বলিউডের মুরোদ নেই বলে পান মশলার বিজ্ঞাপনে মহেশ বাবু, অভিনেতাকে ধুয়ে দিল নেটিজেনরা

পান মশলার বিজ্ঞাপন করবেন তবুও বলিউড সিনেমা করবেন না! সোশ্যাল মিডিয়ায় ট্রোলড মহেশবাবু

Mahesh Babu Gets Trolled For Promoting Tobacco

দক্ষিণী ইন্ডাস্ট্রির (South Indian Film Industry) সঙ্গে বলিউডের (Bollywood) রেষারেষি বহু পুরনো। হালফিলে অবশ্য দুই ইন্ডাস্ট্রিকে মিলিয়ে দেওয়ার চেষ্টা চালাচ্ছেন বেশকিছু বলিউড সিনেমা নির্মাতারা। দক্ষিণী সুপারস্টারদের বলিউড ছবিতে অভিনয় করিয়ে মুনাফা কামানোর ফন্দি এঁটেছেন তারা। প্রভাস, অল্লু অর্জুন, সামান্থা, রশ্মিকা মন্দন্নাদের নিয়ে চলছে দরকষাকষি। এরই মাঝে বোমা ফাটিয়ে লাইমলাইট দখল করেন মহেশ বাবু (Mahesh Babu)। বলিউডের ‘অউকাদ’ কাজ নিয়ে প্রশ্ন তোলেন তিনি!

সম্প্রতি নিজের নতুন ছবির প্রচারে গিয়ে মহেশ বাবু বলেন তাকে নিয়ে অভিনয় করানোর মত মুরোদ নেই বলিউডের। তাই তিনি বলিউডের পেছনে সময় নষ্ট করতে চান না। মহেশ বাবুর এই মন্তব্যের পর রীতিমত ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তবে তেলেগু ইন্ডাস্ট্রির সুপারস্টার নিজের একটা ভুল চালের জন্য নিজেই ফেঁসে গেলেন নিজের জালে।

Mahesh Babu Gets Trolled For Promoting Tobacco

সম্প্রতি পানমশলার একটি বিজ্ঞাপনে দেখা গেল তার মুখ। এখন নেটিজেনরা তাকে প্রশ্ন করছেন বলিউডের মুরোদ নেই তাই বলিউড তাকে অ্যাফোর্ড করতে পারছে না। কিন্তু পান মশলার ব্র্যান্ডের সেই মুরোদ আছে! তাই নাকি টাকার লোভে বলিউডের বদলে পান মশলার বিজ্ঞাপন দিচ্ছেন মহেশ বাবু! সোশ্যাল মিডিয়াতে এই নিয়ে প্রবল সমালোচনার মুখে পড়তে হল তাকে।

একটি নামী পান মশলার বিজ্ঞাপনে মহেশ বাবুকে দেখতেই ক্ষোভে ফেটে পড়লেন নেটিজেনরা। বলিউডের তীব্র সমালোচনা করে এখন তিনি নিজেই নেটিজেনদের কটাক্ষের শিকার! বলিউড তাকে দিয়ে কাজ করাতে পারবে না বলে সরাসরিই তিনি নাকি বলিউডে প্রস্তাব ফিরিয়ে দেন, অথচ টাকার লোভে পান মশলার বিজ্ঞাপন করেন! নেটিজেনদের প্রবল সমালোচনার মুখে অস্বস্তি বাড়লো কলিউড অভিনেতার।

উল্লেখ্য পান মশলার বিজ্ঞাপন নিয়ে বলিউড অভিনেতাদেরও প্রবল কটাক্ষের মুখে পড়তে হয়েছিল। অমিতাভ বচ্চন থেকে শুরু করে অজয় দেবগন, শাহরুখ খান এবং হালফিলে অক্ষয় কুমারকেও দেখা গিয়েছে পান মশলার বিজ্ঞাপনে। নামী ব্র্যান্ডের পান মশলার একটি বিজ্ঞাপনে বলিউডের তিন তারকা শাহরুখ খান, অজয় দেবগন এবং অক্ষয় কুমারকে দেখা গিয়েছিল। সেই জায়গায় মহেশ বাবু একাই বিজ্ঞাপন দিচ্ছেন! এর থেকেই তো বোঝা যায় তিনি কতটা দামি!