সম্পত্তি ১০০ মিলিয়ন ডলার, ২০২৩ এ ইনিই হলেন বিশ্বের সেক্সিতম টেকো পুরুষ

সবাইকে পিছনে ফেলে বিশ্বের সেক্সিতম পুরুষের তকমা ছিনিয়ে নিলেন ইনি

মাথা ভর্তি টাক নিয়ে এক ব্রিটিশ রাজপুত্র পেলেন ২০২৩ সালের বিশ্বের সেক্সিতম টেকো পুরুষের তকমা। মনে হতেই পারে, এমনটাও আবার হয় নাকি!! মাথায় টাক নিয়ে সেক্সি পুরুষ?? হ্যাঁ, হয়। ব্রিটিশ রাজপুত্র উইলিয়ামকে (Prience William) গুগল সার্চ-এর ভিত্তিতে সেক্সিতম টেকো পুরুষ (Sexiest Bald Man) উপাধিতে মনোনীত করা হলো।

ইংল্যান্ডের এই যুবরাজ পেয়েছেন ১০- এর মধ্যে ৯.৮৮ পয়েন্ট। রিবুট নামে এক বিপন্নন সংস্থা এই বিষয় নিয়ে সমীক্ষা করেছেন। ভিন ডিজেল এবং জেসন স্টেথামদের মতো তাবড় তাবড় হলিউড তারকাদের পেছনে ফেলে দিয়ে প্রথম স্থান অর্জন করলেন ব্রিটিশ রাজপুত্র। কিভাবে এই খেতাবের মাপকাঠি তৈরি করা হয়?

Prience William

এই সমীক্ষার সব থেকে বড় পরিমাপ হল, গুগলে কোন টেকো পুরুষকে কতবার নগ্ন বা উর্ধাঙ্গ অনাবৃত্ত অবস্থায় দেখতে চাওয়া হয়েছে। এছাড়াও কোন টেকো সেলিব্রিটির কত উচ্চতা, কার মাথার ত্বক কতটা চকচকে, কার কণ্ঠস্বর কতটা সুন্দর বা কার মোট সম্পত্তির বিষয় নিয়ে গুগলে সব থেকে বেশি সার্চ করা হয়েছে সেটাও বিচার করা হয়। ১০- এর মধ্যে সেলিব্রেটিরা যত স্কোর পান তার ওপর ভিত্তি করে কে কত সেক্সি তা বিচার করা হয়।

সমীক্ষা অনুযায়ী, যুবরাজের মোট সম্পত্তির পরিমাণ ১০০ মিলিয়ন ডলার অর্থাৎ ৮৩২ কোটি টাকা। উচ্চতা ১. ৯১ মিটার। কণ্ঠস্বরের দিক থেকেও যুবরাজ পেয়েছেন ১০-র মধ্যে ৯.৯১ নম্বর। ঝকঝকে টাকের জন্য তিনি পেয়েছেন ১০-র মধ্যে ৮.৯০ নম্বর। যুবরাজকে নগ্ন অবস্থায় বা উর্ধাঙ্গ অনাবৃত্ত অবস্থায় দেখতে চাওয়া হয়েছে ৩৭,২০০ বার। এই তালিকায় যুবরাজের পরেই রয়েছেন দুই টেকো হলিউড সুপারস্টার ভিন ডিজেল এবং জেসন স্টেথাম।

Samuel L. Jackson

চতুর্থ স্থানে রয়েছেন সামুয়েল এল জ্যাকসন। পঞ্চম তালিকায় রয়েছেন amazon এর প্রতিষ্ঠাতা জেফ বেজোস। ষষ্ঠ স্থান অধিকার করেছেন কিংবদন্তি বাস্কেট বল খেলোয়াড় মাইকেল জর্ডান, সপ্তম স্থান অধিকার করেছেন রেসলিং স্টার তথা অভিনেতা ডোয়াইন জনসন।অষ্টম স্থানে রয়েছেন হলিউড তারকা শেমার মুর, নবম এবং দশম স্থানে রয়েছেন যথাক্রমে বাস্কেট বল তারকা শাকিল ও’নিল এবং অভিনেতা টেরি ক্রুস।

আরও পড়ুন : নীলছবির পর রাজত্ব করছেন বলিউডেও, সানি লিওনের মোট সম্পত্তির পরিমাণ কত জানেন?

Prience William

আরও পড়ুন : অভাবে স্বভাব নষ্ট! বাস কন্ডাকটর বাবার ছেলে পর্ন ভিডিও করেই আজ কোটিপতি

তবে প্রিন্স উইলিয়ামকে প্রথম স্থান দেওয়ায় বেজায় অসন্তুষ্ট হয়েছেন যুবরাজের ভক্তরা। কোন কোন ভক্ত যেমন অভিযোগ করে লিখেছেন, প্রিন্স উইলিয়াম সম্পূর্ণ টেকো নন। মাথায় অল্প অল্প চুল রয়েছে। আবার অন্য এক ভক্ত প্রশ্ন তুলেছেন, এইভাবে প্রথম স্থান দিয়ে আপনারা কি তাকে অপমান করতে চাইছেন? এরপর তো সকলে যুবরাজ কে নিয়ে হাসাহাসি করবে। অনেকে আবার ‘ রিবুট ‘ সংস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।