‘টিআরপির লোভে নারীনির্যাতন দেখাচ্ছে লীনা পিসি’! বাংলা সিরিয়াল দেখে লীনা গাঙ্গুলীকে ধুয়ে দিল দর্শকরা

নারী নির্যাতন দেখিয়ে টিআরপি তুলবে এক্কাদোক্কা, সোশ্যাল মিডিয়াতে শুরু হল ট্রোলিং

বাংলা সিরিয়াল (Bengali Mega Serial) নিয়ে আরও একবার অসন্তুষ্ট হলেন দর্শকরা। সিরিয়ালের লার্জার দ্যান লাইফ গল্পে অতিরঞ্জিত বিষয়বস্তু নিয়ে এর আগে সোশ্যাল মিডিয়াতে বহু সমালোচনা হয়েছে। আবার সিরিয়ালের গল্পে বারবার পরকীয়া, সাংসারিক অশান্তি দেখেও প্রতিবাদ করেছেন দর্শকরা। তবে এবারের বিষয়বস্তু দর্শকদের অসন্তোষের সীমা ছাড়িয়ে গেল।

লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) বিরুদ্ধে নারী নির্যাতন দেখিয়ে সিরিয়ালের টিআরপি তোলার অভিযোগ তুললেন এক বাংলা সিরিয়ালের দর্শক। তার অভিযোগের তীর স্টার জলসার (Star Jalsha) ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka) দিকে। কারণ সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হয়েছে নায়িকা শ্বশুরবাড়িতে আসার পর তাকে কিভাবে অত্যাচারের সম্মুখীন হতে হচ্ছে।

বিয়ের পর মেয়েদের শ্বশুরবাড়িতে নারী নির্যাতন আইনত দন্ডনীয় অপরাধ। লীনা গাঙ্গুলী সম্প্রতি এক্কাদোক্কার গল্পে দেখিয়েছেন বিয়ের পর নতুন বউকে মেরে মাথা ফাটিয়ে দিলেন শাশুড়ি মা। রাধিকাকে ছেলের বউ হিসেবে কিছুতেই মেনে নিতে রাজি নন পোখরাজের মা। ছেলে যে তার ইচ্ছার বিরুদ্ধে রাধিকাকে বিয়ে করেছে এটা তিনি কিছুতেই মেনে নিতে পারছেন না।

এদিকে শ্বশুরবাড়িতে প্রায় সকলের অমতেই পা রেখেছে রাধিকা। আর সে বাড়িতে পা রাখার প্রথম দিন থেকেই শুরু হয়ে গিয়েছে কুটকাচালি। প্রথমত তাকে বরণ করে ঘরে তোলা হচ্ছিল না। এরপর যখন ঘরে তোলা হল তখন শ্বশুরবাড়ির প্রায় প্রত্যেকটি সদস্যই তার সঙ্গে চরম দুর্ব্যবহার করছেন। তবে সবাইকে ছাপিয়ে গেল রাধিকার শাশুড়ি মা ওরফে পোখরাজের মা। নতুন বউয়ের গায়ে হাত তুলতেও পিছপা হলেন না তিনি।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখানো হয়েছে রাধিকা তার শাশুড়ির ঘরে এলে তিনি তাকে দূর দূর করে তাড়িয়ে দিতে চান। কিন্তু রাধিকা তার সঙ্গে কথা বলতে চায়। পোখরাজের মা এতে এতটাই রেগে যান যে হাতের কাছে যা পান তাই ছুঁড়ে মারেন রাধিকাকে। এতে রাধিকার কপাল ফেটে যায়। বিয়ের প্রথম দিন শ্বশুরবাড়িতে এসেই নির্যাতনের শিকার রাধিকা! মেনে নিতে পারছেন না দর্শকরা।

উল্লেখ্য এই মুহূর্তে লীনা গাঙ্গুলীর ধুলোকণা বেঙ্গল টপার। সম্প্রতি সেই ধারাবাহিকে লিপস্টিক দিয়ে বিয়ে দেখানো নিয়েও চরম ট্রোল হয় সামাজিক মাধ্যমে। এখন আবার লালন, তিতির ও ফুলঝুরির মধ্যে দেখা দিচ্ছে ত্রিকোণ প্রেম যে কারণে ভেঙে যেতে বসেছে লালন-ফুলঝুরির বিয়ে। যদিও এইসব টুইস্ট দেখিয়েই টিআরপি ওঠে বাংলা সিরিয়ালে। তাই দর্শকরা দাবি করছেন এবার ‘এক্কাদোক্কা’ও নারী নির্যাতন দেখিয়ে টিআরপি তুলবে।