিসোড

Riya Chatterjee

Published on:

বাংলা সিরিয়ালগুলোর (Bengali Mega Serial) মধ্যে এখন জনপ্রিয়তার নিরিখে এগিয়ে আছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালটি। টিআরপি কমলেও সোশ্যাল মিডিয়াতে এই সিরিয়ালটিকে নিয়ে যে হারে চর্চা চলে তাতে এর জনপ্রিয়তা সম্পর্কে আন্দাজ পাওয়া কঠিন নয়। মিঠাই ধারাবাহিক টিআরপিতে এগিয়ে যাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছে। এরই মধ্যে সামনে এল চমকে দেওয়ার মত নতুন প্রোমো।

সিরিয়ালে সম্প্রতি মিঠাইয়ের আগমন হয়েছে। বিগত তিন মাস পর মিঠাইকে আবার দেখতে পেয়ে দারুণ খুশি হলেন ভক্তরা। কিন্তু মিঠাই তার সমস্ত স্মৃতি ভুলে গিয়েছে। দর্শকদের জন্য নতুন চমক হিসেবে গল্পে এসেছে মিষ্টি নামের ছোট্ট একটি মেয়ে যে কিনা সিদ্ধার্থ ও মিঠাইয়ের সন্তান।

anumegha in mithai

মিঠাই বর্তমানে এক লোভী ময়রার পরিবারে আশ্রিতা হিসেবে রয়েছে। এই পরিবার তার উপর অনেক অত্যাচার করে। তাকে দিনরাত পরিশ্রম করিয়ে মিষ্টি বানায় আর তারপর নিজেদের নামে সেই মিষ্টি বিক্রি করে সমস্ত খ্যাতি নিজেরাই নেয়। মিঠাই ও মিষ্টিকে ভাল করে খেতেও দেয় না। তবে এরই মধ্যে তাদের জীবনে এসে পড়েছে সিদ্ধার্থ। মিষ্টির সঙ্গে তার একটা বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠেছে।

মিষ্টির প্রতি অদ্ভুত একটা টান অনুভব করে সিদ্ধার্থ। মিষ্টির মাধ্যমে মিঠাইয়ের কাছেও পৌঁছে যায় সিদ্ধার্থ। কিন্তু শেষমেশ তাদের দেখা হয় না। এমনকি মিষ্টির প্রতিযোগিতায় মোদক পরিবারের সামনে এলেও মিঠাই ঘোমটার আড়ালে থাকায় কেউ তাকে চিনতে পারে না। তবে এবার আসছে সেই মাহেন্দ্রক্ষণ। সিদ্ধার্থ ও মিঠাই এবার মুখোমুখি আসতে চলেছে।

Mithai Serial New promo On Air Mithai And Misti Enter Into Story

সিরিয়ালে শীঘ্রই আসছে শিবরাত্রি স্পেশাল এপিসোড। শিবরাত্রি স্পেশাল সেই প্রোমোতে ফাঁস হয়ে গেল গল্পের আসন্ন ট্র্যাক। জানা যাচ্ছে মহাদেবের কৃপাতে মিঠাই ও সিদ্ধার্থ মুখোমুখি হতে চলেছে। শিব মন্দিরে গিয়ে মিঠাই প্রার্থনা করে মিষ্টির বাবার পরিচয় যেন তার মনে পড়ে যায়। হঠাৎ করে সে মন্দিরের বাইরে কারও পায়ের শব্দ পায়।

mithai

কে এসেছে দেখার জন্য বাইরে বেরিয়ে আসতে যায় মিঠাই। হঠাৎ মন্দিরের ঘন্টা এসে তার মাথায় লাগে আর সে অজ্ঞান হয়ে যায়। এদিকে সিদ্ধার্থ সেখানে ছুটে আসে এবং মিঠাইয়ের চোখমুখে জল ছিটিয়ে দেয়। হঠাৎ বিদ্যুতের ঝলকানিতে মিঠাইয়ের মুখ দেখতে পায় সে। ‘মিঠাই’ বলে চিৎকার করে ওঠে সিদ্ধার্থ। প্রোমোটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।