একদম কেউ নাক গলাবেন না, ব্যক্তিগত বিষয়ে প্রশ্ন করতেই ধুয়ে দিল ‘পাখি’ মধুমিতা

একান্ত ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া, পাল্টা জবাবে মুখ বন্ধ করে দিলেন মধুমিতা

বাংলা টেলিভিশন কাঁপিয়ে এখন টলিউডে (Tollywood) অভিনয় করছেন অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। একসময় বাংলা টেলিভিশনে সবিনয় নিবেদন, কেয়ার করি না, কুসুমদোলা থেকে শুরু করে বোঝে না সে বোঝে নার মত জনপ্রিয় ধারাবাহিকে তিনি অভিনয় করেছিলেন। সেই মধুমিতাই আজ বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজ কাঁপাচ্ছেন।

অভিনয়টা তার পেশা আর বেড়ানোটা প্যাশন। সুযোগ পেলেই তাই অভিনেত্রী বেরিয়ে পড়েন ভ্রমণে। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে নজর রাখলেই পাহাড় ঘোরার বিভিন্ন ছবি এবং ভিডিও পাওয়া যায়। পাহাড়ে ঘুরতে তিনি কতটা ভালবাসেন তা এই সমস্ত ছবি থেকেই বোঝা যায়। অভিনেত্রীর সঙ্গে সঙ্গে প্রকৃতির এই সৌন্দর্য উপভোগ করেন ভক্তরাও।

তবে কখনও সখনও ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাকেও। কিছুদিন আগেই পাহাড় ভ্রমণে গিয়ে মধুমিতা কিছু ছবি শেয়ার করেছিলেন যা দেখে নোংরা কমেন্টে কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা। তখনও মুখ ফুটে তার জবাব দেননি অভিনেত্রী। অভিনেত্রী চুপ থাকায় কিন্তু সমালোচকদের প্রশ্ন আরও বেড়েছে। সোশ্যাল মিডিয়াতে প্রশ্নবাণের মুখে পড়তে হয় তাকে।

অভিনেত্রী কোথায় যাচ্ছেন? কার সঙ্গে যাচ্ছেন? বেড়াতে গেলে তার ছবি ভিডিও তুলে দিচ্ছে কে? ক্যামেরার এই পাশে কে রয়েছেন? এরকম হাজার একটা প্রশ্ন শুনতে হয় তাকে। অবশেষে এল তার জবাব। ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেই জবাবটা দিয়েছেন মধুমিতা। এই ভিডিওতে দেখা যাচ্ছে পাহাড়ের আনাচে-কানাচে, পাহাড়ি পথের বাঁকে, ঝোপ-ঝাড় থেকে শুরু করে পাহাড়ি ঝর্ণার দিকে এগিয়ে যাচ্ছেন মধুমিতা। সেই সঙ্গে তিনি দিলেন বিস্ফোরক জবাব।

আসলে এই রিল ভিডিওতে মধুমিতা নিজের মুখে বলেননি কিছুই। স্টার জলসার ‘অনুপমা’ সিরিয়ালের নায়িকার একটি ডায়লগ শোনা যাচ্ছে এই ভিডিওতে। যেখানে অনুপমা বলছেন, ‘আমি ঘুরি-ফিরি, নাচি -গাই, হাসি বা খেলি, বাইরে যাই, একা যাই বা অন্য কারও সঙ্গে যাই, যেখানেই যাই, যখন খুশি যাই, যেভাবেই যাই, আপনার তাতে কী?’

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

এই ভিডিও বানিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন কখনও কখনও তার মন এমন কথাই বলে! মজার ছলে ভিডিও শেয়ার করে কার্যত সমালোচকদের মুখ বন্ধ করে দিলেন মধুমিতা। রিল ভিডিওটি দেখে মধুমিতার অনুরাগীরা কমেন্ট করে তার প্রতি সহমত জানাচ্ছেন। অভিনেত্রী মিমের মাধ্যমে একদম সঠিক কথা বলেছেন, এর জন্য তাকে সমর্থন করছেন নেটিজেনদের একটা বড় অংশ।