‘ভাবিজি ঘর পর হে’ ধারাবাহিকের কলাকুশলীরা প্রতিদিন কত টাকা পায় জানলে চমকে যাবেন

এপিসোডে পিছু ‘ভাবিজি ঘর পর হে’ ধারাবাহিকের কলাকুশলীরা কত টাকা বেতন পায়, রইলো সম্পূর্ণ তালিকা

How Much Does 'Bhabhiji Ghar Par Hai' Casts Earn Per Day

হিন্দি টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় কমেডি শোগুলির মধ্যে প্রথম থেকেই প্রথমে অবস্থান করছে ‘ভাবিজি ঘর পার হে’ (Bhabi Ji Ghar Par Hai)। ২০১৫ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত এই কমেডি শো তার নিজের মতই চলছে। দুই প্রতিবেশী পরিবারের নিত্যদিনের মজার মজার ঘটনা সাজিয়ে দর্শকদের পরিবেশন করছেন নির্মাতারা। ধারাবাহিকের হাস্যরস দর্শকদের মন ছুঁয়ে যায়। এই ধারাবাহিকে টিআরপি এখন চড়া। কাজেই কলাকুশলীদের পারিশ্রমিকও আকাশ ছোঁয়া। জেনে নিন এই কমেডি শোয়ের অভিনেতা এবং অভিনেত্রীরা কত পারিশ্রমিক পাচ্ছেন।

আসিফ শেখ (Aasif Sheikh) : ধারাবাহিকে বিভূতি নারায়ণ মিশ্রর ভূমিকায় অভিনয় করছেন আসিফ। কমেডি শো তে দেখানো হয় তিনি বেকার। তবে জানলে অবাক হবেন তিনি এই ধারাবাহিক থেকে বাকিদের তুলনায় সবথেকে বেশি টাকা উপার্জন করছেন। এপিসোড পিছু ৭০ হাজার টাকা পারিশ্রমিক তার বরাদ্দ।

Rohitash Gaud

রোহিতাশ্ব গৌড় (Rohitash Gaud) : ১৯৯১ সালে ‘নিম কা পেড়’ ধারাবাহিকের মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। এরপর একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। বর্তমানে ‘ভাবিজি ঘর পার হে’ সিরিয়ালে মনমোহন তিওয়ারির চরিত্রে অভিনয় করছেন। এপিসোড পিছু ৬০ হাজার টাকা পারিশ্রমিক জন্য তার বরাদ্দ।

বিদিশা শ্রীবাস্তব (Bidisha Srivastava) : বিভূতি নারায়ণ মিশ্রর স্ত্রী অনিতার চরিত্রে অভিনয় করছেন বিদিশা। শুরুতে এই চরিত্রে অভিনয় করতেন সৌম্যা ট্যান্ডন। তবে দীর্ঘদিন পর তিনি শো থেকে বেরিয়ে যান। কিছুদিন এই চরিত্রে অভিনয় করেন নেহা পান্ডসে। এপিসোড পিছু তিনি ৫৫ হাজার টাকা পারিশ্রমিক নিতেন। বর্তমানে বিদিশা নেহার পরিবর্তে এপিসোড পিছু ৫৫ হাজার টাকা পারিশ্রমিকে কাজ করছেন।

Bidisha Srivastava

শুভাঙ্গী আত্রে (Shubhangi Atre) : কমেডি শোয়ের মূল আকর্ষণ ‘ভাবিজি’ ওরফে ‘অঙ্গুরি’ চরিত্রে অভিনয় করছেন শুভাঙ্গী। আগে এই চরিত্রে অভিনয় করতেন শিল্পা শিন্ডে। টাকা পয়সা নিয়ে কিছু সমস্যার কারণে তিনি শো ছেড়ে বেরিয়ে যান। বর্তমানে শুভাঙ্গী ৪০ হাজার টাকা এপিসোড পিছু পারিশ্রমিক পাচ্ছেন এই ধারাবাহিকের জন্য।

Shubhangi Atre

অন্যান্যদের মধ্যে অনোখেলাল সাক্সেনা চরিত্রে অভিনয় করার জন্য সানন্দ ভার্মা পাচ্ছেন এপিসোড পিছু ১৫ হাজার টাকা। মালখানের চরিত্রের জন্য দীপেশ ভান প্রতিদিন ২০ হাজার টাকা পারিশ্রমিক পান। বৈভব মাথুর ওরফে টিকা এপিসোড পিছু ২০ হাজার টাকা নেন। অন্যদিকে দারোগা হাপ্পু সিং ওরফে যোগেশ ত্রিপাঠী প্রত্যেক এপিসোডের জন্য ৩৫ হাজার টাকা পারিশ্রমিক নিচ্ছেন।