বউ-বাচ্চা ছেড়ে পরকীয়া! শ্রীময়ীকে নিয়ে এবার আরও বড় সুখবর দিলেন কাঞ্চন মল্লিক

বউ-বাচ্চা থাকতেও পরকীয়া! এবার আরও কাছাকাছি আসার সুখবর শোনালেন কাঞ্চন-শ্রীময়ী

Kanchan Mullick And Sreemoyee Chattoraj : গত প্রায় দু’বছরের বেশি সময় ধরে শিরোনামে রয়েছেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। টলিপাড়ায় তাদের সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও, দু’জনের কেউই এবিষয় এখনও সিলমোহর দেননি। তবে পার্টি হোক কিংবা জন্মদিন, বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই দেখা যায় তাদের। আর এর মধ্যে সম্পর্ক নিয়ে সুখবর দিলেন শ্রীময়ী।

বর্তমানে ছোট পর্দার চেনা মুখ শ্রীময়ী। একাধিকবার নেতিবাচক চরিত্রে দেখা গেলেও, তিনি সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন ‘কৃষ্ণকলি’ মেগাতে রাধারাণী চরিত্রে। টেলি নায়িকাকে শেষবার দেখা গিয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকে। এরপর কোনও কাজ পাচ্ছেন না বলে, ক্ষোভ প্রকাশ করেছিলেন সংবাদমাধ্যমে। তবে এখন স্টার জলসা (Star Jalsha) -র কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (Kamala O Sreeman Prithwiraj) ধারাবাহিকে দেখা যাচ্ছে শ্রীময়ীকে। আর এবার ধারাবাহিকে নাকি দেখা যাবে কাঞ্চন মল্লিকেও।

Kanchan Mullick And Sreemoyee Chattoraj

২০১৩ সালে প্রথম বার উত্তরপাড়ার বিধায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন শ্রীময়ী। আবারও দশ বছর পর তারা একসঙ্গে। ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-সিরিয়ালে এতদিন শ্রীময়ী অভিনয় করছিলেনই। এবার সেখানে হাজির হলেন কাঞ্চনও। এদিন কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের সেটের একটি ছবি পোস্ট করেন শ্রীময়ী।

এই ছবিতে দেখা যাচ্ছে শ্রীময়ীকে সাবেকি লুকে সবুজ শাড়িতে। অন্যদিকে কাঞ্চন মল্লিককে দেখা গেছে সাধুবাবার সাজে। তার সামনেই মাথা নত করে আছেন শ্রীময়ী। আসলে স্টার জলসার ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এ গুরুত্বপূর্ণ চরিত্র, সুধাময়ীর ভূমিকায়  রয়েছেন শ্রীময়ী। এবার সেখানে হরিদাস রূপে যোগ দিলেন কাঞ্চন।

এই ছবিটি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘ ২০১৩ সালে প্রথম তোমার সাথে স্ক্রিন শেয়ার,আবারও ১০বছর পর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের হাত ধরে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলাম, তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি, জীবনে অনেক শেখা বাকি আছে, হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু একজন ভালো অভিনেতাই নয়,একজন ভালো মনের মানুষ…।’

Kanchan Mullick And Sreemoyee Chattoraj

আরও পড়ুন : মিঠাই-দীপা কেউ নয়! TRPতে সবথেকে বেশিবার ‘বেঙ্গল টপার’ সিরিয়াল কোনটা জানেন?

প্রসঙ্গত, প্রায় দেড় বছর আগে কাঞ্চনের সঙ্গে পিঙ্কির বিবাহিত জীবনে চিড় ধরে। মল্লিক দম্পতির ঘর ভাঙার অভিযোগ ওঠে শ্রীময়ীর বিরুদ্ধে। কাঞ্চনের স্ত্রী তথা অভিনেত্রী পিঙ্কির বন্দ্যোপাধ্যায় অভিযোগ জানান, কাঞ্চনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক রয়েছে শ্রীময়ীর। এই অশান্তির জল গড়ায় অনেক দূর। তবে এখন পরিস্থিতি অনেকটা স্বাভাবিক। প্রায়ই একসঙ্গে ফ্রেমবন্দী হন কাঞ্চন- শ্রীময়ী। তবে সত্যিই তাদের সম্পর্ক কতটা গভীর, তা সময়ই বলবে।

আরও পড়ুন : অনুরাগের ছোঁয়ার দিন শেষ, খেল দেখালো সন্ধ্যাতারা! চমকে দেবে টিআরপি ফলাফল