ব্রহ্মাস্ত্র নিয়ে বড় ঘোষণা, মোক্ষম চাল দিলেন করণ, বক্স অফিসের কালেকশন এবার আরও বাড়বে

করণ জোহরের বুদ্ধির কাছে বয়কট ট্রেন্ড ভেঙ্গে চুরমার, মোক্ষম চাল চাললেন প্রযোজক

সদ্য মুক্তি পেয়েছে করণ জোহারের (Karan Johar) ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় এই বছরের সবথেকে বড় বাজেটের বলিউড ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra)। এই ছবিই এখন বলিউডের তুরুপের তাস বলা চলে। নির্মাতাদের দাবি, ব্রহ্মাস্ত্র হিট। যদিও সমালোচকরা সে কথা মানতে নারাজ। তবে যে যাই বলুক না কেন মুক্তির পর তৃতীয় সপ্তাহেই এক লাফে আয় ২৪০ শতাংশ বাড়িয়ে নিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’।

তবে ছবির সাফল্যের ক্ষেত্রে এখানেই থেমে থাকতে রাজি নন করণ জোহর। তার ছবি যাতে পরের সপ্তাহে আরও বেশি উপার্জন করতে পারে তার জন্য পথ ভেবে ফেলেছেন তিনি। এবার নাকি ‘ব্রহ্মাস্ত্র’ সমস্ত রেকর্ডই ভেঙে দেবে। জাতীয় সিনেমা দিবস উপলক্ষে টিকিটের দাম ৭৫ টাকা হওয়াতে সিনেমা হল ভরিয়ে দেন দর্শকরা। করণ জোহর সেখান থেকে নিলেন শিক্ষা।

BRAMHASTRA TRAILER

দর্শকদের কাছেই কার্যত নতি স্বীকার করে নিলেন করণ। এবার তিনি নবরাত্রি উপলক্ষে দর্শকদের জন্য দিচ্ছেন বিশেষ সুবিধা। উৎসবের এই মরসুমে সব থেকে কম দামে পাওয়া যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির টিকিট। রবিবার তেমনটাই ঘোষণা করে দিয়েছেন প্রযোজক। তার আশা, দর্শকদের এই ছাড় দিলে দর্শকরাই দ্বিগুণ ফিরিয়ে দেবেন।

জাতীয় সিনেমা দিবসে ‘ব্রহ্মাস্ত্র’র ১৫ লক্ষ টিকিট বিক্রি হয়েছিল। যা কার্যত মুক্তির পর রেকর্ড বলা যেতে পারে। এটা দেখেই বিশেষজ্ঞরা তাদের মতামত জানিয়েছিলেন এই ব্যাপারে প্রযোজকদেরও ভাবনা চিন্তা করা উচিত। এই মুহূর্তে বিভিন্ন মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ২০০ টাকা ধার্য করা হয়েছে। টিকিটের অতদূর দামের কারণেই হয়তো বা বলিউড ছবি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শকরা।

একা করণ জোহর নন, একই সঙ্গে ‘বিক্রম বেদা’র টিমও টিকিটের দাম সাধারণের বাজেটের মধ্যে রাখার সিদ্ধান্ত নিয়েছে। ব্রহ্মাস্ত্রের পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেছেন, “আমরা চাই আরও বেশি সংখ্যক মানুষ বড় পর্দায় ব্রহ্মাস্ত্র দেখবার সুযোগ পাক। আশা করছি আমাদের এই পদক্ষেপ সার্থক হবে।” সেই মত করণ ‘ব্রহ্মাস্ত্র’ টিকিটের দাম এক ঝটকায় কমিয়ে ১০০ টাকা করে দিলেন। নবরাত্রি উপলক্ষে চারদিন পাবেন এই সুবিধা।

জাতীয় সিনেমা দিবসে মাঝ রাত পর্যন্ত সিনেমা হল ছিল হাউসফুল। এমনটা দেখেই মত পাল্টে ফেললেন করণ জোহর। সোমবার থেকে আগামী চার দিন অর্থাৎ ২৬ থেকে ২৯ শে সেপ্টেম্বর পর্যন্ত এই মহা সুযোগ পাওয়া যাবে। অর্থাৎ এই চারটে দিন আপনি মাত্র ১০০ টাকার বিনিময়ে ব্রহ্মাস্ত্র ছবিটি দেখতে পারবেন। অর্থাৎ টিকিটের দাম প্রায় অর্ধেক কমিয়ে দেওয়া হয়েছে।