বাংলার প্রথম ‘শব্দদূষণ’বিহীন গানের ভিডিও এল, কীভাবে সম্ভব হয়েছিল রেকর্ডিং, জানালেন মিমি

বাংলার প্রথম শব্দ দূষণবিহীন গান রেকর্ডের অসাধ্য সাধন কী করে করেছেন মিমি, জানালেন অভিনেত্রী

Mimi Chakraborty Trolled for Her Upcoming Durga Puja Song

পুজো মানে তো শুধু ঠাকুর দেখা নয়, বাঙালির কাছে পুজো মানে একইসঙ্গে নতুন জামা, খাওয়া-দাওয়া, নতুন প্রেম আর পুজোর অনেক গান। পুরনো যুগের মত এখনও পুজো এলেই একের পর এক পুজোর গান মুক্তি পায়। এবার মহালয়ার আগেই পুজোর গান নিয়ে হাজির হলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল টিজার। অবশেষে এসে গেল গান মুক্তি পাওয়ার শুভক্ষণ।

মহালয়ার ঠিক আগে মুক্তি পেল মিমির নতুন পুজোর গান। গানটি গেয়েছেন মিমি নিজেই। গান মুক্তি পাওয়ার পর দারুণ ফিডব্যাকও পাচ্ছেন তিনি। সংবাদ প্রতিদিনকে মিমি জানিয়েছেন, “আসলে অনেকদিন ধরেই ভাবছিলাম পুজোর গান নিয়ে কিছু একটা করতে হবে। তার উপর আমার ইউটিউব চ্যানেলে অনেকেই মন্তব্য করতেন পুজোয় স্পেশ্যাল গান গাওয়ার জন্য। সেই কারণেই পুজোর গান নিয়ে আসা।”

তিনি জানিয়েছেন, “অনেকগুলো গান তৈরি হয়েছিল। শেষমেশ এটা পছন্দ হয়। বিশ্বকর্মা পুজোর সময় গানটা শুট হয়। খুব তাড়াহুড়োর মধ্যে পুরো ব্যাপারটা হয়েছে। গানের মধ্যে পুজো ফিল রাখার চেষ্টা করেছি। আশা করি সবার ভাল লাগবে।” এই গানের কথা লিখেছেন লিংকন। কথাতে সুরও বসেছেন তিনিই। মিউজিক ভিডিওর পরিচালক তুহিন। সায়ক চক্রবর্তী সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন।

মিমি এবং অন্যান্য সদস্যদের কস্টিউমের দায়িত্বে ছিলেন স্যান্ডি এবং অভিষেক রায়ের টিম। এরই মধ্যে এই গান বহু মানুষের প্রশংসা পেয়েছে। কমেন্ট বক্সে উপছে পড়ছে প্রশংসা। এরই মধ্যে এই ভিডিও প্রায় ৫০ হাজারের কাছাকাছি ভিউ পেয়েছে। ভবিষ্যতে ভিউ আরও বাড়বে বলেই আশা রাখছেন মিমির ভক্তরা। সেই সঙ্গে তারা অভিনেত্রীকে নিশ্চিত করছেন এবার পুজোতে মিমির গানটাই বাজবে প্যান্ডেলে প্যান্ডেলে, মানুষের মুখে মুখে ফিরবে এই গান।

উল্লেখ্য, কিছুদিন আগে গানের টিজার প্রকাশ করে এই গান নিয়েই চরম ট্রোল হতে হয়েছিল মিমিকে। তার কারণ অভিনেত্রী যে টিজারের ভিডিওটি শেয়ার করেছিলেন, কয়েক সেকেন্ডের সেই ভিডিওতে ছিল না কোনও শব্দ। মিমিকে শুধু কাঁধে ঢাক নিয়ে মুখ নাড়াতেই দেখা গিয়েছিল। নেটিজেনদের কানে কোনও শব্দ আসেনি। প্রথমে তারা ভেবেছিলেন এটা হয়তো কোনও টেকনিক্যাল প্রবলেম। পরে এই ভিডিওটাই মিমির আসন্ন মিউজিক ভিডিওর প্রচারের মাধ্যম হয়ে দাঁড়ায়।

মিমি চক্রবর্তী গান শোনার জন্য যতটা উৎসাহের সঙ্গে নেটিজেনরা প্লে বাটনে ক্লিক করেছিলেন, ভিডিও শুরু হওয়ার পর তাদের সমস্ত আশা জল হয়ে যায়। শব্দবিহীন এই গানের ভিডিও দেখে নেটিজেনেরা মজা করে লিখেছিলেন, মিমি চক্রবর্তীর কন্ঠে অসাধারণ নৃত্য দেখে তাদের মন ভরে উঠেছে। অবশেষে শব্দসহ আসল গানটি মুক্তি পেল। গান শুনে সত্যি সত্যিই মন ভরে যাচ্ছে মিমির অনুরাগীদের।