হানিমুনে করিশ্মাকে বন্ধুদের কাছে বিক্রি করে দেন! স্ত্রীর ‘রেট’ ধরে নিলামে তুলেছিলেন স্বামী

হানিমুনে করিশ্মার ‘রেট’ ধরে নিলামে তুলেছিলেন স্বামী! বন্ধুদের সঙ্গে শুতে বাধ্য করা হয় অভিনেত্রীকে

Riya Chatterjee

Published on:

Karisma Kapoor Husband : করিশ্মা কাপুর (Karisma Kapoor), ৯০ এর দশকে বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রির অন্যতম টপ নায়িকা ছিলেন তিনি। সেই সঙ্গে তার আরেক পরিচয় তিনি সুপারস্টার কাপুর ফ্যামিলি (Kapoor Family) -র মেয়ে। ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড এবং কেরিয়ারের নিরিখে করিশ্মা ভীষণই প্রতিষ্ঠিত নায়িকা ইন্ডাস্ট্রির। তবে তাকেও কিনা বিয়ের পর শ্বশুরবাড়িতে চরম অপদস্থ হতে হয়। স্বামী এবং শাশুড়ি মায়ের হাতে যে লাঞ্ছনার শিকার হয়েছিলেন করিশ্মা তা জানলে শিউরে উঠতে হবে।

২০০৩ সালে সঞ্জয় কাপুর (Sunjay Kapur) -কে বিয়ে করেন করিশ্মা কাপুর। দুই পরিবারে দেখাশোনাতে বেশ ধুমধাম করেই তাদের বিয়েটা হয়। কিন্তু বিয়ের পরপরই করিশ্মার উপর অত্যাচার করতে শুরু করে দেন তার স্বামী। গায়ে হাত তোলা থেকে শুরু করে বন্ধুদের কাছে স্ত্রীকে বিক্রি করতে চাওয়া! বলতে গেলে সঞ্জয় কাপুর ছিলেন খুবই ঘৃণ্য চরিত্রের মানুষ। তবুও বিয়েটা ১৩ বছর পর্যন্ত টিকিয়ে রেখেছিলেন করিশ্মা।

Karisma Kapoor Husband

১৩ বছর ধরে অত্যাচার সহ্য করার পর যখন ২০১৬ সালের করিশ্মা এবং সঞ্জয় কাপুরের ডিভোর্স হয়, তখন স্বামীর ব্যাপারে বিস্ফোরক সত্যি সকলের সামনে আনেন অভিনেত্রী। তিনি জানান তার স্বামী এবং শাশুড়ি মা বিয়ের পর তাকে মারধর করতেন। এমনকি অন্তঃসত্ত্বা অবস্থাতেও তাকে চড় মেরেছিলেন শাশুড়ি মা। কারণ তিনি নাকি ওই শারীরিক অবস্থাতে তার শাশুড়ির দেওয়া পোশাক পরতে রাজি হননি।

স্বামীর হাতে মার খেয়ে করিশ্মার শরীরে কালসিটের দাগ পড়ে যেত। কিন্তু সেসব তিনি মেকআপ দিয়ে ঢেকে রাখতেন যাতে বাইরের কেউ টের না পায়। তবে বিয়ের পরপরই কার্যত এমন এক কাণ্ড ঘটিয়েছিলেন সঞ্জয় যে তাতে যে কারও ধৈর্যচ্যুতি ঘটে যাওয়ার কথা। হানিমুনে গিয়ে করিশ্মাকে বন্ধুদের কাছে নিলামে তুলেছিলেন ‌ সঞ্জয়! এমনকি স্ত্রীর এক রাতের দাম কত হতে পারে সেই নিয়েও আলোচনা করেছিলেন।

KARISHMA KAPOOR AND SANJAY KAPOOR

স্বাভাবিকভাবেই করিশ্মা স্বামীর প্রস্তাব মেনে নিতে পারেননি। এই নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। স্ত্রীর গায়ে হাতও তুলেছিলেন সঞ্জয়। স্বামীর নোংরা মানসিকতার পরিচয় পেয়েও করিশ্মা তাদের বিয়েটা টিকিয়ে রাখতে চেয়েছিলেন। আর এর জন্য তাকে ১৩ বছর অকথ্য অত্যাচার সহ্য করতে হয়েছে। এমনও হয়েছে যে অসুস্থ ছেলের দিকেও নজর ছিল না সঞ্জয়ের। স্ত্রী-সন্তানকে ফেলে রেখে তিনি আমেরিকা চলে যান ঘুরতে।

KARISHMA KAPOOR

আরো পড়ুন : সুপারস্টার বাবা-মার সুপারফ্লপ মেয়ে! লজ্জায় দেশ ছাড়লেন এই বলিউড নায়িকা

করিশ্মার আইনজীবী তাদের বিচ্ছেদের সময় আদালতে জানিয়েছিলেন রাতের পর রাত সঞ্জয় বাড়ি ফিরতেন না। কোথায় যেতেন সেটাও জানাতেন না স্ত্রীকে। বিয়ের এত বছর বাদেও যখন সঞ্জয়ের মধ্যে পরিবর্তন লক্ষ্য করা যায়নি, তখন করিশ্মা সন্তানের কথা ভেবেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এখন তিনি তার সন্তানদের নিয়ে একাই দিন কাটাচ্ছেন। করিশ্মাকে ডিভোর্স দিয়ে সঞ্জয় কাপুর আবার বিয়ে করেন।

আরো পড়ুন : একবার বিয়েতে সাধ মেটেনি, দু-বার বিয়ে করেছেন এক বাঙালি নায়িকাসহ এই ১০ বলিউড তারকা