ভালো স্লট পেলে সফল হত গোধূলি আলাপ! টিআরপি নিয়ে মুখ খুললেন কৌশিক সেন

‘গোধূলি আলাপ’এর কম টিআরপি নিয়ে মুখ খুললেন কৌশিক সেন

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। এই ধারাবাহিকের হাত ধরে বহু বছর বাদে ধারাবাহিকে ফিরলেন বাঙালির পছন্দের অভিনেতা কৌশিক সেন (Koushik Sen)। তার বিপরীতে অভিনয় করছেন নবাগতা সোমু সরকার (Somu Sarkar)। মাঝবয়সী এক অ্যাডভোকেটের সঙ্গে বিয়ে হয়েছে গ্রামের মেয়ে নোলকের। তাদের বয়সের পার্থক্য অনেকটাই।

অসমবয়সী প্রেমের ধারণা থেকে এসেছে এই ধারাবাহিক। ধারাবাহিকটি ইতিমধ্যেই দর্শকদের একাংশের পছন্দ হতে শুরু করেছে। তবে টিআরপি তালিকাতে এখনও জায়গা করে নিতে ব্যর্থ ‘গোধূলি আলাপ’। এদিকে ধারাবাহিক শুরু হওয়ার আগে প্রযোজক রাজ চক্রবর্তী আশা করেছিলেন ‘গোধূলি আলাপ’ ভালো স্লট পাবে। তবে টিআরপির সেরা দশে জায়গা করে নিতে ব্যর্থ কৌশিক সেনের এই ধারাবাহিক।

তবে এই সপ্তাহের টিআরপি তালিকায় অবশ্য ভাল ফল করেছে ‘গোধূলি আলাপ’। সন্ধ্যা ৬ টায় সম্প্রচারিত অন্যান্য চ্যানেলের অন্যান্য ধারাবাহিকের থেকে রেটিংয়ে এগিয়ে আছে ধারাবাহিকটি। তাই বেশ খুশি ধারাবাহিকের কলাকুশলীরা। সংবাদমাধ্যমের কাছে এই সম্পর্কে মুখ খুলেছেন কৌশিক সেন। তার দাবি যদি ধারাবাহিকটি প্রাইম স্লট পেত তাহলে বাজিমাত করতে পারতো।

কৌশিক সেন বলেন, “সম্প্রচারের জন্য আরও ভালো স্লট পেলে আরও সফল হত। গোধূলি আলাপ টিভির পর্দায় সম্প্রচারিত হয় সন্ধ্যে ৬ টায়। যেটা একদমই সঠিক সময় নয়। কারণ দর্শক সিরিয়াল দেখা শুরু করেন সম্ভবত সন্ধে সাতটা থেকে। তার আগে বেশিরভাগ মানুষ বাইরে থাকেন আর বেশিরভাগ মহিলারা বাড়ির কাজে ব্যস্ত থাকেন। মনে হয় আরও একটু ভালো স্লট পেলে, এই ধারাবাহিক আরও সফল হতো”।

তবে ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে তিনি বেশ আশাবাদী। তাই তিনি বলেন, ‘‘যেকোনও জিনিসের সফলতা আসতে একটু সময় লাগে। পরবর্তীকালে জনপ্রিয়তা আরও বাড়বে”। কৌশিক সেনের বিপরীতে অভিনয় করছেন সোমু। সহ-অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। তার সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেছেন, “সোমু খুব মন দিয়ে অভিনয় করে। হাসিঠাট্টার মধ্যে থাকে না। এমনকি সবজান্তা ভাব নেই। ওকে অভিনয় নিয়ে পরামর্শ দিতে খুব সুবিধে হয়”।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)