রাধা সেজে সানি লিওনের অশ্লীল নাচ! ধর্মীয় ভাবাবেগে আঘাত করায় গান বয়কটের দাবি

ধর্মীয় ভাবাবেগে আঘাত হানলেন সানি লিওন, মধুবনে ‘রাধা’ সেজে নাচচলেন অশ্লীল নাচ

Kanika Kapoor`s Madhuban featuring Sunny Leone leads Controversy

বলিউড (Bollywood) সুন্দরী সানি লিওনি (Sunny Leone) মানেই আসমুদ্র হিমাচলের ক্রেজ চরমে। এই বিদেশী পর্নস্টার তার অতীত জীবনের সঙ্গে সব সংশ্রব ত্যাগ করে বলিউডে এসে অন্য জীবন বেছে নিয়েছেন। আজ তিনি বলিউডের মডেল-অভিনেত্রী। বলিউডের বিভিন্ন আইটেম গানে দেখা যায় তার নাচ। সানি লিওনি আজ বলিউডের ‘সেক্স সিম্বল’।

সানি যদি আইটেম নাচ নাচেন তাহলে সেই ভিডিও ভাইরাল হতে বাধ্য। তবে এবার একটি মিউজিক ভিডিওর দরুণ চরম বিপাকে পড়তে হলো তাকে। সম্প্রতি সানির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’ মুক্তি পেয়েছে। সেখানে সানির নাচ, বিশেষত তার পোশাক নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। বলিউডের সেক্সি হট সুন্দরী লাল রংয়ের স্লিট গাউনে ক্লিভেজ প্রদর্শন করে নেচেছেন আইটেম নাচ। আর এতেই আপত্তি তুলেছেন দর্শকদের একাংশ।

আসলে ‘মধুবন’ গান মানেই সেখানে রাধার প্রসঙ্গ থাকতে বাধ্য হন। এই গানেও উঠে এসেছে রাধার প্রসঙ্গ। হিন্দু শাস্ত্রমতে ‘রাধা’ শ্রীকৃষ্ণের প্রেমিকা। দেবীর আসনে পূজা করা হয় তাকে। তার নাম করে অশ্লীল পোশাকে সানির নাচ কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ। তাদের অভিযোগ, রাধাকৃষ্ণের পবিত্র প্রেমলীলাকে অসম্মান করা হয়েছে এই গানে। তাই গান বয়কট করার দাবি তুলছেন তারা।

উল্লেখ্য এর আগেও হিন্দু ধর্মের দেবদেবীকে নিয়ে অশ্লীলতা এবং তাদের অপমান করার বহু অভিযোগ উঠেছে বলিউডের বিরুদ্ধে। এবারেও তাই হিন্দু ধর্মের দেবদেবীকে নিয়ে এমন অশ্লীলতা মেনে নিচ্ছেন না নেটিজেনরা। তাই তারা সানি লিওনের এই গানটি বয়কট করার ডাক দিলেন সোশ্যাল মিডিয়াতে।

উল্লেখ্য ‘মধুবন’ গানটির পুরনো একটি ভার্সন আছে। সানি লিওনের আইটেম নাচের এই গানটি সেই পুরনো গানেরই রিমেক। তবে পুরনো গানে রাধা কৃষ্ণের প্রেমলীলা তুলে ধরা হয়েছিল। যা নতুন গানে বিকৃত করা হয়েছে বলেই অভিযোগ নেটিজেনদের। নেটিজেনরা তাদের ক্ষোভ উগরে দিচ্ছেন সামাজিক মাধ্যমে। যদিও গানের নির্মাতারা এই সম্পর্কে টু শব্দটিও খরচ করেননি।