বিয়ের রাতেই ফাঁস হল মৌয়ের অতীত, বিয়ে ভেঙে দেবে ডোডো? মেয়ে বেলাতে আসছে জব্বর টুইস্ট

Riya Chatterjee

Published on:

স্টার জলসাতে (Star Jalsha) সবেমাত্র শুরু হয়েছে নতুন সিরিয়াল মেয়েবেলা (Meye Bela)। এই সিরিয়ালে প্রধান ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল, স্বীকৃতি মজুমদার এবং রূপা গাঙ্গুলী। সেই সঙ্গে পার্শ্বচরিত্রে রয়েছেন বাংলা সিরিয়ালের চেনা পরিচিত মুখেরা। সিরিয়ালের গল্পটাও দর্শকদের বেশ ভালই লাগছে প্রথম থেকে। ডোডো এবং মৌয়ের বিয়ে হতে চলেছে এখন।

তবে এই বিয়েটা স্বাভাবিক পরিস্থিতিতে হচ্ছে না। ডোডোকে দুকোটি টাকা ধার দিয়ে মৌয়ের মেসোমশাই একপ্রকার জোর করেই মৌয়ের সঙ্গে ডোডোর বিয়ে দিতে রাজি করিয়েছেন। এদিকে পরিবারের মান সম্মান বাঁচাতে আর আহত শ্রমিকদের চিকিৎসা করাতে চাঁদনীকে ভালবাসলেও মৌকে বিয়ে করতে রাজি হয় ডোডো।

meyebela

তবে এই বিয়েটা করতে রাজি নয় মৌ। কারণ অতীতে সেও একজনকে ভালবাসত। মাসি মেসোকে কিছু না জানিয়ে অমিতাভের সঙ্গে রেজিস্ট্রি করে বিয়েও করে মৌ। কিন্তু বিয়ের দু’ঘণ্টার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে অমিতাভের মৃত্যু হয়। মৌ আবার তার মাসি-মেসোর কাছে ফিরে আসে। বিয়ে করার আগে মৌ তার জীবনের সত্যিটা জানাতে চেয়েছিল ডোডোকে।

সব সত্যিটা জানানোর জন্য মৌ তার মাসিকে দায়িত্ব দেয়। কিন্তু তার মাসি ডোডোর সঙ্গে কথা বললেও মৌয়ের ব্যাপারে আসল সত্যিটা লুকিয়ে যান। বরং তিনি ডোডোকে জানিয়ে দেন কেন মৌয়ের মাকে সহ্য করতে পারেন না ডোডোর মা বীথি। একসময় তারা ছিলেন খুব ভাল বান্ধবী। বীথির দাদার সঙ্গে মৌয়ের মায়ের বিয়ে ঠিক হয়। কিন্তু বিয়ের দুদিন আগে এই বিয়েটা ভেঙে দেয় মৌয়ের মা।

meyebela

তবে এখানেই শেষ নয়, মৌয়ের মা এরপর দিল্লিতে আরেক বান্ধবীর বাড়িতে গিয়ে ওঠে এবং সেখানে তার কারণে সেই বান্ধবীর ঘর ভাঙ্গে। এরপর তিনি বান্ধবীর স্বামীকে বিয়ে করে নেন। চোখের সামনে নিজের দাদা এবং বান্ধবীর ক্ষতি হতে দেখে বীথি মৌয়ের মাকে ঘেন্না করতে শুরু করে। কিন্তু ভাগ্যের ফেরে মৌ আজ তার বাড়িতে বউ হয়ে আসছে।

meyebela serial in star jalsha

এদিকে এরই মধ্যে জানা গিয়েছে ডোডোর প্রাক্তন চাঁদনীর সিনিয়র হিসেবে কাজ করেন অমিতাভের মা। ডোডো মৌয়ের অতীত সম্পর্কে অন্ধকারে থেকে গেল। ভবিষ্যতে এই নিয়ে যে নতুন ঝড় উঠবে তা বলাই বাহুল্য। নতুন এই চমক দেখে দর্শকরা তো দারুণ খুশি। ধারাবাহিকে এখন কোন নতুন টুইস্ট আসে সেটা দেখার জন্য অপেক্ষা করছেন তারা।