“ভদ্র মেয়ে থেকে এত নিচে নেমে গেলে!” কোয়েলকে খোলামেলা পোশাকে দেখে নিন্দার ঝড় নেটপাড়ায়

Riya Chatterjee

Published on:

টলিউডের (Tollywood) জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick) গত প্রায় দেড় বছর ধরে সিনেমার পর্দাতে মুখ দেখাননি আর। বর্তমানে তিনি তার পরিবার নিয়ে বেজায় ব্যস্ত। তার নতুন কোনও সিনেমা আসছে কিনা জানা যাচ্ছে না। তবে সোশ্যাল মিডিয়া তার সঙ্গে ভক্তদের যোগাযোগ ধরে রেখেছে‌। এখানে মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করেন অভিনেত্রী।

সম্প্রতি কোয়েল ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন। সেখানে একটি ব্রাউন রংয়ের লেদারের শর্ট ড্রেস পরে থাকতে দেখা যাচ্ছে তাকে। অফ সোল্ডার এই ড্রেসের উপরের অংশে অনেকটা বড় গোলাপের মত ডিজাইন রয়েছে। এই পোশাকের সঙ্গে বান করে চুল বেঁধেছেন অভিনেত্রী।

KOEL MALLICK

পোশাকের উপরিভাগ এবং উরু থেকে পায়ের নিচ পর্যন্ত সবটাই খোলামেলা। সোনালী রঙের ইয়ার রিং, হালকা মেকআপ, সঙ্গে স্মোকি আই লুক, ব্রাউন শেডের লিপস্টিকে রাঙানো ঠোঁট, এই ভাবেই তিনি ফটো শুটিং করেছিলেন। ছবিগুলোর ক্যাপশনে হ্যাশ ট্যাগে তিনি লিখেছেন কোয়েল কথা।

তার এই ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনদের একাংশ। চমকে গিয়েছেন তার ভক্তরা। আসলে কোয়েলকে এর আগে কখনও এতটা খোলামেলাভাবে দেখেননি কেউ। সিনেমাতে অভিনয় করার সময়ও পোশাক নিয়ে সচেতন থাকতেন তিনি। আচমকা তাকে এমন খোলামেলা পোশাকে দেখেই তাই চমকে যাচ্ছেন ভক্তদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সোশ্যাল মিডিয়াতে যেমন কোয়েলকে নিয়ে প্রশংসা হচ্ছে তেমনই তার এমন পোশাকের প্রয়োজনীয়তা নিয়ে উঠছে প্রশ্ন। কেউ কেউ লিখছেন, কোয়েলকে যে কখনও এই পোশাকে দেখতে হবে তা তারা ভাবতে পারেননি। কোয়েল তাদের নজরে অনেক ভদ্র একজন নায়িকা। তিনি কেন এত নিচে নেমে যাচ্ছেন? প্রশ্ন ছুঁড়ছেন তারা।

koel mallick 1

যদিও কোয়েলের ভক্তদের একাংশ তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। কোয়েলকে ভালোবাসা জানিয়েছেন টলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অন্যদিকে কোয়েলের নতুন সিনেমার জন্য দাবী জানাচ্ছেন ভক্তরা। কেউ কেউ বলছেন দেব আর কোয়েলের জুটিকে তারা আবার সিনেমার পর্দায় দেখতে চান।