৫০ পেরিয়ে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে মালাইকা! অর্জুনের সঙ্গে বিয়ের দিন ঘোষণা করলেন অভিনেত্রী

Riya Chatterjee

Published on:

নতুন বছরে বলিউডে (Bollywood) বাজবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই। ইতিমধ্যেই এই সুখবর প্রচার হয়ে গিয়েছে ভক্তদের মধ্যে। তবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের খবরের মাঝেই মিলল আরও একটি বড় সুখবর। শীঘ্রই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মালাইকা আরোরাও (Malaika Arora)। সম্প্রতি নিজের মুখেই এই সুখবর শুনিয়েছেন তিনি।

আরবাজ খানের সঙ্গে বিছেদের পর বিগত বেশ কয়েক বছর ধরে অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন মালাইকা। তাদের প্রেম, সহবাস, বিচ্ছেদ থেকে মালাইকার প্রেগনেন্সি নিয়ে এতদিন বহু রটনা রটেছে। কিছুদিন আগেই যেমন শোনা গিয়েছিল দুই তারকার মাঝে সম্পর্ক নাকি তলানিতে এসে ঠেকেছে। এরপর শোনা গেল মালাইকা নাকি অন্তঃসত্ত্বা। যদিও এর মধ্যে কোনও খবরই সত্যি ছিল না।

বর্তমানে মালাইকা এবং অর্জুনের বিয়ের খবর নিয়ে তোলপাড় চলছে সোশ্যাল মিডিয়াতে। অবশেষে এই বিষয়ে মুখ খুললেন বলিউডের হট বম্ব নিজেই। একটি রিয়েলিটি শোয়ে বোন অমৃতার সঙ্গে উপস্থিত হয়েছিলেন তিনি। কবে দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসছেন তিনি? মালাইকা বলেন তিনি শীঘ্রই নাকি দ্বিতীয় বিয়েটা সেরে ফেলতে চান।

মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের মধ্যে সম্পর্কটা সবে চার বছরে পড়েছে। এবার আর দেরি করতে চান না তারা। খুব শীঘ্রই বলিউডে বাজবে মালাইকা-অর্জুনের বিয়ের সানাই। ‘মুভিং ইন উইথ মালাইকা’র ওই বিশেষ এপিসোডে অর্জুনের সঙ্গে বিয়ে নিয়ে গুরুত্বপূর্ণ ইঙ্গিত দিয়েছেন তিনি। আসলে দুই বোনের মধ্যে তাদের মায়ের কঙ্কণ নিয়ে আলোচনা হচ্ছিল।

আলোচনা চলার মাঝে মালাইকা দাবি করেন যেহেতু দুই বোনের মধ্যে তারই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার সম্ভাবনা প্রবল তাই ওই কঙ্কণটি আসলে তারই প্রাপ্য। মালাইকার এই মন্তব্যে তাদের বিয়ে নিয়ে আবার নতুন করে শুরু হয়েছে জল্পনা। নতুন বছরেই কি তবে পাকাপাকিভাবে অর্জুনের ঘরণী হতে চলেছেন মালাইকা? মালাইকার মন্তব্যে জল্পনা এখন তুঙ্গে।

উল্লেখ্য, ১৯৯৮ সালে বলিউডের সুপার মডেল মালাইকার সঙ্গে সালমান খানের ভাই আরবাজ খানের বিয়ে হয়। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। তবে ২০১৬ সালে ১৮ বছরের সম্পর্কের ইতি ঘোষণা করেন মালাইকা। ২০১৭ সালে খাতায় কলমে তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর তাদের ছেলে মায়ের সঙ্গেই রয়েছে। ২০১৮ সালে অর্জুন আসেন মালাইকার জীবনে। বয়সের ছুঁতমার্গ উপেক্ষা করে ১৩ বছরের ছোট অর্জুনের সঙ্গে বর্তমানে লিভ ইনে রয়েছেন তিনি‌।