কেউ বিয়ের জন্য, তো কেউ স্বেছায়, নিজের ধর্ম বদল করেছেন এই ৫ দক্ষিণী অভিনেত্রী

দক্ষিণের এই ৫ জনপ্রিয় নায়িকা বদলে দিয়েছেন নিজের ধর্ম

দক্ষিণের সুন্দরী নায়িকাদের গ্ল্যামারে রীতিমত মুগ্ধ গোটা দেশ। দক্ষিণের এমন বেশ কিছু নায়িকার রয়েছেন যারা নায়কবর্জিত সিনেমাতে স্রেফ নিজেদের দাপটের সঙ্গে অভিনয় করে বক্স-অফিসে সাফল্য এনে দিয়েছেন। এদের মধ্যে আবার বেশ কয়েকজন নায়িকা নিজেদের ধর্ম পরিবর্তন করার সাহস দেখিয়েছেন। নয়নতারা, জয়াসুধা থেকে মনিকা, এই তালিকাটা বেশ বড়। এক নজরে জেনে নিন দক্ষিণে কোন কোন নায়িকা কোন কোন কারণ দেখিয়ে ধর্মান্তরিত হয়েছেন (South Indian Actress Converted To New Religion)।

নয়নতারা (Nayanthara) : জন্মসূত্রে নয়নতারা ছিলেন খ্রিষ্টান। তার বাবা-মা দুজনেই হলেন মালয়ালি সিরিয়ান খ্রিস্টান। ২০১১ সালে নয়নতারা জন্মসূত্রে প্রাপ্ত ধর্ম ত্যাগ করে চেন্নাইয়ের আর্য সমাজ মন্দিরে হিন্দু ধর্মে দীক্ষিত হন। তিনি তার তৎকালীন প্রেমিক প্রভু দেবাকে বিয়ে করার স্বার্থে ধর্মান্তরিত হয়েছিলেন বলে জানা যায়। তবে এরপর তাদের সম্পর্ক ভেঙে যায়। হিন্দু তামিল চলচ্চিত্র নির্মাতা বিগ্নেশ শিবনের সঙ্গে সদ্য তার বিয়ে হয়েছে।

খুশবু (Khushboo) : এই দক্ষিণী অভিনেত্রী এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। কিন্তু তিনি সুন্দর সিকে বিয়ে করার জন্য হিন্দু ধর্ম গ্রহণ করেন।

মনিকা (Monika) : দক্ষিণের এই অভিনেত্রী তার নিজের ধর্ম পরিত্যাগ করে মুসলিম ধর্ম গ্রহণ করেছেন। নতুন ধর্মে দীক্ষিত হয়ে তিনি নিজের নতুন নাম রাখেন এমজি রহিমা। ধর্মান্তরিত হওয়ার কারণ হিসেবে তিনি জানিয়েছিলেন তিনি ইসলাম ধর্ম পছন্দ করেন। এই ধর্মের নীতি তাকে আকর্ষণ করেছে।

নাগমা (Nagma) : দক্ষিণের এই সুন্দরীর মা মুসলিম এবং বাবা হলেন হিন্দু। ২০১১ সালে তিনি খ্রিস্টধর্মে দীক্ষিত হন। কারণ হিসেবে জানিয়েছিলেন রাজনীতিতে জড়িত থাকার ফলে তার মনে হতাশা ভর করেছিল। খ্রিস্টধর্মে দীক্ষিত হয়ে তিনি শান্তি খুঁজে পেয়েছেন।

আয়েশা টাকিয়া (Ayesha Takia) : আয়েশা টাকিয়ার বাবা ছিলেন গুজরাটি হিন্দু এবং তার মা কাশ্মীরি মুসলিম। এই জনপ্রিয় অভিনেত্রী পরবর্তী দিনে ফারহান আজমিকে বিয়ে করেন। আয়েশা সম্পূর্ণরূপে ইসলাম ধর্মে দীক্ষিত।