মিথ্যে প্রেগনেন্সির জন্য চরম শাস্তি পেল খড়ি! গাঁটছড়ায় এল নতুন টুইস্ট

দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির দোষ চাপলো খড়ির কাঁধে! গাঁটছড়ায় এল ধামাকাদার টুইস্ট

এই সপ্তাহের টিআরপি তালিকায় আবার টপারের আসন ফিরে পেয়েছে ‘গাঁটছড়া’ (Gantchhora)। ধারাবাহিকে এখন চলছে টানটান উত্তেজনা। দ্যুতির প্রেগনেন্সি যে মিথ্যে ছিল তা ধরে ফেলেছে খড়ি। ২৪ ঘন্টার মধ্যে সিংহরায় পরিবারকে আসল সত্যিটা জানিয়ে দেওয়ার কথা বলেছে সে। নয়তো খড়িই সব কিছু জানিয়ে দেবে সবাইকে। তবে তার আগেই ঘটে গেল বড় অঘটন।

২৪ ঘন্টা পেরোনোর আগেই ঋদ্ধিমানের হাতে দ্যুতির প্রেগনেন্সির রিপোর্ট চলে আসে। ঋদ্ধিমান জানতে পেরে যায় দ্যুতির মিথ্যে প্রেগনেন্সির খবর। এরপরেই খড়িকে চেপে ধরে সে। গোটা সিংহ রায় পরিবার খড়ির বিরুদ্ধে চলে যায়। এমনকি ঋদ্ধিমানও খড়ির উপর চটে যায়। বিপাকে পড়ে দ্যুতিও বলে খড়িই তাকে প্রেগনেন্সির ভুয়ো খবর বলে বিয়ে করতে বলেছে।

যখন গোটা সিংহ রায় পরিবার তার বিরুদ্ধে চলে যায় তখন খড়িও প্রতিবাদ করতে পিছুপা হয় না। তার নিজের মায়ের পেটের বোন তাকে ঠকিয়েছে! সিংহ রায় পরিবারে যেই কিছু করছে, তার দোষ চাপছে খড়ির উপর! বিরক্ত হয়ে উঠেছে খড়ি। ‘গাঁটছড়া’র দর্শকরাও একই কথা বলছেন। বারবার খড়িকে অপদস্থ করার জন্য তারাও প্রতিবাদ জানাচ্ছেন।

Riddhi took the Responsibilty of Dyuti New Twist is Coming Up on Gantchhora

‘আর কত খারাপ ব্যবহার খড়ির সাথে হয়, আমরাও দেখব’, বলছেন ভক্তরা। কেউ লিখছেন, ‘এভাবে বারবার খড়িকে দোষ দিলে কিন্তু আমরা সিরিয়াল দেখা বন্ধ করে দেব’! অন্যদিকে খড়িও প্রতিবাদ জানায়। ঋদ্ধিমান তার যুক্তি শুনে দ্যুতিকে বলে সে যে ঘটনা ঘটিয়েছে তার জন্য তাকে শাস্তি পেতে হবে। এরপরে কী হয় জানার জন্য অপেক্ষা করছেন দর্শকরা।

ঋদ্ধিমান দ্যুতিকে শাস্তির কথা বললেও খড়ির দুর্ভোগ কিন্তু এখনও কমেনি। নিজেকে বাঁচাতে খড়ির উপর সব মিথ্যের দায়ভার চাপিয়ে দেয় দ্যুতি। ঋদ্ধিমান খড়িকে সিংহরায় বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার কথাও বলে। ঋদ্ধিমানের এই সিদ্ধান্তে ব্যাপক চটেছেন দর্শকরা। ভবিষ্যতে খড়ির জন্য আর কোন কোন দুর্ভোগ অপেক্ষা করে রয়েছে সিংহ রায় বাড়িতে? একটা মিথ্যের জন্য কি খড়ি আর দ্যুতিকে সিংহরায় বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে? জানার জন্য আগ্রহী দর্শকরা।