রুপে লক্ষ্মী গুণে সরস্বতী, মোহাম্মদ কাইফের স্ত্রী টেক্কা দিতে পারে যেকোনও বলিউড অভিনেত্রীকে

ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফের স্ত্রী আসলে কে? রইল তার আসল পরিচয়

Mohammad Kaif’s Wife : সৌরভের নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সৈনিক মোহাম্মদ কাইফ (Mohammad Kaif)। একজন অলরাউন্ডার ক্রিকেটার হলেও তিনি পরিচিত ছিলেন তার দুর্দান্ত ফিল্ডিংয়ের জন্য। ২০০২ সালের ন্যাটওয়েস্ট ফাইনাল ম্যাচে যুবরাজ সিংয়ের সঙ্গে মোহাম্মদ কাইফের অনবদ্য সেই ইনিংস আজও মনে আছে সকলের। বর্তমানে তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের ফিল্ডিং কোচ। তবে তাঁর ব্যক্তিগত জীবন সব সময়ই থেকেছে লোকচক্ষুর আড়ালে।

কইফ বিয়ে করেছেন পূজা যাদবকে (Pooja Yadav )। পূজা পেশায় নয়ডার এক সংবাদমাধ্যমের সাংবাদিক। ২০০৭ সালে একটি পার্টিতে এক বন্ধুর মাধ্যমে প্রথম আলাপ হয় পূজা এবং কাইফের। সেই সময় পূজা একটি জনপ্রিয় ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মে কাজ করতেন। আলাপের বেশ কয়েক দিন পর থেকেই তারা বিভিন্ন ক্যাফেতে দেখা করতে শুরু করেন আর তা অবশ্যই সংবাদ মাধ্যমের চোখ এড়িয়ে। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব থেকে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। টানা ৪ বছর চুটিয়ে প্রেম করেন তারা।

Mohammad Kaif's Wife

২০১১ সালে ২৬ মার্চ নয়ডায় একটি ছোট্ট অনুষ্ঠান করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়ের এক বছর পরেই একটি পুত্র সন্তানের বাবা মা হন পূজা এবং মোহাম্মদ কাইফ। ২০১৭ সালে ফের এক ফুটফুটে কন্যা সন্তানের পিতা-মাতা হন তারা। বর্তমানে কবির এবং ইভাকে নিয়ে ভরা সংসার তাদের। তবে শুধু ক্রিকেটারের স্ত্রী হিসেবে নয় পূজার রয়েছে আরও একটি স্বতন্ত্র পরিচয়।

পূজা একজন সঞ্চালিকা, যদিও কর্মসূত্রে তিনি প্রথমে ছিলেন নয়ডার এক সংবাদ মাধ্যমের সাংবাদিক। সন্তানদের জন্মের সময় কাজ থেকে বিরতি নিলেও এখন পুরোদমে তিনি ফিরে এসেছেন নিজের কর্মক্ষেত্রে। পূজার মতে ,জীবনের যে কোনো ছোটখাটো সমস্যায় পাশে পান স্বামীকে। সংসার সামলানোর পাশাপাশি বড় বড় অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব সামলানোর কাজটি তিনি একা কোনদিনই করতে পারতেন না যদি স্বামীকে না পেতেন পাশে।

আরও পড়ুন : স্ত্রীকে খুশি করতে রোজ রাত ১১ টায় এই কাজটি করেন গৌতম আদানি

Mohammad Kaif's Wife

তবে শুধু স্বামীর সাপোর্ট তিনি পান তা নয়, স্বামীকেও তিনি যে কোন ক্ষেত্রে সাপোর্ট করেন। ২০১৪ সালে লোকসভা নির্বাচনে উত্তর প্রদেশের ফুলপুর থেকে যখন কংগ্রেসের হয়ে ভোটে লড়েছিলেন ভারতের এই প্রাক্তন ক্রিকেটের, তখন দিনরাত স্বামীর হয়ে প্রচার করেছিলেন পূজা। যদিও বিজেপির কেশব প্রসাদ মৌর্যের কাছে হেরে যান কাইফ কিন্তু তবুও সেই সময় স্বামীকে সব সময় সাপোর্ট করেছেন কাইফ পত্নী।

আরও পড়ুন : মুকেশ আম্বানির থেকেও ধনী ছিলেন এই ব্যক্তি, আজ স্ত্রীর গয়না বেচে চালাচ্ছেন সংসার

Mohammad Kaif's Wife

ক্রিকেটারের এই সুন্দরী স্ত্রী সমাজ মাধ্যমেও বেশ জনপ্রিয়। নিজের জীবনের ছোটখাটো সমস্ত মুহূর্ত তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। instagram প্রায় ৩০ হাজারের বেশি ফলোয়ার্স রয়েছে পূজার। সৌন্দর্যের দিক থেকে তিনি যে কোন অভিনেত্রী থেকে বেশ অনেকটাই এগিয়ে তা বলাই বাহুল্য।