ছোটবেলায় প্রেম থেকে বিয়ে, ব্যক্তিগত জীবনের অজানা কাহিনী শোনালেন ‘সাহেবের চিঠি’ নায়িকা

Riya Chatterjee

Published on:

মাত্র সাত মাসের মাথায় টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার (Star Jalsha) সাহেবের চিঠি (Saheber Chithi) ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রতিক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ (Debchandrima Singh Roy) রায়ের জুটি বেশ পছন্দ করছিলেন দর্শকরা। কিন্তু গল্প অসমাপ্ত দেখে মাঝপথেই শেষ হয়ে যায় ধারাবাহিকটি। আপাতত দেবচন্দ্রিমার কোনও নতুন সিরিয়ালে ফেরার খবর নেই। ভ্যালেন্টাইন সপ্তাহ উপলক্ষে তিনি প্রেম নিয়ে মুখ খুললেন।

দেবচন্দ্রিমা বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় একজন নায়িকা। মাঝে মাঝেই তার সঙ্গে বাংলা সিরিয়ালের বিভিন্ন নায়কের নাম জড়ায়। এক বছর আগে পর্যন্ত সায়ন্ত মোদকের সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু এক বছর আগে সেই সম্পর্ক থেকে তিনি বেরিয়ে এসেছেন। সায়ন্তু তার জীবনে অতীত, নতুন কাউকে তিনি পাশে পেলেন কি?

DEBCHANDRIMA AND REZWAN

দেবচন্দ্রিমা ও শেখ রেজওয়ান রাব্বানী সাঁঝের বাতি সিরিয়ালে অভিনয় করেছিলেন বেশ কিছু সময়। এই সিরিয়ালটিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সিরিয়ালের জনপ্রিয়তা যত উঠতে থাকে ততই শোনা যেতে থাকে রেজওয়ানের সঙ্গে নাকি দেবচন্দ্রিমার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। যদিও সম্পর্কের ব্যাপারে মুখে কুলুপ এঁটে রয়েছেন দুজনেই।

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। টলি টাইম নামের সেই সংবাদমাধ্যমকে হঠাৎ সিরিয়াল বন্ধের ব্যাপারে তিনি বিশেষ কিছুই বলতে পারেননি। তবে জানিয়েছেন চ্যানেল এখানে যে সিদ্ধান্ত নিয়েছে তিনি সেটাই মেনে নিয়েছেন। সেই সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়েও মুখ খুললেন তিনি।

DEBCHANDRIMA SINGHA ROY

অভিনয়ের পাশাপাশি দেবচন্দ্রিমা ঘুরতে ভীষণ ভালবাসেন। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও একাই বেরিয়ে পড়েন তিনি। এখন সিরিয়াল বন্ধ হওয়ার পর তিনি কিছুদিন ঘুরতে যেতে চান। তবে ভালবাসার সপ্তাহেও তিনি সিঙ্গেল বলে নিজেকে দাবি করেছেন। অর্থাৎ এই মুহূর্তে দেবচন্দ্রিমার জীবনে কেউ নেই।

DEBCHANDRIMA SINGHA ROY 1

প্রেম জীবনের পাশাপাশি বিয়ে নিয়েও তিনি তার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। অভিনেত্রী বলেছেন বিয়ে নিয়ে তার অনেক স্বপ্ন আছে। তিনি অনেক ধুমধাম করে গ্র্যান্ড বিয়ে করতে চান। তবে তার আগে সেই মানুষটাকে খুঁজে পেতে হবে। এখন তিনি সম্পর্কে নেই ঠিকই, তবে তিনি প্রেমে পড়তে চান, ভালবাসতে চান বলে জানিয়েছেন।